BREAKING NEWS

৭ শ্রাবণ  ১৪২৮  শনিবার ২৪ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

নর্দমায় পরিণত হয়েছে বলিউড! রাজ কুন্দ্রার উদাহরণ টেনে তোপ কঙ্গনার

Published by: Akash Misra |    Posted: July 20, 2021 7:47 pm|    Updated: July 20, 2021 7:47 pm

Bollywood Actress Kangana Ranaut post instagram story on Raj Kundras Arrest | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মুখ খুললেন বলিউডের বিতর্কিত কুইন নামে কু-খ্যাত কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। আর কঙ্গনার মুখ খোলা মানেই বিস্ফোরক মন্তব্য। এবার সেই বিস্ফোরণের মুখে পড়লেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)ও তাঁর স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। পর্ন ছবি তৈরির অভিযোগে রাজ কুন্দ্রার গ্রেপ্তার হওয়া নিয়ে প্রতিক্রিয়া দিয়ে কঙ্গনা বলিউডের সঙ্গে তুলনা করলেন নর্দমার!

সব কিছুতেই কথা বলতে হবে কঙ্গনাকে। এমনটাই যেন নিয়ম করে ফেলেছেন তিনি। নিন্দুকেরা বলছেন, কঙ্গনার এই অভ্যাস একেবারেই নিজেকে খবরে রাখার জন্য। তবে কঙ্গনা এসব নিন্দাকে মোটেই পাত্তা দেন না। বরং ঠোঁটকাটা স্বভাব নিয়েই দিব্য আছেন। আর এবার রাজ কুন্দ্রার ঘটনাকে টেনে রীতিমতো বলিউডকে নোংরা আক্রমণ করে বসলেন কঙ্গনা।

[আরও পড়ুন:‘যা হচ্ছে তা বদলানোর শক্তি নেই’, রাজ কুন্দ্রার গ্রেপ্তারের দিন টুইট শিল্পার!]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

কঙ্গনা তাঁর ইনস্টাগ্রামে লিখলেন, ‘এই কারণেই আমি ফিল্ম ইন্ডাস্ট্রিকে নর্দমার মতো ভাবি। সব চকচকে জিনিস সোনা নয়। আমার প্রযোজনা সংস্থায় তৈরি হচ্ছে ‘টিকু ওয়েডস সেরু’ ছবিতে বলিউডের সব নোংরা দিকের পর্দা ফাঁস করব। এই ইন্ডাস্ট্রিতে দৃঢ়তার প্রয়োজন রয়েছে। সঠিক মূল্যবোধের প্রয়োজন আছে।’

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরও বলিউডকে একহাত নিয়ে ছিলেন কঙ্গনা। স্পষ্টই নেপোটিজমের বিরুদ্ধে কথা বলেছিলেন কঙ্গনা। তারপর থেকেই বলিউডের একাংশ কিন্তু মোটেই পছন্দ করেন না কঙ্গনাকে। তবে এসব বিষয়কে একেবারেই পাত্তা দেন না কঙ্গনা। বলিউডে কাজ পাবেন কি পাবেন না, তা নিয়ে একেবারেই চিন্তিত নন। বরং নিজেই কঙ্গনা খুলে নিয়েছেন প্রযোজনা সংস্থা। একের পর এক ছবিও তৈরি করছেন তিনি। আপাতত কঙ্গনা বুদাপেস্টে রয়েছেন নতুন ছবি ‘ধকড়’-এর শুটিংয়ে। সেই শুটিং ফ্লোর থেকে ছবিও পোস্ট করেছেন কঙ্গনা। সেই ছবিতে টলিউড অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে দেখা গিয়েছে। এই ছবির শুটিং শেষ করেই কঙ্গনা শুরু করবেন তাঁর নতুন ছবি। শোনা গিয়েছে, কঙ্গনার নতুন ছবিতে রয়েছেন নওয়াজুদ্দিন সিদ্দিকি। 

[আরও পড়ুন:পর্ন ছবি তৈরি আর যৌনবৃত্তি কি এক?’ ভাইরাল রাজ কুন্দ্রার টুইট]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement