BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

দেবীপক্ষের সূচনাতেই হাজির ‘অসুর’, টিজারে নজর কাড়লেন জিৎ-নুসরত

Published by: Sandipta Bhanja |    Posted: September 29, 2019 1:02 pm|    Updated: September 29, 2019 1:53 pm

Jeet, Nusrat and Abir starrer upcoming film ‘Asur’ teaser revealed

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহালয়ার দিন অসুর নিধনের মাধ্যমেই সূচনা হয় দেবীপক্ষের। অসুর কুলের বিনাশ করতেই প্রকট হয়েছিলেন দেবী দুর্গা। পুরানের সঙ্গে বাস্তবের সেই মিশেলের ঝলক মিলল নুসরতের আগামী ছবি ‘অসুর’-এর টিজারে। মহালয়া উপলক্ষে পরিচালক পাভেল প্রকাশ্যে আনলেন ‘অসুর’-এর প্রথম ঝলক। অসুর নিধনে এবার আগমন হবে বিশ্বের সবচেয়ে বড় দুর্গার। তবে শরতে নয়, আবির্ভাব হবে শীতে।

[আরও পড়ুন:  প্রতীমের ছবিতে এবার মধুমিতা-অর্জুন, শোনাবেন ‘লাভ আজ কাল পরশু’র গল্প]

দেবীপক্ষের সূচনাতেই দর্শকের সামনে হাজির হলেন অসুররূপী কিগন অর্থাৎ জিৎ! দিন কয়েক আগেই এক এক করে ধরা দিয়েছিল ছবির তিন মুখ্য চরিত্র নুসরত জাহান, জিৎ মদনানি এবং আবীর চট্টোপাধ্যায়ের লুক। এবার মহালয়া উপলক্ষে মিলল ‘অসুর’ বধের ঝলক। সপ্তাহ ঘুরলেই দেবীর বোধন। তবে এবার শরতের পর ফের একবার অকালবোধন হবে দেবী দুর্গার। পরিচালক পাভেলের হাত ধরে চলতি বছরের শীতে বাঙালি সিনে দর্শকদের জন্য প্রকট হবেন দুর্গারূপী নুসরত।

 

কিছু মানুষ সময়ের আগেই দেখতে পান। তবে পারিপার্শ্বিক অবস্থার সঙ্গে তার চিন্তাধারার সাদৃশ্য না থাকায় চারদিকের মানুষ তাঁকে পাগল বলে ভাবতে থাকে। টিজারে ঠিক এমন ইঙ্গিতই দিলেন পরিচালক। কেন এমন ইঙ্গিত? তা জানতে হলে তো অপেক্ষা করতেই হবে ডিসেম্বর অবধি।

প্রসঙ্গত, ‘অসুর’-এর শুটিং শুরু হয়েছে আগস্টের প্রথমদিকে। ভারতীয় শিল্পকলা এবং সংস্কৃতির ইতিহাসে প্রখ্যাত চিত্রকর রামকিংকর বেইজকে শ্রদ্ধার্ঘ জানিয়ে পাভেল তৈরি করেছেন তাঁর ‘অসুর’কে। কলকাতা, বোলপুরে হয়েছে ছবির শুটিং। গল্পটা কীরকম? ত্রিকোণ প্রেমের গল্প। প্রেম-ভালবাসা-প্রতিশোধ ‘অসুর’-এর গল্পের মূল উপকরণ। তবে তাঁদের সম্পর্কের নেপথ্যে এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে আর্ট বা তাঁদের শিল্পকলা, জানিয়েছেন পরিচালক পাভেল খোদ। এই ছবি যে জিৎ এবং নুসরতের কেরিয়ারে এক মাইলস্টোন হতে চলেছে, তা টিজারেই আন্দাজ করা যায়।

[আরও পড়ুন: ‘একজন প্রাপ্তবয়স্কের মতো গ্রেটাও আমাকে অনুপ্রেরণা দেয়’, সুইডিশ ষোড়শী প্রসঙ্গে প্রিয়াঙ্কা ]

জিৎ একেবারে অন্যরকম লুকে ধরা দিয়েছেন এই ছবিতে। যেই অবতারে তাঁকে আগে দর্শকরা কখনও দেখেননি। কিগন, বোধি এবং অদিতি এই তিন বন্ধুকে নিয়েই ছবির গল্প। জিতের চরিত্রের নাম কিগন মাণ্ডি। বোধির চরিত্রে আবির চট্টোপাধ্যায় এবং অদিতির চরিত্রে নবপরিণীতা নুসরত জাহান জৈন। ছবির সংগীতের দায়িত্বে রয়েছেন নচিকেতা এবং অমিত-ইশান। আর্ট ডিরেকশন করছেন আনন্দ আঢ্য। সব ঠিকঠাক এগোলে চলতি বছরের শেষের দিকেই মুক্তি পাবে ‘অসুর’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে