BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মা হওয়ার পরই বলিউডে কামব্যাক করছেন প্রীতি জিন্টা, নতুন ছবিতে দেবেন চমক

Published by: Akash Misra |    Posted: November 20, 2021 12:37 pm|    Updated: November 20, 2021 12:37 pm

Bollywood Actress Preity Zinta to make a comeback with a film set in Kashmir | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হেমা মালিনী যদি বলিউডের ড্রিম গার্ল হন, তো প্রীতি জিন্টা (Preity Zinta) হলেন ডিম্পল গার্ল। ১৯৯৮ সালে মণিরত্নমের ‘দিল সে’ (Dil se) ছবি থেকেই প্রীতি জিন্টার টোল পড়া গালে পাগল হয়েছিলেন পুরুষ অনুরাগীরা। তারপর তো এই মিষ্টি নায়িকাকে ঘিরে উন্মাদনা ছড়িয়ে পড়েছিল বলিপাড়ায়। একের পর ছবিতে দুর্দান্ত অভিনয় করে বক্স অফিসকেও হাতের মুঠোয় পুরে ফেলেছিলেন প্রীতি। তারপর রুপোলি পর্দা থেকে হঠাৎই গায়েব! দুম করে মার্কিন নাগরিক জেনে গুডএনাফকে বিয়ে করে ফেললেন প্রীতি। মুম্বইয়ে ফিরলেন, তবে সিনেমার জন্য নয়। বরং আইপিএলে ক্রিকেট দল কিনে খেলার জগতের সঙ্গে যুক্ত হলেন তিনি।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় হঠাৎই সারপ্রাইজ দিলেন নায়িকা। প্রীতি নিজেই জানালেন সারোগেসির মাধ্যমে তিনি যমজ সন্তানের মা হয়েছেন। আর এবার নতুন খবর হল অবশেষে বলিউডে ফিরছেন। শোনা যাচ্ছে, আগামী বছরই নতুন ছবির শুটিং শুরু করবেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘ভারতও জেহাদি দেশ হয়ে গেল’, কৃষি আইন প্রত্যাহারের সিদ্ধান্তে আক্ষেপ কঙ্গনার]

সূত্রের খবর অনুযায়ী, পরিচালক দানিশ রেনজুরের নতুন ছবি দিয়েই নাকি বলিউডে কামব্য়াক করতে চলেছেন প্রীতি জিন্টা। জানা গিয়েছে, ছবির শুটিং হবে কাশ্মীরে। কাশ্মীরি এক মহিলার চরিত্রে দেখা যাবে প্রীতিকে। মেয়ে ও মায়ের সম্পর্ক নিয়েই তৈরি হবে প্রীতির কামব্যাক ছবির গল্প। তবে প্রীতি ছাড়া এই ছবিতে আর কোন অভিনেতারা থাকবেন তা নিয়ে মুখ খুলতে চাননি ছবির টিম।

বহুদিন ধরে সম্পর্কে থাকার পর ২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারিতে মার্কিন নাগরিক জেনে গুডএনাফকে বিয়ে করেন প্রীতি। তারপরই দেশ ছেড়ে মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি দেন তিনি। বিয়ের পর দু’একটা বলিউড ছবিতে দেখা গেলেও, সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন প্রীতি জিন্টা। বিজ্ঞাপন জগতের বলিউডে পা রাখেন প্রীতি জিন্টা। প্রথম ছবি থেকেই নজর কাড়েন তিনি। এরপর একে একে ‘সোলজার’, ‘কেয়া কহেনা’, ‘দিল চাহতা হ্যায়’, ‘সংঘর্ষ’ ছবি থেকে বলিউডে নিজের জমি শক্ত করেছিলেন প্রীতি। সেই সাফল্য সঙ্গে নিয়েই ফের বলিউডে আসছেন প্রীতি জিন্টা। 

[আরও পড়ুন: এবার টিচারের ভূমিকায় শ্রীলেখা মিত্র, সারমেয়দের পড়ালেন হোম সায়েন্স! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে