৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাস্তায় ট্রাফিক সিগন্যালে আটকে থাকতে কারই বা ভাল লাগে! অনেকে তো আবারআশেপাশে ট্রাফিক পুলিশের দেখা না পেয়ে লাল বাতি দেখেও আইন ভেঙে বেরিয়ে যান। কিন্তু ট্রাফিক সিগন্যালে দাঁড়িয়ে থেকে যদি কখনও আপনার চোখে পড়ে যে আপনারই গাড়ির পাশে আইন মেনে দাঁড়িয়ে রয়েছে এক চারপেয়ে জন্তু, তাহলে? অবাক হওয়ার মতোই বটে! কারণ যেখানে মানুষ বারবার ট্রাফিক আইন ভঙ্গ করেছে, সেখানে কি না এক গরু সারি সারি গাড়ির মাঝে আইন মেনে সুবোধ মানুষের মতো দাঁড়িয়ে রয়েছে। সেইরকমই এক মুহূর্ত অবাক করে দিয়েছে অভিনেত্রী প্রীতি জিন্টাকে। আর প্রীতি সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করার সুযোগ পেয়ে একেবারেই হাতছাড়া করেননি।

[আরও পড়ুন: অশ্লীলতার অভিযোগ, বন্ধ হতে পারে ‘বিগ বস’-এর নয়া সিজনের সম্প্রচার! ]

শুধু তাই নয়, প্রীতি জিন্টা সেই ভিডিও শেয়ারও করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। যা ইতিমধ্যেই রীতিমতো সাড়া ফেলে দিয়েছে নেটদুনিয়ায়। সেই গরুর কান্ডকীর্তি দেখে হতবাক হয়েছেন নেটিজেনরা। বলিউড অভিনেত্রীর শেয়ার করা ওই ভিডিওতে দেখা গিয়েছে, ট্রাফিক সিগন্যালে মানুষের পাশাপাশি আটকে পড়েছে একটি গরুও। শুধু তাই নয়, নির্দিষ্ট আইন মেনেই সিগন্যালের থেকে সমদূরত্ব বজায় রেখে গরুটি দাঁড়িয়ে রয়েছে। অবাক করার মতোই কান্ড কি না! কারণ, আমরা মানুষেরা তো কারও কিছু অস্বাভাবিক কান্ড দেখলে কিংবা কোনও বিষয়ে কারও জ্ঞান না থাকলে, তাকে ‘গরু’র তকমা দিয়ে থাকি, তাই না!  

[আরও পড়ুন: মা চললেন কৈলাসে, বিজয়ার শুভেচ্ছা জানালেন টলিউড তারকারা]

অভিনেত্রী প্রীতি জিন্টার ভেরিফায়েড টুইটার হ্যান্ডেলে ৬ অক্টোবর পোস্ট হয়েছে ৯ সেকেন্ডের ওই ভিডিও। যার দর্শকের সংখ্যা ইতিমধ্যেই ছাড়িয়েছে প্রায় ৬০ হাজারের বেশি। সেই সঙ্গে ওই পোস্টে পড়েছে দেদার লাইক, কমেন্ট এবং শেয়ারও। গরুর এহেন কান্ড দেখে কেউ বা আবার মন্তব্য করেছেন, “এই কারণেই পশুদের আচরণ কখনও কখনও মানুষের থেকেও ভাল হয়।” আবার কেউ বলছেন, “গরুরা অনেক সময়েই মানুষের থেকে বেশি ট্রাফিক নিয়মের ক্ষেত্রে সচেতন হয়।” নেটদুনিয়ায় আপাতত ভাইরাল ওই ভিডিও।

দেখুন সেই ভিডিও

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং