BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘আমি অনেক সহ্য করেছি’, ভিডিও পোস্ট করে কেন এমন লিখলেন কঙ্গনা?

Published by: Suparna Majumder |    Posted: June 28, 2021 2:32 pm|    Updated: June 28, 2021 2:43 pm

Bollywood Actress Kangana Ranaut shares video on many looks through career | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে বলিউডে ১৫ বছর কাটিয়ে ফেললেন বলিপাড়ার বিতর্কিত ক্যুইন কঙ্গনা রানাওয়াত। আর সেই উপলক্ষেই সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও পোস্ট করে নস্ট্যালজিয়ায় ভেসে গেলেন কঙ্গনা (Kangana Ranaut)। ভিডিও পোস্ট করে অভিনেত্রী লিখলেন “অনেক সহ্য করেছি আমি।”

[আরও পড়ুন: বাবার পথেই ইরফানপুত্র বাবিল খান, অভিনয়ে মন দিতে ছাড়লেন পড়াশোনা ]

তবে এই বিতর্কিত তকমা, কঙ্গনার নামের পাশে মোটেই প্রথম থেকে ছিল না। বরং অনুরাগ বসুর ‘গ্যাংস্টার’ ছবিতে কোঁকড়া চুলের মেয়েটি আলাদা করে নজর কেড়েছিল সবার। এরপর অবশ্য কয়েকটি ছবি করেছিলেন কঙ্গনা (Kangana Ranaut)। তবে বলিউডের ছবি রাজনীতিতে ফেঁসে কঙ্গনা ছিলেন কোণঠাসা। তার উপর প্রথমে অভিনেতা শেখর সুমনের ছেলে অধ্যায়ন সুমনের সঙ্গে সম্পর্ক, ভাঙন এবং পরে বিতর্ক। কঙ্গনা প্রায় হারিয়ে গিয়েছিলেন। ফের আরও এক বিতর্ক কঙ্গনাকে টেনে নিয়ে আসে খবর। হৃত্বিক রোশনের সঙ্গে সম্পর্কের গুঞ্জনে কঙ্গনা হয়ে ওঠেন নিন্দুকদের ফেভারিট। এরপর থেকেই কঙ্গনা (Kangana Ranaut) বারবার বিতর্ক তুলেছেন নানা কারণে। সঙ্গে সুপারহিট ছবিও দিয়েছেন বক্স অফিসকে।

তবে কঙ্গনা বোমা ফাটান করণ জোহরের ‘কফি উইথ করণ’ শোয়ে এসে। বলিউডে নেপোটিজমের প্রসঙ্গ তুলে রাতারাতি কঙ্গনা যেন ঝড় তোলেন ফিল্মি দুনিয়ায়। এখন তো সব কিছুতেই কঙ্গনা (Kangana Ranaut) মুখ খোলেন, বিতর্ক শুরু হয়। এসবে অবশ্য খুব একটা পাত্তা দেন না বলিউডের এই বিতর্কিত ক্যুইন। বরং সব নিন্দাকে পাশ কাটিয়ে কঙ্গনা নিজের মতোই এগিয়ে চলেছেন। ছবিতে অভিনয় করছেন। ছবি প্রযোজনা করছেন। ‘মণিকর্ণিকা’র পর এখন তো ইন্দিরা গান্ধীর বায়োপিক পরিচালনার দায়িত্বও কাঁধে তুলে নিয়েছেন কঙ্গনা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

 

কঙ্গনার শেয়ার করা ভিডিওতে এই ১৫ বছরের গোটা যাত্রাই উঠে এল। ফ্যানের তৈরি করা এক ভিডিও শেয়ার করে কঙ্গনা (Kangana Ranaut) লিখলেন, ‘আমার বোন এই ভিডিওটি আমাকে শেয়ার করেছে। ভিডিও দেখতে দেখতে মনে হচ্ছিল ছোট থেকেই আমি ভগ্নদশা থেকেই প্রাসাদ তৈরি করেছি। এখনও তাই করে চলেছি। তবুও টিকে আছি। অনেক কিছু সহ্য করেছি নিজেকে তৈরি করার জন্য। এখনও অনেক কিছু করার আছে। হাতে আমার সময়ও রয়েছে।’

[আরও পড়ুন: শাহরুখের সঙ্গে জুটি বেঁধে বলিউডে পা দিচ্ছেন দক্ষিণী সুপারস্টার নয়নতারা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement