৪ কার্তিক  ১৪২৬  মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই দেশ। দুই গণতন্ত্র। ভারত যেমন বিশ্বের বৃহত্তম গণতন্ত্র, আমেরিকাও তেমন বিশ্বের প্রাচীনতম। রবিবার ঐতিহাসিক ক্ষণের সাক্ষী থাকল মার্কিন মুলুকের হিউস্টন। কারণ, হাতে হাত রেখে ভারত-মার্কিন সম্পর্ককে আরও এগিয়ে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিলেন ডোনাল্ড ট্রাম্প এবং নরেন্দ্র মোদি। দুই রাষ্ট্রনায়কের এই বার্তায় প্রশংসায় পঞ্চমুখ হয়েছে গোটা বিশ্ব। সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে শুভেচ্ছা বার্তায়। আর এক্ষেত্রেও পিছিয়ে থাকেননি বলিউড তারকারা। মোদির প্রশংসায় মেতেছে গোটা বলিউড।  

[আরও পড়ুন: লক্ষ্যভেদী বয়স্কা বন্দুকবাজরূপে ‘সান্ড কি আঁখ’-এর ট্রেলারে নজর কাড়লেন ভূমি-তাপসী ]

‘হাউডি মোদি’ অনুষ্ঠানে যোগ দিতে ইতিমধ্যে হিউস্টনে পৌঁছে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি৷ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রবাসী ভারতীয়দের অনুষ্ঠানে যোগ দিয়ে রাষ্ট্রসংঘের সাধারণ সভায় অংশগ্রহণ করবেন তিনি৷ এই মুহূর্তে সাজসাজ রব হিউস্টনজুড়ে৷ মোদির জন্য আয়োজনে কোনও কমতি রাখছেন না প্রবাসীরা৷ হিউস্টনে যে হোটেলে থাকবেন প্রধানমন্ত্রী, সেখানে মোদির জন্য রয়েছে এলাহি খাওয়া দাওয়ার আয়োজন৷ হোটেলের মেনুতে বিশেষ চমক রেখেছেন সেফ কিরণ ভার্মা৷ মোদিতে মজেছেন সুদূর মার্কিন মুলুক থেকে বলিউড। প্রধানমন্ত্রীর এই উদ্যোদের প্রশংসা করে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তা জ্ঞাপন করেছেন অক্ষয় কুমার, সলমন খান, অনিল কাপুর, করণ জোহর, ঋষি কাপুর, অনুপম খের থেকে রণদীপ হুডা।

একঝলকে দেখে নিন তারকাদের শুভেচ্ছাবার্তা।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং