৫ আশ্বিন  ১৪২৬  সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্বিতীয়বার মা হচ্ছেন অভিনেত্রী লিজা হেডেন। ভীষণ আনন্দের সঙ্গেই সেই সুখবর ভাগ করে নিলেন ভক্তদের সঙ্গে। শনিবার এক ইনস্টাগ্রাম পোস্টে দ্বিতীয়বার মা হওয়ার ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী নিজেই।

[আরও পড়ুন: ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিক্যুয়েলে এবার কোন বলি তারকারা? জানালেন করণ জোহর]

ডাস্কি লুক, উচ্চতা এবং ভিন্ন ধারার অভিনয়ের জন্য দর্শকদের নজর কেড়েছেন বলিউডের এই শ্যামলা যুবতী। হিন্দি উচ্চারণে একটু আড়ষ্টতা থাকলেও তাঁর ভক্তের সংখ্যা নেহাত কম নয়। এবার সমুদ্র সৈকতে স্বামী এবং তাঁদের একমাত্র সন্তানকে সঙ্গে নিয়ে ফের মাতৃত্বের স্বাদ উপভোগ করার খবর ঘোষণা করলেন লাস্যময়ী লিজা। নোনা স্রোতে ভিজে গায়ে রোদ মেখে ওয়ান পিস বিকিনিতে লিজার ‘বেবি বাম্প’-এর ছবি প্রকাশ্যে। সঙ্গে স্বামী দিনো লালভানি এবং তাঁদের প্রথম সন্তান জ্যাক। ছবির সঙ্গে ইঙ্গিতবাহী ক্যাপশনও বেশ মিষ্টি। ‘এবার ৪ জনের পার্টি শুধু সময়ের অপেক্ষা’, ইনস্টাগ্রামে এমনটাই লিখেছেন লিজা। স্বামী এবং সন্তানকে নিয়ে পার্টি মুডে লিজা। উল্লেখ্য, প্রথমবার মা হওয়ার খবরও ঠিক একইভাবে দিয়েছিলেন বলিউডের অন্যতম ভার্সেটাইল অভিনেত্রী লিজা হেডেন। সোশ্যাল মিডিয়ায় সেই খবর ছড়িয়ে পড়তেই সোনম কাপুর, ইভলিন শর্মা, শিবানি দান্দেকর, গৌহর খান এবং অ্যামি জ্যাকসন শুভেচ্ছা জানান লিজাকে।

 

প্রসঙ্গত, ২০১৬ সালের অক্টোবরে পাকিস্তান বংশোদ্ভূত ব্রিটিশ ব্যবসায়ী দিনো লালভানির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন লিজা। সেই সময় স্বামীর বংশ পরিচয় নিয়ে প্রশ্ন উঠতেই প্রতিবাদ করেছিলেন লিজা। তার মাস খানেকের মধ্যেই প্রথমবার মা হওয়ার খবর দিয়েছিলেন তিনি। সেইবারও বেশ অভিনব স্টাইলে প্রথমবার গর্ভধারণের স্বাদ উপভোগ করার খবর প্রকাশ্যে এনেছিলেন লিজা হেডেন। সমুদ্রসৈকতে নীল রঙা বিকিনি পরে খোলা চুলে ক্যামেরার সামনে ‘বেবি বাম্প’ শুটের জন্য পোজ দিয়েছিলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘রোগা হওয়ার ট্যাবলেটে বিশ্বাসী নই’, ১০ কোটি টাকার বিজ্ঞাপন ফেরালেন শিল্পা শেট্টি]

৩৩ বছর বয়সি এই বলি অভিনেত্রীর জন্ম চেন্নাইতে হলেও জীবনের বেশিরভাগ সময় কাটিয়েছেন অস্ট্রেলিয়া এবং আমেরিকায়। ২০০৭ সাল নাগাদ মুম্বইতে এসে শুরু করেন মডেলিং কেরিয়ার। ২০১০ সালে সোনম কাপুরের ‘আয়েসা’ ছবিতে ছোট্ট পার্শ্বচরিত্র হলেও অভিনয়গুনে নজর কাড়েন লিজা। এরপর ‘কুইন’, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এবং ‘হাউসফুল থ্রি’ ছবিতে বেশ নজর কাড়েন তিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Party of four on the way 🥳

A post shared by Lisa Lalvani (@lisahaydon) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং