০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Vicky-Katrina: মুম্বইয়ে ফিরলেন ভিকি-ক্যাটরিনা, প্রথমবার জনসমক্ষে নবদম্পতি, দেখুন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: December 14, 2021 6:34 pm|    Updated: January 20, 2022 6:40 pm

Newlyweds Katrina Kaif and Vicky Kaushal return to Mumbai Hand-in-Hand | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পর প্রথমবার নবদম্পতি হিসেবে জনসমক্ষে এলেন ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। হাসিমুখে সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে পোজ দেন দুই তারকা। 

 

গত ৯ ডিসেম্বর সাতশো বছরের পুরনো দুর্গে রাজকীয় মেজাজে বিয়ে সেরেছেন ক্যাটরিনা ও ভিকি (Vicky-Katrina Wedding)। তারপর থেকে বিয়ের একাধিক ছবি পোস্ট করেছেন দুই তারকা। তাও আবার একই ক্যাপশন দিয়ে। মঙ্গলবার মুম্বইয়ে ফেরেন নবদম্পতি। প্রথমে শোনা গিয়েছিল, জুহুর নতুন ফ্ল্যাটে থাকবেন ভিকি-ক্যাটরিনা। কিন্তু এদিন আন্ধেরির বাড়িতে পৌঁছান দুই তারকা। সূত্রের খবর মানলে, সেখানেই হয়েছে নববধূ ক্যাটরিনার গৃহপ্রবেশ।

Katrina and Vicky

[আরও পড়ুন: Jacqueline Fernandez: জ্যাকলিনের সঙ্গে ঘনিষ্ঠ হতে অমিত শাহর নাম ব্যবহার করেছিল ‘ঠগবাজ’ সুকেশ!]

কালো গাড়িতে করে ক্যাটরিনাকে নিয়ে বাড়ি পৌঁছান ভিকি। বরে স্ত্রীর হাত ধরে বাইরে বেরিয়ে হাসেন। ভিকির পরনে ছিল অফহোয়াইট শার্ট ও প্যান্ট। পিচ রঙের সালোয়ার পরেছিলেন ক্যাটরিনা। মাথায় সিঁদুর, হাতে লাল-সাদা চুড়ি। ঠিক যেমনটি পাঞ্জাবি পরিবারের নববধূদের সাজ হয়।  হাসিমুখেই পাপারাজ্জির ক্যামেরার সামনে পোজ দেন দুই তারকা। সকলকে ধন্যবাদ জানান পাশে থাকার জন্য।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

পাঞ্জাবি পরিবারের ছেলে ভিকি কৌশল (Vicky Kaushal)। তাই সেই রীতি মেনেই বিয়ে হয়েছে। প্রথা অনুযায়ী, বিয়েতে যখন কনেকে ছাদনাতলায় নিয়ে আসা হয়, তাঁর মাথার উপর চাদর ধরে রাখেন ভাইয়েরা। কিন্তু ক্যাটরিনার মাথার উপর ফুলের চাদর ধরেছিলেন তাঁর ছয় বোন। লিঙ্গবৈষম্যকে বুড়ো আঙুল দেখিয়ে ক্যাটরিনাকে ছাদনাতলায় নিয়ে আসেন তাঁর বোনেরা। শোনা গিয়েছে, মুম্বইয়ের এলাহি রিসেপশন হবে ভিকি-ক্যাটরিনার (Vicky-Katrina)। সেখানে উপস্থিত থাকবেন বলিউডের তারকারা। ইতিমধ্যেই নিমন্ত্রণ পত্র পাঠানো হয়েছে। তার সঙ্গে অনেক উপহারও পাঠানো হয়েছে।    

 

[আরও পড়ুন: ‘শ্রীময়ী’র শেষ পর্বে রোহিত সেন কি মারা যাবে? টোটাকে সঙ্গে নিয়ে যা জানালেন ‘জুন আন্টি’ ঊষসী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে