BREAKING NEWS

১৭ জ্যৈষ্ঠ  ১৪২৭  রবিবার ৩১ মে ২০২০ 

Advertisement

সাধের চিকেনে চুল! নেটদুনিয়ায় কটাক্ষের শিকার ‘রাঁধুনি’ নুসরত জাহান

Published by: Sandipta Bhanja |    Posted: March 31, 2020 3:00 pm|    Updated: March 31, 2020 3:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিহারি’ স্টাইল চিকেন রেঁধে ইনস্টাগ্রামে ছবি দিয়ে শেয়ার করেছিলেন। সেখানেই একটি চিকেনের একটি লেগ পিসে চুল। নেটিজেনদের নজরে পড়তেই আর রক্ষে নেই! ট্রোলের শিকার সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান।

লকডাউনের জেরে শুটিং বন্ধ। কাজেই একপ্রকার গৃহবন্দি। তবে এর মাঝেও কিন্তু সচেতনতার প্রচার চালিয়ে যাচ্ছেন। কখনও কালীঘাটে মাস্ক বিলি করছেন তো আবার কখনও তাঁকে দেখা যাচ্ছে চেতলা বাজার পরিদর্শনে। যথাযথ দূরত্ব বজায় রেখে ক্রেতারা বাজার-ঘাট করছেন কিনা, সেদিকেও কড়া নজর তাঁর। শনিবারই নিজের তহবিল থেকে ৩০ লক্ষ টাকা-সহ নিজের এক মাসের বেতন দান করেছেন মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে। আবার সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তারকা সাংসদ নুসরত জাহান। তবে এসবের মাঝেই যখন অবকাশ পেয়েছেন জমিয়ে রান্নাবান্নাও করছেন। মাঝেমধ্যেই হেঁশেলে খুন্তি নাড়তে দেখা যাচ্ছে নুসরতকে। কখনও বিরিয়ানি তো কখনও ডেজার্ট, আবার কখনও বা বাহারি পদ। স্বামী নিখিল জৈনের সব প্রিয় পদ রেঁধে খাওয়াচ্ছেন তাঁকে। সদ্য নিজের প্রিয় বিহারি স্টাইল চিকেন রান্না করে অনুরাগীদের জন্য রেসিপির ছবি দিয়ে তৈরির পদ্ধতি শেয়ার করেছিলেন। সেখানেই একটি ছবিতে দেখা গিয়েছে চিকেনের লেগপিসে চুল পড়ে থাকতে। নেটিজেনদের নজরে আসতেই আর রক্ষে নেই। ট্রোলড হলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: মানবিক মিমি, নিজে কোয়ারেন্টাইনে থেকেও পথ কুকুরদের জন্য খাবারের ব্যবস্থা সাংসদের]

তবে সোশ্যাল মিডিয়ায় যতই ট্রোলড হোন না কেন, নুসরতের ‘বোনু’ মিমি চক্রবর্তী আর ওদিকে অভিনেত্রী রুক্মিনী মৈত্র যে নুসরতের ‘বিহারি’ স্টাইল চিকেন দেখে বেশ মজেছেন কমেন্ট সেকশনেই তার ইঙ্গিত মিলল। রুক্মিনী তো বলেই ফেললেন, “মনে হচ্ছে এক্ষুণি চলে যাই তোমার বাড়ি।” পালটা জবাবে নুসরতও আমন্ত্রণ জানিয়ে দেবের ‘বান্ধবী’কে বললেন, “কোয়ারেন্টাইন পরিস্থিতি মিটলে আমি অবশ্যই নিজে হাতে তোমার জন্য রাঁধব।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Just cooked one of my fav & most simple dish tnite… thought of sharing the recipe with u guy… try making it at home.. lemme know how kaisa laga..?!!

A post shared by Nusrat (@nusratchirps) on

[আরও পড়ুন:করোনা আতঙ্কের মাঝেই স্ত্রী টুইঙ্কলকে নিয়ে হাসপাতালে কেন ছুটলেন অক্ষয়? জানুন সত্যিটা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement