BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৯  শুক্রবার ২ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘আপনার বাবার জমিদারি নয়’, টলিউড অভিনেতার উপর বেজায় চটলেন কঙ্গনার বোন

Published by: Sandipta Bhanja |    Posted: July 5, 2019 8:42 pm|    Updated: July 5, 2019 8:42 pm

Kangana Ranaut’s sister Rangoli Chandel slams Vikram Chatterjee

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  কঙ্গনা রানাউত আগাগোড়াই স্পষ্টবক্তা হিসেবে পরিচিত। কাউকে রেয়াত করেন না। তাই বিতর্কে জড়িয়ে প্রায়শই খবরের শিরোনামে ওঠেন তিনি। এদিকে অভিনেত্রীর বোন রঙ্গোলি চান্দেলও কম যান না। কঙ্গনার ব্যক্তিগত কাজ সামলান তিনিই। অগত্যা বোনকে কেউ ইটটি মারলে পালটা পাটকেলটি যায় রঙ্গোলির তরফ থেকেও। কঙ্গনার মতোই তিনিও বেশ ঠোঁটকাটা। বোনের পথেই হাঁটছেন রঙ্গোলি। ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র ট্রেলার মুক্তির পর থেকেই কখনও অনুরাগ কাশ্যপের সঙ্গে বিতর্কে জড়িয়েছেন তো কখনও তাপসী পান্নুকে ‘সস্তা কপি’ বলে কটাক্ষ করে খবরের শিরোনামে এসেছেন দুই বোন। তবে, এবার রঙ্গোলির রোষানলে পড়লেন টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়

[আরও পড়ুন:  তাপসীকে ‘সস্তা কপি’ বলে কটাক্ষ কঙ্গনার বোনের, পালটা দিলেন অনুরাগ কাশ্যপ]

‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র ট্রেলারের প্রশংসায় পঞ্চমুখ গোটা বলিউড। টুইট করে প্রত্যেকেই শুভেচ্ছা জানিয়েছেন কঙ্গনাকে। যথারীতি তাপসীও তাই করেছেন। তবে, ‘পিংক’ অভিনেত্রীর মন্তব্যে বেজায় চটেছেন রঙ্গোলি। তাঁর ধারণা, তাপসী তাঁর কমেন্টে মোটেই কঙ্গনার নাম উল্লেখ করে প্রশংসা করেননি। আর এতেই ঘটে বিপত্তি। সোশ্যাল মিডিয়াতেই রঙ্গোলি চান্দেল একহাত নেন তাপসীকে। পরিচালক অনুরাগ কাশ্যপ যখন তাপসীর সমর্থনে কথা বলেন, তাঁকেও বাক্যবাণে বিদ্ধ করেন কঙ্গনার বোন রঙ্গোলি। এরপর টুইটে-রিটুইটে শুরু হয় কাদা ছোঁড়াছুঁড়ি। এর মাঝেই অভিনেতা বিক্রম তাপসীকে সমর্থন করে একটি টুইট করেন। ওই টুইটে তিনি লেখেন, “কঙ্গনা যে মাপের অভিনেত্রী, তিনি নিঃসন্দেহে সম্মানীয়। তবে তাঁর প্রতি শ্রদ্ধা রেখেই সেই মহিলার চুপ করে যাওয়া উচিত, যিনি আদতে ‘শূন্য’। তাপসী তুমি সত্যি অসাধারণ অভিনেত্রী এবং তোমার কাজ সত্যিই আমরা মন থেকে পছন্দ করি।”  

[আরও পড়ুন:  তাপসীকে ‘সস্তা কপি’ বলে কটাক্ষ কঙ্গনার বোনের, পালটা দিলেন অনুরাগ কাশ্যপ]

বিক্রমের টুইটের পরই আরও বিস্ফোরক হয়ে পড়েন রঙ্গোলি চান্দেল। সোশ্যাল মিডিয়াতেই বিক্রমকে তোপ দেগে তিনি বলেন, “আমি কেন চুপ করব মূর্খ! আমি কি আপনার ওয়ালে কিছু লিখতে গিয়েছি? আপনিও চাইলে আমার মতামতের উপর নিজের মতামত চাপাতে পারেন। না বুঝেই আমার মতামতের উপর আপনার মতামত দিয়েছেন। আর আমার মতপ্রকাশ না পেলে আপনারটাও পেত না! আপনি আপনার মতপ্রকাশ করলেন আমি আমারটা করলাম, এটা আপনার বাবার জমিদারি না। সুতরাং নিজের মন্তব্য নিজের কাছে রাখুন এবং আমাকে চুপ করতে বলবেন না।”

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে