১ আশ্বিন  ১৪২৬  বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সন্দীপ্তা ভঞ্জ: দিন দুয়েক আগেই ‘পাঙ্গা’র শুটিংয়ের জন্য প্রিন্সেপ ঘাটে ধরা দিয়েছিলেন কঙ্গনা। পরনে ক্যাজুয়াল, আলগোছে বাঁধা চুল, হাসিমুখে গঙ্গার খোলা হাওয়ায় শুটিংয়ের ফাঁকে ক্যামেরাবন্দি হয়েছিলেন ‘পাঙ্গা’ অভিনেত্রী কঙ্গনা। সঙ্গে ছিলেন পরিচালক অশ্বিনী আইয়ার তিওয়ারি। আপাতত অশ্বিনী তাঁর গোটা ‘পাঙ্গা’ টিম নিয়ে কলকাতাতেই থাকছেন আরও দিন দুয়েক। ওদিকে কঙ্গনা যখন শুটিংয়ের জন্য শুক্রবারই পা রেখেছেন শহরে, রবিবার কলকাতায় উড়ে এলেন ছবির আরেক অভিনেত্রী, রিচা চাড্ডা। এদিন উত্তর কলকাতার হেদুয়া অঞ্চলে চলছিল ‘পাঙ্গা’র শুটিং। শুটিং চত্বরে পা রাখতেই দেখা গেল প্রোডাশন, ইপি, ডিওপি, সব মিলে গোটা কর্মকাণ্ডে এক্কেবারে হই-হই ব্যাপার। শশব্যস্ত পরিচালক লাঞ্চব্রেকে বেরিয়েও এদিক-ওদিক ডাকাডাকি করছেন। তবে, নিরাপত্তা কড়া। সূত্রের খবর অনুযায়ী, গায়ক তথা অভিনেতা জসসি গিলও রবিবার বিকেলের মধ্যেই পৌঁছবেন কলকাতায়। যাকে কিনা এই ছবিতে দেখা যাবে কঙ্গনার স্বামীর ভূমিকায়।

 [আরও পড়ুন:  ‘কণ্ঠ’ হারিয়েছেন বাচিক শিল্পী, জীবনযুদ্ধে ঘুরে দাঁড়াতে পারবেন?]

শুটিং যখন কলকাতায় তখন গঙ্গার ঘাট, থেকে ট্রাম, হলুদ ট্যাক্সি ছবির দৃশ্যে এসব তো মাস্ট! হলও তাই, ব্যাকগ্রাউন্ডে ট্রাম তো, সামনে ট্যাক্সি ধরার জন্য কঙ্গনা-রিচা, এমন একটি দৃশ্যেরই শুট চলছিল সেদিন হেদুয়ায়। কলকাতা, বাঙালিয়ানা যে পরিচালক অশ্বিনীর কাছে বেশ পছন্দের তার জানান দেয় তাঁর ইনস্টাগ্রাম পোস্টই। কলকাতায় পা রেখেই উত্তর কলকাতায় তোলা একটি ছবি শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে বাংলা হরফে লেখা “আনন্দ”। কলকাতায় এসে অশ্বিনী যে সত্যিই আনন্দিত, সেই খবর পাওয়া গেল তারই এক ঘনিষ্ঠ সূত্রের তরফে। তাঁর কথায়, অশ্বিনী নাকি মনে-প্রাণে বাঙালি। ও শুধু মাছ-ভাতটাই খান না। ভুল করে দক্ষিণী কোনও পরিবারে জন্মেছেন! কাজের সূত্রে এর আগেও তিনি বহুবার কলকাতায় এসেছেন। অনেকদিন থেকেই তাঁর ইচ্ছে কলকাতায় এসে শান্তিনিকেতন যাবেন ঘুরতে। কিন্তু তা আর হয়ে ওঠেনি কখনও! এবার নিজের কোনও ছবির শুটিংয়ে কলকাতায় আসতে পেরে যারপরনাই খুশি অশ্বিনী।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

আনন্দ

A post shared by Ashwiny Iyer Tiwari (@ashwinyiyertiwari) on

গত শুক্রবার নাকি প্রিন্সেপ ঘাটে কঙ্গনার জগিংয়ের একটি দৃশ্যের শুট হয়েছে। উত্তর কলকাতার বেশকিছু জায়গায় হবে ছবির শুটিং। এক কবাডি খেলোয়ারের জীবনকাহিনি নিয়ে তৈরি ছবির প্লট। খেলা নিয়ে বলিউডে ছবি এর আগেও হয়েছে, তবে খেলোয়ারের চরিত্রে এই প্রথম কোনও ছবিতে দেখা যাবে কঙ্গনা রানাওয়াতকে। যার জন্য রীতিমতো কড়া হোমওয়ার্ক করেছেন ‘পাঙ্গা’র দুই অভিনেত্রী- কঙ্গনা এবং রিচা। শুধু কবাডি খেলোয়ারদের সঙ্গে দেখা করাই নয়, ঘণ্টার পর ঘণ্টা তাঁদের সঙ্গে ময়দানে কাটিয়েছেন। দিনকয়েক আগে তো কঙ্গনার কবাডি অনুশীলনের ছবিও ভাইরাল হয়েছিল। এই খেলার ক্ষেত্রে বিভিন্ন রাজ্যের কৌশল নাকি ভিন্ন ভিন্ন, তাই উত্তর ভারতের বেশকিছু রাজ্যে সফর করেছেন এই দুই অভিনেত্রী। এই খেলার পুঙ্খানুপুঙ্খ কৌশল কেমন হবে, তা এখন নাকি মোটমাট অনেকটাই জানা এই দুই অভিনেত্রীর। গতে বাঁধা ছকের বাইরে গিয়ে দুই মেয়ের স্বপ্ন দেখা নিয়েই এই ছবির গল্প। মার্চে ‘পাঙ্গা’র ফার্স্টলুক মুক্তি পেয়েছে।

 [আরও পড়ুন:  সাহানার কণ্ঠে ‘সবাই চুপ’ মনে ধরেছে শিবু-পাওলির]

গত মঙ্গলবারই ‘পাঙ্গা’র দিল্লি শিডিউলের শুটিং শেষ হয়েছে। আর তার দিন কয়েকের মধ্যেই যে কলকাতায় পাড়ি দিতে চলেছে পুরো শুটিং টিম, তার সন্ধান মিলেছিল জসসির ইনস্টাগ্রাম স্টোরিতেই। “ব়্যাপড আপ, এখন গন্তব্য কলকাতা”-এমনটাই লেখাছিল স্টোরিতে। আপাতত পুরোদমে চলছে ছবির শুটিং। প্রেক্ষাগৃহে এই ছবি আসছে পরের বছর অর্থাৎ ২০২০ সালের ২৪ জানুয়ারি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

It’s Time for #Kabbadi Ahead of #Panga schedule, Kangana engrossed in Kabaddi Practice. #Rehearsal #Dedication #KanganaRanaut

A post shared by Kangana Ranaut (@team_kangana_ranaut) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং