১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

VicKat Wedding: বোনেরাই নিয়ে আসেন বিয়ের মণ্ডপে, লিঙ্গবৈষম্য ঘুচিয়ে নজির ক্যাটরিনার, দেখুন ছবি

Published by: Suparna Majumder |    Posted: December 13, 2021 9:45 pm|    Updated: January 20, 2022 6:42 pm

Here is how Katrina Kaif broke stereotypes in her wedding with Vicky Kaushal | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাতশো বছরের পুরনো দুর্গে রাজকীয় মেজাজে বিয়ে সেরেছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল (Vicky-Katrina Wedding)। বিয়েতে চুটিয়ে মজা করেছেন ক্যাটরিনা। আর এমন একটি কাজ করেছেন, যাঁর মাধ্যমে লিঙ্গবৈষম্যের বিরুদ্ধে কড়া বার্তা দিয়েছেন অভিনেত্রী।  

 

৯ ডিসেম্বর ক্যাটরিনার-ভিকির বিয়ে হয়। তারপর থেকে গায়ে হলুদ ও মেহেন্দি অনুষ্ঠানের ছবি পোস্ট করেছেন দুই তারকা। সোমবার বিয়ের কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ক্যাটরিনা। একটি ছবিতে দেখা যায়, লিঙ্গবৈষম্যকে বুড়ো আঙুল দেখিয়ে ক্যাটরিনাকে ছাদনাতলায় নিয়ে আসেন তাঁর বোনেরা।

 

[আরও পড়ুন: রণবীর সিংয়ের সঙ্গে এক ড্রেসিংরুমে থাকতে নারাজ কপিল দেব, কিন্তু কেন?]

পাঞ্জাবি পরিবারের ছেলে ভিকি কৌশল (Vicky Kaushal)। তাই সেই রীতি মেনেই বিয়ে হয়েছে। প্রথা অনুযায়ী, বিয়েতে যখন কনেকে ছাদনাতলায় নিয়ে আসা হয়, তাঁর মাথার উপর চাদর ধরে রাখেন ভাইয়েরা। কিন্তু ক্যাটরিনার মাথার উপর ফুলের চাদর ধরেছিলেন তাঁর ছয় বোন। 

 

বিয়ের এই ছবিগুলি পোস্ট করে ক্যাপশনে ক্যাটরিনা লেখেন, “বড় হওয়ার সময়, আমরা বোনেরা সবসময় একে অপরকে রক্ষা করেছি। বোনেরাই আমার সবেচেয়ে বড় শক্তি এবং আমরা বরাবর সাধারণভাবে থেকেছি… এভাবেই যেন থাকতে পারি। “

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

নিজের এই পোস্টের জন্য প্রচুর প্রশংসা পেয়েছেন ক্যাটরিনা। এর আগে বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) প্রশংসাও তিনি পেয়েছিলেন। কঙ্গনা-ভিকির বিয়ের উপহার পেয়ে আপ্লুত ছিলেন কঙ্গনা। ভিকি-ক্যাটরিনার নাম না করেই তিনি জানান, আগে সফল ধনী পুরুষদের সঙ্গে কমবয়সি মেয়েদের বিয়ে কথা শোনা যেত। স্বামীর চেয়েও স্ত্রীর বেশি সফল হওয়াকে সমাজের এক বড় অসুখ বলে দেখা হত বলেই দাবি তাঁর। কিন্তু এখন ধনী, সফল মহিলারা যেভাবে সেই সব ধারণাকে ভেঙে কমবয়সি পুরুষদের বিয়ে করছেন বলে উল্লেখ করেন তিনি। স্টিরিওটাইপ ভাঙার জন্য তিনি কুর্নিশ করেন ছেলে ও মেয়ে উভয়কেই। 

 

[আরও পড়ুন: Aranyak Web Series Review: দুর্বল চিত্রনাট্যে ডুবল আরণ্যক, শত চেষ্টা করেও বাঁচাতে পারলেন না রবিনা,পরমব্রত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে