BREAKING NEWS

১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

জন্মের পরই ICU-তে সন্তান, ভেজা চোখে মা হওয়ার খবর দিলেন দিয়া মির্জা

Published by: Akash Misra |    Posted: July 14, 2021 12:48 pm|    Updated: July 14, 2021 12:52 pm

bollywood actress dia mirza blessed with a baby boy | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হয়েছেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা (Dia Mirza)। বুধবার সকালে ইনস্টাগ্রামে পুত্র সন্তানের হাতের ছবি শেয়ার করে সে খবর সবাইকে জানিয়ে দিলেন অভিনেত্রী নিজেই। তবে খবরের সঙ্গে দিয়া যেন শেয়ার করলেন এক দুশ্চিন্তা ও বেদনার কথা। মে মাসেই ছেলের জন্ম দিয়েছেন দিয়া। ইতিমধ্যে সন্তানের নামও রেখে ফেলেছেন আভ্যান আজাদ রেখি। দিয়া জানিয়েছেন, সময়ের অনেক আগেই জন্মেছে তাঁর সন্তান। কিছুটা অসুস্থ থাকায় ছোট্ট আজাদ ছিল নার্সিং হোমেই। তবে এবার বাড়িতে এসেছে দিয়ার পুত্র।

সন্তান জন্মানোর কথা শেয়ার করার সময় দিয়া মির্জা ব্যবহার করেছেন এলিজাবেথ স্টোনের একটি লেখা। সঙ্গে তিনি লিখলেন, ‘মে মাসের ১৪ তারিখ আমার আর আমার স্বামী বৈভবের হৃদয় জন্ম নিয়েছে। তবে আনন্দ করতে পারিনি, বরং দুশ্চিন্তা ঘিরে ধরেছিল আমাদের। ব্যাকটেরিয়া সংক্রমণের কারণে জীবন বিপন্ন হয়ে পড়েছিল। কিন্তু ঠিক সময়ে চিকিৎসকরা সিদ্ধান্ত নেন। এমার্জেন্সি সি-সেকশনের মধ্যে দিয়েই সন্তান প্রসব করি। চিকিৎসকদের ধন্যবাদ। এই সময়টা কেটেছে খুবই দুশ্চিন্তার মধ্যে দিয়ে। তবে আমি আর বৈভব মন শক্ত করে ছিলাম। এখন অনেকটাই শান্তি । আমাদের সন্তান এখন ভাল আছে। সবাইকে ধন্যবাদ।’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dia Mirza (@diamirzaofficial)

দিয়া এই পোস্টে আরও লিখলেন, ‘আজাদ খুব শীঘ্রই বাড়ি ফিরবে। দিদি, দাদু, ঠাকুমা ছোট্ট আজাদকে দেখার জন্য অপেক্ষা করছে।’

[আরও পড়ুন: বলিউডে ফিরছেন ‘Pink’ খ্যাত পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী, সঙ্গী ইয়ামি গৌতম]

ফেব্রুয়ারি মাসেই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন দিয়া মির্জা। স্বামী বৈভব এবং বৈভবের আগের পক্ষের মেয়েকে নিয়ে মালদ্বীপে ঘুরতেও যান। এপ্রিল মাসে মালদ্বীপ থেকেই ছবি পোস্ট করে দিয়া জানান, তিনি মা হতে চলেছেন। বিয়ের পর এত জলদি মা হওয়ার খবর দেওয়ায় বিতর্কের মুখেও পড়েছিলেন দিয়া। এবার ছেলে জন্মের দু’ মাস পরেই সোশ্যাল মিডিয়াতেই সন্তানের জন্মের খবর দিলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: বিয়ে করতে চান ‘মা’ ধারাবাহিকের ঝিলিক, প্রকাশ্যেই প্রেমিককে দিলেন প্রস্তাব!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement