BREAKING NEWS

২৯ শ্রাবণ  ১৪২৭  শনিবার ১৫ আগস্ট ২০২০ 

Advertisement

ফের হলিউডে শাবানা, স্পিলবার্গের ওয়েব সিরিজে দেখা যাবে অভিনেত্রীকে

Published by: Sandipta Bhanja |    Posted: August 6, 2019 8:21 pm|    Updated: August 6, 2019 8:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রখ্যাত বলিউড অভিনেত্রী শাবানা আজমী এবার স্টিফেন স্পিলবার্গের প্রোজেক্টে। না কোনও ছবির জন্য নয়। বরং স্পিলবার্গ প্রযোজিত ওয়েব সিরিজে ‘হালো’তে দেখা যাবে অভিনেত্রীকে। খ্যাতনামা পরিচালক তথা প্রযোজক স্টিফেন স্পিলবার্গের প্রযোজনা সংস্থা অ্যাম্বলিন এন্টারটেইনমেন্টের ব্যানারে তৈরি হচ্ছে ‘হালো’। ইতিমধ্যেই অ্যাম্বলিন এন্টারটেইনমেন্টের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন শাবানা।

[আরও পড়ুন: বিশ্ব মাতৃদুগ্ধপান সপ্তাহে বিশেষ ক্যাম্পেন নেহা ধুপিয়ার, সঙ্গ দিলেন সোহাও]

মোট নয় পর্বের ওয়েব সিরিজ ‘হালো’। পরিচালনায় নেটফ্লিক্সের ‘ব্ল্যাক মিরর’ খ্যাত পরিচালক ওট্টো বাথার্স্ট। চলতি বছরের শেষের দিকে শুটিং শুরু হবে বুদাপেস্টে। ভিডিও গেম ফ্র্যাঞ্চাইজির দুনিয়ায় ‘হালো’ অত্যন্ত জনপ্রিয় একটি খেলা। আর মেগাহিট এই ভিডিও গেম সিরিজ অবলম্বনে তৈরি হবে স্টিফেন স্পিলবার্গ প্রযোজিত এই নয়া ওয়েব সিরিজ।

এরকম একটা চরিত্র পাওয়ার জন্য বিশ্বজোড়া অভিনেতারা অপেক্ষায় থাকেন। আমি সেই সুযোগ পেয়েছি

শাবানা আজমিকে দেখা যাবে নাভাল ইন্টেলিজেন্স আধিকারিক মার্গারেট পারানগোস্কির চরিত্রে। এপ্রসঙ্গে শাবানা বলেন, “এই মুহূর্তে এর থেকে আর বড় কিছু হতে পারে না আমার কাছে। এরকম একটা চরিত্র পাওয়ার জন্য বিশ্বজোড়া অভিনেতারা অপেক্ষায় থাকেন। আমি সেই সুযোগ পেয়েছি। অবশেষে আমারও ইচ্ছেপূরণ হতে চলেছে। এটা একেবারেই নতুন জগৎ আমার কাছে। উচ্ছ্বসিত তো বটেই, তবে একটু ভয়ও লাগছে।”

শাবানা আজমি ছাড়াও এই সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে নাতাশ্চা ম্যাকেলহোন, বোকিম উডবাইন, বেইন্টলে কালু, নাতাশা কুলজ্যাক এবং ক্যাট কেনেডির মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেতারা। আইকনিক চরিত্র মাস্টার শেফের ভূমিকায় অভিনয় করবেন পাবলো স্ক্রেইবার। নাতাশ্চা ম্যাকেলহোন রয়েছেন দ্বৈত চরিত্রে। স্পার্টার সৈনিকের স্রষ্টা ড. ক্যাথারিন হালসে এবং মানব ইতিহাসের অত্যাধুনিক আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স কোর্টানার ভূমিকায় থাকবেন তিনি। উডবাইনকে দেখা যাবে সোরেন-০০৬ এর ভূমিকায়। 

[আরও পড়ুন: ঝড়জলের রাতে সাক্ষাৎ দেবদূত অটোচালক, আবেগঘন পোস্ট ইমতিয়াজের]

এর আগে শাবানা আজমি ‘ম্যাডাম সুসাজকা’, ‘লা নুই হেঙ্গলি’, ‘সিটি অফ জয়’ এবং ‘সন অফ পিঙ্ক প্যান্থার’ আরও বেশ কিছু আন্তর্জাতিক মানের প্রকল্পে কাজ করেছেন। প্রসঙ্গত, শাবানা আপাতত ব্যস্ত ফারাজ আরিফ আনসারির সমকাম সম্পর্কিত ছবি ‘শির কুর্মা’ নিয়ে। এক বয়স্কা উপদেষ্টার ভূমিকায় দেখা যাবে তাঁকে। যেই বলিউড ছবির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন দিব্যা দত্তা এবং স্বরা ভাস্করের মতো অভিনেত্রীরা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement