২২ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ৭ জুলাই ২০২০ 

Advertisement

বিজেপিতে যোগ দিচ্ছেন সোনু সুদ! রাজনীতি নিয়ে মুখ খুললেন অভিনেতা

Published by: Sandipta Bhanja |    Posted: June 3, 2020 1:56 pm|    Updated: June 3, 2020 1:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপিতে যোগ দিচ্ছেন অভিনেতা সোনু সুদ! বিস্তর জল্পনা বলিউডের অন্দরে। গ্ল্যামার ইন্ডাস্ট্রি আর রাজনীতির সম্পর্ক অবশ্য নতুন নয়। সেই দীর্ঘকাল ধরেই ভারতীয় তারকাদের প্রবেশ ঘটেছে রাজনীতির ময়দানে। কেউ আজও স্বমহিমায় রাজনৈতিক এবং অভিনয় কেরিয়ারকে একসঙ্গে চালিয়ে নিয়ে যাচ্ছেন, আবার কেউ বা বছর খানেকের মধ্যেই পাততাড়ি গুটিয়ে বিদায় নিয়েছেন। সম্প্রতি সোনু সুদের রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে জোর গুঞ্জন শোনা যাচ্ছে। সেই প্রসঙ্গে কী বললেন অভিনেতা?

‘রিল লাইফ’-এ না হোক, তবে ‘রিয়েল লাইফ’-এ সোশ্যাল মিডিয়ায় তিনি এখন ‘সুপারস্টার’। বিনোদন ও ক্রীড়াজগতের ব্যক্তিত্বরা তো বটেই, এমনকী রাজনৈতিক কর্তাব্যক্তিরাও রং-দল নির্বিশেষে সোনু সুদের প্রশংসায় পঞ্চমুখ। দিন কয়েক আগেই মহারাষ্ট্রের রাজ্যপাল অভিনেতাকে ডেকে পাঠিয়েছিলেন রাজভবনে। আশ্বাস দিয়েছিলেন পরিযায়ী শ্রমিকদের জন্য তিনি যা করছেন, তাঁর পাশে থাকবে সরকার। পেটের দায়ে কাজ করতে আসা পরিযায়ীদের এমন দুর্দিনে সবাই যখন ঠান্ডাঘরে বসে আহা-উহু করছেন, বলিউডের এই অভিনেতা কিন্তু অসহায় মানুষগুলিকে অনবরত সাহায্য করে চলেছেন। কোনওরকম বিরতি ছাড়াই। দেশের এমন সোনার টুকরো ছেলেকে তাই ‘ভারত রত্ন’ দেওয়ার দাবিও উঠেছে ইতিমধ্যে। প্রচারের আলো এখন তাঁরই দিকে। অতঃপর স্বাভাবিকবশতই রাজনৈতিক দলগুলির নজর যে সোনু সুদের উপর থাকবে, এমনটাই ধরেই নিয়েছেন অনেকে।

[আরও পড়ুন: ‘গর্জে উঠতে হবে বর্ণবৈষম্যের বিরুদ্ধে’, আমেরিকায় কৃষ্ণাঙ্গ খুনের প্রতিবাদে মুখর তসলিমা]

বেশ কয়েকদিন ধরেই সোনুর বিজেপিতে যোগ দেওয়ার জল্পনার কথা শোনা যাচ্ছে। এমনকী এও শোনা গিয়েছে যে ইতিমধ্যেই বলিউড অভিনেতার কাছে গেরুয়া শিবিরের তরফ থেকে প্রস্তাব গিয়েছে। করোনার কালবেলায় আর্তদের জন্য ক্রমাগত ‘যুদ্ধ’ই বোধহয় রাজনৈতিক কারবারিদের চুম্বকের মতো টেনে নিয়ে এসেছে সোনু সুদের কাছে! 

তা এহেন পরিস্থিতিতে সোনু নিজে কী ভাবছেন? রাজনীতিতে যোগ দেওয়ার প্রসঙ্গেই মুখ খুললেন অভিনেতা। “রাজনীতি নিয়ে আমার কোনও রকম উৎসাহ নেই। আমার কাছে রাজনৈতিক দলে যোগ দেওয়ার প্রস্তাব এসেছে ঠিকই কিন্তু তা নিয়ে আমি ১ শতাংশ উৎসাহও দেখাইনি! অভিনেতা হিসেবেই আমি খুব খুশি। আর এই পেশাতে ভর করেই আমি নিজের জন্য যাবতীয় সবকিছু করতে পেরেছি। আমি মোটেই রাজনীতির ময়দানে নামতে চাই না”, মন্তব্য সোনু সুদের।

[আরও পড়ুন: নবদম্পতির বেশে গৌরব-দেবলীনা, প্রথমবারই ভিন্ন অভিজ্ঞতার সাক্ষী অভিনেত্রী!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement