BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘এখনই বিয়ে নয়’, জানালেন পাঁচ মাসের সন্তানসম্ভবা কালকি!

Published by: Sandipta Bhanja |    Posted: September 29, 2019 2:13 pm|    Updated: September 29, 2019 8:33 pm

Bollywood actress Kalki Koechlin is five months pregnant

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সিঙ্গল’ স্টেটাসকে বিদায় জানিয়েছেন দিন কয়েক আগেই। অনুরাগ তাঁর জীবনে এখন অতীত। বহুদিনের কানাঘুষো, গুঞ্জনকে সত্যি করে কালকি ইতিমধ্যেই জানান দিয়েছেন যে তিনি প্রেম করছেন। তবে এবার সুখবর দিলেন অভিনেত্রী। মা হতে চলেছেন অনুরাগ কাশ্যপের প্রাক্তন স্ত্রী কালকি কোয়েচলিন।

[আরও পড়ুন: দেবীপক্ষের সূচনাতেই হাজির ‘অসুর’, টিজারে নজর কাড়লেন জিৎ-নুসরত ]

সদ্য যে তিনি গর্ভবতী হয়েছেন, এমনটা নয়। পাঁচ মাসের অন্তঃসত্ত্বা নায়িকা। আর সে কথা নিজেই জানালেন জাতীয় স্তরের এক সংবাদমাধ্যমকে। অনুরাগ কাশ্যপের সঙ্গে বিচ্ছেদের পর ইজরায়েলি পিয়ানো বাদক গাই হার্সবার্জের সঙ্গে সম্পর্কে জড়িয়েছে কালকি। নিজের সোশ্যাল মিডিয়ায় কিছুদিন আগেই প্রেমিকের সঙ্গে সমুদ্রসৈকতে রোম্যান্টিসিজমে ভেসে এক ছবি আপলোড করে গোটা দুনিয়াকে জানিয়ে দিয়েছেন যে তিনি আর অতীতে আটকে নেই। ক্যাপশনে লিখেছিলেন, “আমার প্রিয় কেভম্যানের সঙ্গে আমি।” এবার সেই দম্পতিই সুখবর দিলেন। 

সন্তানসম্ভবা কালকি জানিয়েছেন আসন্ন মাতৃত্ব তাঁর জীবনে কতটা প্রভাব ফেলেছে। অভিনেত্রীর কথায়, “নিজের জীবনে অসম্ভব একটা পরিবর্তন অনুভব করছি। আমি এখন অনেক বেশি শান্ত, স্বাধীন, ধৈর্যশীল হয়েছি আগের থেকে।” মাতৃত্ব যে তাঁর জীবনে এক নতুন মাত্রা এনেছে এবং তার সঙ্গে নতুন চেতনাও যোগ করেছে, সে কথাও জানিয়েছেন কালকি।

তা হলে কি মাতৃত্ব অনুভব করতে গিয়ে কাজ ছেড়ে দেবেন কালকি? প্রশ্ন ছুঁড়লেই অভিনেত্রীর উত্তর, একেবারেই না। তিনি সাফ জানিয়েছেন, “আমি অবশ্যই কাজ করতে চাই। তবে আগের থেকে একটু কম।” কারণ, ‘ইঁদুর-দৌড়ের’ অংশ হওয়ার কোনও বাসনাই যে তাঁর নেই সে কথাও জানান, ‘সেক্রেড গেমস’ অভিনেত্রী।

[আরও পড়ুন: জেহাদি সংলাপ, মনোজ বাজপেয়ীর ‘দি ফ্যামিলি ম্যান’-এর বিরোধিতায় আরএসএস ]

উল্লেখ্য, বছর খানেক আগে মা হতে নারাজ ছিলে কালকি। তবে হঠাৎ কেন সিদ্ধান্ত বদলালেন কালকি? এপ্রসঙ্গে অভিনেত্রী জানান, তিনি নিজেও জানেন না, কখন যে অগোচরেই তাঁর ইচ্ছেগুলোর পরিবর্তন হতে শুরু করে। উপরন্তু কালকি এও জানান যে অনুরাগের সঙ্গে বিচ্ছেদ পর যে নিজেকে নতুন করে আবিষ্কার করেছেন।

মা হওয়ায় ক্ষেত্রে সিজারিয়ান ডেলিভারির থেকে যে প্রাকৃতিক নিয়মে ‘ওয়াটার বার্থ’-এই বিশ্বাসী কালকি। তাও আবার গোয়াতে, জানান নিজেই। তবে প্রেমিক গাই হার্সবার্জের সঙ্গে কবে বিয়ে করছেন, সেপ্রসঙ্গে মুখ খুলতে নারাজ তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে