BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘ফার্স্ট ক্লাস’ ঋতব্রত, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের স্নাতক হলেন টলিউড অভিনেতা

Published by: Suparna Majumder |    Posted: December 14, 2021 8:46 pm|    Updated: January 20, 2022 6:38 pm

Rwitobroto Mukherjee graduated with First Class, B.A. in Comparative Literature from Jadavpur University | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাদবপুর বিশ্ববিদ্যালয়ের স্নাতক হলেন টলিউড অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায় (Rwitobroto Mukherjee)। একটু নয় অনেকটা দেরি করেই সুখবর জানালেন সোশ্যাল মিডিয়ায়। তুলনামূলক সাহিত্য অর্থাৎ কম্পারেটিভ লিটারেচার নিয়ে পড়াশোনা করেছেন ঋতব্রত। সেই বিষয়েই ফার্স্ট ক্লাস পেয়েছেন তিনি। 

 

সোশ্যাল মিডিয়ায় ঋতব্রত লেখেন, “তুলনামূলক সাহিত্য নিয়ে ফার্স্ট ক্লাস পেয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের স্নাতক হয়েছি। জানাতে অনেক দেরি হল। আজ রেজাল্ট পেলাম ফাইনালি! যাদবপুর ছিল স্বপ্নপূরণ। যাঁরা পাশে ছিলেন তাঁদেরকে অনেক ধন্যবাদ ও ভালবাসা।”

 

[আরও পড়ুন: Vicky-Katrina: মুম্বইয়ে ফিরলেন ভিকি-ক্যাটরিনা, প্রথমবার জনসমক্ষে নবদম্পতি, দেখুন ভিডিও]

সংবাদ প্রতিদিন ডিজিটালকে ফোনে অভিনেতা জানান, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পড়ার স্বপ্ন তাঁর অনেক দিনের। দু’বছর নরম্যাল ক্লাস হয়। তবে কোভিডের (COVID-19) কারণে এক বছর হয় ভারচুয়াল ক্লাস। গত জুলাই মাসে পরীক্ষা হয়। রেজাল্ট বের হয় ২০ আগস্ট।

 

তাহলে এতদিন দেরি করে জানালে কেন? প্রশ্নের উত্তরে ঋতব্রত জানান, এই সমস্ত বিষয় তিনি খুব একটা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন না। কাছের মানুষরা বিষয়টি আগেই জানতেন। তবে সোমবার যখন বিশ্ববিদ্যালয়ে গিয়ে রেজাল্ট হাতে পান, অভিনেতার মনে হয় খবরটি সকলকে জানানো প্রয়োজন। তাই পোস্টটি করেন। 

অনেকদিন পর বিশ্ববিদ্যালয়ে গিয়ে বেশ ভাল লেগেছে ঋতব্রতর। ভবিষ্যতে কী পরিকল্পনা রয়েছে, সেকথাও জানান অভিনেতা। বিদেশে পড়াশোনার ইচ্ছে রয়েছে শান্তিলালপুত্রর। ইতিমধ্যেই সুযোগ পেয়েছেন। কিন্তু করোনার (Coronavirus) কারণে এখনই বিদেশে যেতে চান না অভিনেতা। আপাতত কলকাতায় থেকেই কাজ করতে চান। সিনেমা, সিরিজের পাশাপাশি থিয়েটারও রয়েছে। পরবর্তীকালে পরিস্থিতি একটু ঠিক হলে এবং উপযুক্ত সুযোগ এলে বিদেশে পাড়ি দেবেন। আগামীতে সুব্রত সেনের পরিচালনায় ‘প্রজাপতি’তে দেখা যাবে ঋতব্রতকে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rwitobroto Mukherjee (@_rwitobroto_)

[আরও পড়ুন: ‘শ্রীময়ী’র শেষ পর্বে রোহিত সেন কি মারা যাবে? টোটাকে সঙ্গে নিয়ে যা জানালেন ‘জুন আন্টি’ ঊষসী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে