৯ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ২৬ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শাড়ি পরে নববধূ ক্যাটরিনা, কপালে চুমু খেয়ে প্রেমের উদযাপন ভিকির

Published by: Akash Misra |    Posted: December 14, 2021 5:22 pm|    Updated: December 14, 2021 5:22 pm

Katrina Kaif And Vicky kaushal shares new photos on instragram | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বৃহস্পতিবার কড়া নিরাপত্তার মাঝে রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস রিসর্টে সাত পাকে বাঁধা পড়েছেন বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও বলিপাড়ার টল ডার্ক হ্যান্ডসাম ভিকি কৌশল। বিয়ের সময় লাল লহেঙ্গাতে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। আর অন্যদিকে ভিকির শেরওয়ানিতে ছিল উজ্জ্বল রুপোলি রঙের ছোঁয়া। আর তারপর থেকেই ক্যাট ও ভিকি নিজেরাই দায়িত্ব নিয়ে সোশ্যাল মিডিয়ার হাত ধরে অনুরাগীদের সামনে নিয়ে এসেছেন তাঁদের বিয়ের মুহূর্তের নানা ছবি। কখনও মেহেন্দির, কখনও গায়ে হলুদের ছবি। আর এবার ক্যাটরিনা ও ভিকি দু’জনেই শেয়ার করলেন আদরমাখা ছবি।

গোটা বিয়ের অনুষ্ঠানে ক্যাটরিনাকে কখনও লহেঙ্গা, কখনও সালোয়ার কামিজেই দেখা গিয়েছিল। এই প্রথমবার শাড়ি পরা ছবি শেয়ার করলেন ক্যাটরিনা। সঙ্গে অবশ্যই শেরওয়ানিতে হাজির ছিলেন ভিকি কৌশল।

ইনস্টাগ্রামে শেয়ার করা এই ছবিতে দেখা গেল ফুলছাপ এমব্রয়ডারির শাড়ির সাজে অন্যরূপে ধরা দিয়েছেন ক্যাটরিনা। মাথায় ঘোমটা, হাতে ফুলের তোড়া। ক্যাটরিনার শেয়ার করা এই ছবিতেই দেখা গেল নতুন রূপে ক্যাটকে দেখে এগিয়ে এলেন ভিকি। ক্যাটকে কাছে দেখে কপালে প্রেমের চুম্বন!

[আরও পড়ুন: সুশান্তের প্রেমকে সঙ্গে নিয়েই ভিকির সঙ্গে পথচলা শুরু, গায়ে হলুদে লাজে রাঙা অঙ্কিতা লোখাণ্ডে ]

এই ছবি শেয়ার করেছেন ভিকি ও ক্যাট দুজনেই। ছবি ক্যাপশনে দু’জনেই লিখলেন, ‘সম্মান ও ভালবাসার রোমন্থন’।

পাঞ্জাবি পরিবারের ছেলে ভিকি কৌশল (Vicky Kaushal)। তাই সেই রীতি মেনেই বিয়ে হয়েছে। প্রথা অনুযায়ী, বিয়েতে যখন কনেকে ছাদনাতলায় নিয়ে আসা হয়, তাঁর মাথার উপর চাদর ধরে রাখেন ভাইয়েরা। কিন্তু ক্যাটরিনার মাথার উপর ফুলের চাদর ধরেছিলেন তাঁর ছয় বোন। লিঙ্গবৈষম্যকে বুড়ো আঙুল দেখিয়ে ক্যাটরিনাকে ছাদনাতলায় নিয়ে আসেন তাঁর বোনেরা।

সিনেমার কায়দায় ছাদনাতলায় এন্ট্রি নিয়েছিলেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ। সেই ছবি দেখার জন্য অধীর আগ্রহে বসে ছিলেন অনুরাগীরা। অবশেষে অনুরাগীদের কথা মাথায় রেখেই একে একে বিয়ের সব ছবি সামনে আনছেন ভিক্যাট।

[আরও পড়ুন: VicKat Wedding: বোনেরাই নিয়ে আসেন বিয়ের মণ্ডপে, লিঙ্গবৈষম্য ঘুচিয়ে নজির ক্যাটরিনার, দেখুন ছবি]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে