BREAKING NEWS

১৭ জ্যৈষ্ঠ  ১৪২৭  রবিবার ৩১ মে ২০২০ 

Advertisement

প্রয়াত সলমন খানের ভাইপো, ইনস্টাগ্রামে শোকপ্রকাশ অভিনেতার

Published by: Bishakha Pal |    Posted: March 31, 2020 5:05 pm|    Updated: March 31, 2020 5:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আতঙ্কের মধ্যেই দুঃসংবাদ। প্রয়াত সলমন খানের ভাইপো আবদুল্লা। সোমবার মুম্বইয়ের একটি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। আবদুল্লার বয়স হয়েছিল ৩৮ বছর। হৃদযন্ত্রে সমস্যার কারণে মৃত্যু হয়েছে আবদুল্লার। যদিও অনেকে বলছেন শ্বাসনালীতে সংক্রমণ হওয়ার কারণেই তাঁর মৃত্যু হয়েছে। তাঁর প্রয়াণে ইনস্টাগ্রামে শোক প্রকাশ করেছেন সলমন খান।

ইনস্টাগ্রামে ভাইপোর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সলমন। লিখেছেন, ‘আমরা তোমাকে সবসময় ভালবাসব।’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Will always love you…

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

[ আরও পড়ুন: সাধের চিকেনে চুল! নেটদুনিয়ায় কটাক্ষের শিকার ‘রাঁধুনি’ নুসরত জাহান ]

সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, মধুমেহ রোগে ভুগতেন আবদুল্লা। দিন দুই আগে আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। ধীরুভাই কোকিলাবেন আম্বানি হাসপাতালে তাঁকে ভরতি করা হয়। খবর পাওয়া মাত্র সলমন খান তাঁকে বান্দ্রার লীলাবতী হাসপাতালে স্থানান্তরিত করেন। প্রথমে মনে করা হচ্ছিল আবদুল্লার মৃত্যু হয়তো করোনা ভাইরাসের কারণে হয়েছে। কারণ তাঁর আগে থেকেই মধুমেহ ছিল। কোনও রোগ শরীরে থাকলে করোনা তাড়াতাড়ি আক্রমণ করে। এছাড়া শ্বাসনালীতে সংক্রমণজনিত কারণে তাঁর মৃত্যু হয়েছে বলেও জানা গিয়েছে। সব মিলিয়ে করোনা আক্রমণে মৃত্যুর খবর উড়িয়ে দেওয়া যাচ্ছিল না। কিন্তু সলমনের পরিবারের তরফ থেকে সেই দাবি নস্যাৎ করে দেওয়া হয়।

তবে আবদুল্লার শেষকৃত্যে সলমন খান ও তাঁর পরিবারকে দেখা যাবে কিনা সন্দেহ। কারণ করোনা মোকাবিলায় ২১ দিন লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তারপর থেকে পানভেলের বাগান বাড়িতেই রয়েছেন সলমন খান ও তার পরিবার। এই লকডাউনের পরিস্থিতিতে তাই আবদুল্লার শেষকৃত্যে তাঁর উপস্থিত হতে পারবেন কি না, তা এখনও জানা যায়নি।

[ আরও পড়ুন: মানবিক মিমি, নিজে কোয়ারেন্টাইনে থেকেও পথ কুকুরদের জন্য খাবারের ব্যবস্থা সাংসদের ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement