৯ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ২৬ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ের পরই কঙ্গনাকে বিশেষ উপহার পাঠালেন নবদম্পতি ভিক্যাট!

Published by: Biswadip Dey |    Posted: December 12, 2021 12:47 pm|    Updated: December 12, 2021 12:47 pm

Katrina Kaif, Vicky Kaushal send gift basket to Kangana Ranaut। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়েছেন বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও বলিপাড়ার টল ডার্ক হ্যান্ডসাম ভিকি কৌশল (Vicky Kaushal)। সেই বিয়ের আবহে এখনও সরগরম বিনোদন দুনিয়া। এবার ভিক্যাটকে নিয়ে পোস্ট করলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। সকলের সঙ্গে শেয়ার করলেন তাঁকে পাঠানো নবদম্পতির উপহার।

কী উপহার দিয়েছেন তাঁরা কঙ্গনাকে? ছিল মিষ্টির বাক্স, ফুল আর নায়িকার নাম লেখা এক নোট। যার মধ্যে কঙ্গনার সবচেয়ে ভাল লেগেছে মিষ্টির বাক্সে থাকা ঘিয়ের লাড্ডু। সেই লাড্ডুর স্বাদ মন জিতেছে তাঁর। নিজের ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে কঙ্গনা লেখেন, ”সদ্যবিবাহিত ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের পাঠানো সুস্বাদু ঘিয়ের লাড্ডু… ধন্যবাদ আর অনেক অনেক শুভেচ্ছা।”

Kangana
এই সেই ইনস্টাগ্রাম পোস্ট

[আরও পড়ুন: ইজরায়েলের প্রাক্তন প্রধানমন্ত্রীকে ভগবত গীতা উপহার উর্বশীর, অভিনেত্রীর প্রশংসা নেট দুনিয়ায়]

বিয়ের আগেই অবশ্য নাম না করে ভিকি-ক্যাটরিনার বিয়ে প্রসঙ্গে পোস্ট করতে দেখা গিয়েছিল কঙ্গনাকে। সেই পোস্টে তিনি লিখেছিলেন, ”বলিউডের প্রথম সারির নায়িকারা সমাজের লিঙ্গগত প্রচলিত নিয়মের বেড়া ভাঙছেন।”

তাঁর মতে, আগে শোনা যেত সফল ধনী পুরুষরা কমবয়সি মেয়েদের বিয়ে করেছেন। স্বামীর চেয়েও স্ত্রীর বেশি সফল হওয়াকে সমাজের এক বড় অসুখ বলে দেখা হত বলেই দাবি তাঁর। কিন্তু এখন ধনী, সফল মহিলারা যেভাবে সেই সব ধারণাকে ভেঙে কমবয়সি পুরুষদের বিয়ে করছেন বলে উল্লেখ করেন তিনি। স্টিরিওটাইপ ভাঙার জন্য তিনি কুর্নিশ করেন ছেলে ও মেয়ে উভয়কেই। কারও নাম না করলেও পরিষ্কার হয়ে যায়, তিনি ভিকি ও ক্যাটরিনার বিয়ের প্রসঙ্গেই এই পোস্ট করেছেন।

বৃহস্পতিবার রাতে চার হাত এক হয় ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের। ছবি প্রকাশ্যে আসতেই সকলে মুগ্ধ হয়েছেন নতুন বউ ক্যাটরিনা এবং বর ভিকিকে দেখে। বলিউড থেকে শুভেচ্ছার বন্যায় ভেসে গিয়েছেন নবদম্পতি।

[আরও পড়ুন: প্রেমে পড়েছেন শত্রুঘ্নকন্যা সোনাক্ষী সিনহা! কাকে মন দিলেন অভিনেত্রী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে