BREAKING NEWS

২ মাঘ  ১৪২৮  রবিবার ১৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘ভুলভুলাইয়া ২’ ছবিতে মঞ্জুলিকার চরিত্রে দেখা যাবে বিদ্যাকে? উত্তর দিলেন খোদ পরিচালক

Published by: Sayani Sen |    Posted: January 9, 2022 3:13 pm|    Updated: January 9, 2022 4:59 pm

Bollywood actress Vidya Balan to back as Manjulika in Bhul Bhulaiya 2 । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোখের কাজল ঘেটে গিয়েছে। দেখলে মনে হবে কালি পড়েছে। চুল এলোমেলো। খোঁপায় জড়ানো ফুলের মালাও খুলতে বেশি সময় লাগবে না। আর মুখে গান – “আমি যে তোমার, শুধু যে তোমার…।” ব্যাস, ঠিক এইটুকু অংশই যেন দর্শকের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছিল। আজ থেকে প্রায় ১৫ বছর আগে আট থেকে আশি প্রায় সকলের মুখে মুখে ঘুরেছে এই দু-একটা কলি। হ্যাঁ, ঠিকই ধরেছেন। কথা হচ্ছে ‘ভুলভুলাইয়া’ ছবির মঞ্জুলিকা বিদ্যা বালানকে নিয়ে। এবার আসতে চলেছে ছবির সিক্যুয়েল। তাতেও কি ফের দেখা যাবে বিদ্যাকে? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছিল বি টাউনে। অনুরাগীদের কৌতূহল ঘোচালেন খোদ পরিচালক অনীশ বাজমি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে পরিচালক জানান, অবশ্যই ‘ভুলভুলাইয়া ২’ ছবিতে দেখা যাবে বিদ্যাকে। তিনি আরও জানান, “বিদ্যা ও আমার সম্পর্ক বহু দিনের। ‘থ্যাংক ইউ’ ছবিতে কাজ করার সময় প্রথম পরিচয় হয়। তাই ‘ভুলভুলাইয়া’ ছবির সিক্যুয়েলে অবশ্যই বিদ্যা থাকবেন।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anees Bazmee (@aneesbazmee)

[আরও পড়ুন: বিজেপি নেতাদের ‘বিদ্রোহ’ অব্যাহত! এবার যুব মোর্চার হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন শঙ্কুদেব পাণ্ডা]

২০০৭ সালে মুক্তি পেয়েছিল ভুলভুলাইয়া। যেখানে মনোবিদের ভূমিকায় দেখা গিয়েছিল অক্ষয়কে। বন্ধু সাইনি আহুজার স্ত্রী বিদ্যা বালানের ‘ভূতুড়ে’ রোগ সারাতে অট্টালিকায় হাজির হয়েছিলেন তিনি। অক্ষয়-বিদ্যার দুর্দান্ত অভিনয় আর গোছানো গল্পই মন কেড়েছিল দর্শকদের। স্বাভাবিকভাবেই তাই এর সিক্যুয়েল নিয়েও উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে।

এই ছবিতে অক্ষয়কে যদিও আর দেখা যাবে না। তার পরিবর্তে থাকছেন কার্তিক আরিয়ান। গত ২০১৯ সালে লুক প্রকাশও হয়ে যায় তাঁর। ভুলভুলাইয়ায় ঠিক যে বেশে ধরা দিয়েছিলেন অক্ষয় কুমার, একেবারে সেই সাজেই দেখা মেলে কার্তিকের। হলুদ রঙের ধুতি আর কুর্তা, মাথায় হলুদ ফেট্টি, গলা ও হাতে রুদ্রাক্ষের মালা, কপালে তিলক আর চোখে সানগ্লাস। কার্তিকের লুক দেখে একঝলকে খিলাড়ি কুমার বলে ভুল হতে পারে। এছাড়াও ছবিতে থাকছেন কিয়ারা আডবানি ও টাব্বু।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

[আরও পড়ুন: মেলেনি প্রথম মেসেজের রিপ্লাই, ১১ বছর পর সেই ‘স্বপ্নসুন্দরীকে’ই বিয়ে করলেন চিকিৎসক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে