১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Vicky Kaushal & Katrina Kaif Wedding: বিয়ের পর মুম্বইতে ভিকি-ক্যাটরিনার গ্র্যান্ড রিসেপশন, আমন্ত্রিত ‘প্রাক্তন’ সলমন ও রণবীর!

Published by: Sayani Sen |    Posted: December 16, 2021 10:52 am|    Updated: December 16, 2021 10:52 am

Bollywood actress Katrina Kaif and Vicky Kaushal to host wedding reception on December 20 । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পর্ব মিটেছে সঙ্গোপনে। সোয়াই মাধোপুরে। হাতে গোনা কয়েকজনের নিমন্ত্রণ। তার মধ্যে ছিলেন ঘনিষ্ঠ কিছু বন্ধুবান্ধবও। বিয়ের পর এবার গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করলেন সদ‌্য গাঁটছড়া বাঁধা ভিক‌্যাট। আগামী ২০ ডিসেম্বর মুম্বইয়ের (Mumbai) বিলাসবহুল হোটেলেই নাকি রিসেপশনের আয়োজন করা হয়েছে। ইতিমধ্যে সকলের কাছে চলে গিয়েছে নিমন্ত্রণপত্রও।

Vicky Katrina at Mumbai

বিয়েতে আমন্ত্রিতদের তালিকা বেশ লম্বাই ছিল ভিক্যাটের (Vicky Kaushal & Katrina Kaif)। তবে ‘ওমিক্রনে’র থাবায় শেষ মুহূর্তে নাকি সেই তালিকা কাটছাঁট করেন তাঁরা। বর্তমানে ‘ওমিক্রন’ (Omicron) তার দাপট দেখাচ্ছে। দেশের একাধিক রাজ্যে হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা। তা ভাবাচ্ছে বলিউডের নয়া জুটিকে। তা সত্ত্বেও রিসেপশনের আয়োজন প্রায় সারা। প্রথম সারির সেলেবরা যাতে ২০ তারিখ ফাঁকা রাখেন, তার জন‌্য আলাদা করে জানিয়ে দেওয়া হয়েছে।

Vicky Katrina wedding 1

[আরও পড়ুন: কলকাতার রাস্তায় দাঁড়িয়ে নুডলস খেলেন ‘সুচিত্রা সেনের নাতনি’, চিনতে পারলেন না দোকানদার]

বিগ বি থেকে বাদশা, কে নেই সেই তালিকায়। শোনা যাচ্ছে অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, শাহরুখ খান, আমির খান, হৃত্বিক রোশন, করণ জোহর, অক্ষয় কুমার, কঙ্গনা রানাউত, আলিয়া ভাট, অনুষ্কা শর্মা, অজয় দেবগণ, ঈশান খট্টর, মেঘনা গুলজার, রোহিত শেট্টি, সিদ্ধার্থ মালহোত্রা, তাপসী পান্নুর মতো তারকারা রয়েছেন তালিকায়।

Vicky Katrina

‘প্রাক্তন’-দেরও নাকি নিমন্ত্রিতদের তালিকা থেকে বাদ দেননি ভিক‌্যাট। সলমন খান এবং রণবীর নাকি নিমন্ত্রণ পাচ্ছেন। এছাড়া প্রথম শ্রেণির প্রযোজক, পরিচালকরাও আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন। এই দুই প্রাক্তন প্রেমিকই ক‌্যাটরিনাকে বিয়েতে মহার্ঘ উপহার রাজস্থানে বিয়ের সময়ই পাঠিয়ে দিয়েছেন বলে খবর।সলমন নাকি প্রায় একটি রেঞ্জ রোভার গাড়ি উপহার দিয়েছেন ক্যাটরিনাকে। প্রাক্তন প্রেমিকাকে বিয়েতে ২ কোটি ৭০ লক্ষ টাকার হিরের নেকলেস উপহার দিয়েছেন রণবীর।

Vicky Katrina wedding

আলিয়া নবদম্পতিকে দিয়েছে বিদেশি সুগন্ধী। অনুষ্কা ক্যাটরিনাকে হিরের আংটি উপহার দিয়েছেন। যার বাজারদর কমপক্ষে ৬.৪ কোটি টাকা। কিং খান ক্যাটরিনাকে দেড় লক্ষ টাকার পেন্টিং উপহার দিয়েছেন। হৃত্বিক দামি গাড়ি উপহার হিসাবে বেছেছেন। তাপসী পান্নু প্ল্যাটিনামের ব্রেসলেট উপহার দিয়েছেন। প্রাক্তন দুই প্রেমিকের ভিক্যাটের রিসেপশনে দেখা মেলে কিনা, সেদিকেই নজর সকলের। 

Vicky Katrina wedding

[আরও পড়ুন: ‘ফার্স্ট ক্লাস’ ঋতব্রত, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের স্নাতক হলেন টলিউড অভিনেতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে