২২ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ৭ জুলাই ২০২০ 

Advertisement

নবদম্পতির বেশে গৌরব-দেবলীনা, প্রথমবারই ভিন্ন অভিজ্ঞতার সাক্ষী অভিনেত্রী!

Published by: Sandipta Bhanja |    Posted: June 2, 2020 7:58 pm|    Updated: June 2, 2020 7:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেবলীনার হাতে শাখা-পলা, গলায় মঙ্গলসূত্র, সিঁথিতে সিঁদুর… তাহলে কি লকডাউনেই বিয়েটা সেরেই ফেললেন গৌরব-দেবলীনা? ছবিটা দেখে একঝলকে তা মনে হতেই পারে! গৌরব চট্টোপাধ্যায় আর দেবলীনা কুমারের সম্পর্কের কথাও সকলেরই জানা। লকডাউনেই চার হাত এক হওয়ার কথা যদি আপনি ভেবে থাকেন, তাহলে বলে দেওয়া ভাল যে, হ্যাঁ, বিয়ে সেরেছেন গৌরব-দেবলীনা। তবে, ‘রিয়েল লাইফে’ নয়, বরং ‘রিল লাইফে’। মজাদার এক নবদম্পতির কাণ্ড-কারখানা নিয়ে হাজির হয়েছেন এই জুটি।

এই প্রথম বাস্তবজীবনের জুটি গৌরব-দেবলীনা পর্দায় একসঙ্গে। জি বাংলার লকডাউন ডায়েরি ‘গল্প হলেও সত্যি’র এক সিরিজে রয়েছেন এই জুটি। সিরিজের নাম ‘হানিমুন’। নবদম্পতির ভূমিকায় অভিনয় করেছেন গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমার। লকডাউনের জেরে ভেস্তে গিয়েছে এই নববিবাহিত জুটির হানিমুনের পরিকল্পনা। স্বামীর সঙ্গে মাখোমাখো রোম্যান্স তো দূরে থাক, পরিবর্তে স্ত্রীয়ের কপালে জুটেছে বাসনমাজা, ঘরমোছা থেকে বাড়ির সব কাজ করার দায়িত্ব। কীভাবে এই পরিস্থিতিতে নতুন বউ মানিয়ে নেবে শ্বশুরবাড়িতে? সেই প্রসঙ্গের সঙ্গে আরও কয়েকটা প্লট নিয়েই এগিয়েছে গল্প।

[আরও পড়ুন: ‘গর্জে উঠতে হবে বর্ণবৈষম্যের বিরুদ্ধে’, আমেরিকায় কৃষ্ণাঙ্গ খুনের প্রতিবাদে মুখর তসলিমা]

প্রসঙ্গত, এর আগে টেলিভিশনের পর্দায় গৌরব চট্টোপাধ্যায়কে দেখা গেলেও দেবলীনার জন্য টেলিপর্দার অভিজ্ঞতা এই প্রথম। তবে প্রথমবারই ভিন্ন অভিজ্ঞতার সাক্ষী থাকতে হল অভিনেত্রীকে। লকডাউনের জেরে সেটে যেতে হয়নি। ক্যামেরাম্যানও নেই। নেই পেশাদার মেক-আপ আর্টিস্ট… শুটিংয়ের যাবতীয় কাজই সামলেছেন দু’জনে। কীভাবে? তার ঝলক অবশ্য ইনস্টাগ্রামে দিয়েছেন তারকাজুটি। জি বাংলা, জিফাইভ প্রিমিয়ারে দেখতে পাবেন ‘হানিমুন’।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Lockdwon diary – Golpo Holeo Shotyi. #honeymoon Tonight at @zeebanglaofficial @zee5_bangla @zee5

A post shared by Gourab Chatterjee (@baruog) on

[আরও পড়ুন: আমফান বিধ্বস্ত সুন্দরবন অঞ্চলের পাশে পার্ণো, ত্রাণ বিলি করছেন অভিনেত্রী]

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

It’s a helluva job.. phheeww Behind the Scenes – 2 #lockdowndiary #golpoholeoshotti #honeymoon @zeebanglaofficial @zee5_bangla @zee5

A post shared by Gourab Chatterjee (@baruog) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement