২০ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ৫ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

এবার টুইটার থেকে বিদায় নিচ্ছেন কঙ্গনা রানাউত! কিন্তু কেন?

Published by: Paromita Kamila |    Posted: February 10, 2021 7:26 pm|    Updated: February 10, 2021 7:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিগত কয়েকদিন ধরেই অভিনেত্রী কঙ্গনা রানাউতের একের পর এক বিস্ফোরক টুইট ঝড় তুলেছে। বলা ভাল টুইটারে স্বঘোষিত যুদ্ধ শুরু করেছেন ‘বলিউড কুইন’। তবে এবার থামতে চান তিনি। টুইটারকে বিদায় জানাতে চলেছেন কঙ্গনা। কিন্তু কেন? তার উত্তর পাওয়া গিয়েছে অভিনেত্রীর পরের টুইটেই। কৃষক আন্দোলন (Farmer Protest) নিয়ে ভুল তথ্য ছড়ানোর অভিযোগে ১২০০ অ্যাকাউন্ট বন্ধ করার নির্দেশ দিয়েছিল কেন্দ্র। বুধবার টুইটারের তরফে জানানো হয়, তথ্য প্রযুক্তি মন্ত্রকের পাঠানো তালিকা ধরে অ্যাকাউন্ট গুলির বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হচ্ছে। এর মধ্যে কিছু অ্যাকাউন্ট ভারতে সম্পূর্ণ নিষিদ্ধ করা হবে।

এরপরে, টুইটারের তরফ থেকে আরও একটি টুইট সামনে আসে। জানানো হয়, সংবাদমাধ্যম, রাজনীতিবিদ, আন্দোলনকারীদের টুইটার অ্যাকাউন্টে হস্তক্ষেপ করবে না টুইটার (Twitter)। ভারতীয় সংবিধান মেনেই মানুষের বাক স্বাধীনতার পক্ষে কাজ করে যাবে টুইটার কর্তৃপক্ষ।

 

সেই টুইটকে কেন্দ্র করে ফের সোশ্যাল সাইটে তোপ দাগেন কঙ্গনা। “কে বানিয়েছে তোমাকে? তুমি কে? তোমাকে প্রধান বিচারপতি কে বানিয়েছে? একদল মাদকাসক্ত আমাদের নিয়ন্ত্রণ করতে চাইছে”, বলে মন্তব্য করেন কঙ্গনা রানাউত। টুইটারকে ট্যাগ করে আরও একটি টুইট করেন তিনি। লেখেন, “তোমার টাইম শেষ হয়ে এসেছে। সময় এসেছে ‘কু’ অ্যাপে জয়েন করার। খুব তাড়াতাড়ি আমার নতুন অ্যাকাউন্ট সম্পর্কে অনুরাগীরা জানতে পারবেন। স্বদেশি অ্যাপ ব্যবহারের অভিজ্ঞতার অপেক্ষায়।”

[আরও পড়ুন: কবে দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন করিনা? দিনক্ষণ জানালেন খোদ রণধীর কাপুর]

মঙ্গলবারই, ‘আত্মনির্ভর ভারতে’র লক্ষ্যে টুইটারের বিকল্প হিসেবে ‘কু’(Koo)-র প্রচারে উদ্যোগ নিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েল। টুইটারের ক্লোন অ্যাপ ‘কু’, ‘আত্মনির্ভর ভারত’ অ্যাপ চ্যালেঞ্জে আগেই পুরস্কার জিতে নিয়েছিল। ইতিমধ্যেই কেন্দ্রীয় মন্ত্রকের তথ্যপ্রযুক্তি দপ্তর, মাই গভ, ডিজিটাল ইন্ডিয়া, ইন্ডিয়া পোস্ট ‘কু’ অ্যাপে নিজেদের অ্যাকাউন্ট খুলেছে। কেন্দ্রীয় মন্ত্রী রবিশংকর প্রসাদ, কর্ণাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পার পর ‘কু’ অ্যাপে অ্যাকাউন্ট খুলতে চলেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত-ও।

[আরও পড়ুন: রাজনীতিতে যোগ দিচ্ছেন? প্রশ্নের উত্তরে কী বললেন অঙ্কুশ-ঐন্দ্রিলা? দেখুন ভিডিও]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement