BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মোমবাতি জ্বালানোর নিদানে মোদিকে সমর্থন বলিউডের একাংশের, ব্যঙ্গ করলেন তাপসী!

Published by: Sandipta Bhanja |    Posted: April 3, 2020 2:01 pm|    Updated: April 3, 2020 2:01 pm

Bollywood celebs reaction on PM Modi's diya lighting initiative

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লডকডাউনে দেশবাসীর মনোবল বৃদ্ধিতে নয়া দাওয়াই দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আগামী ৫ এপ্রিল গোটা দেশবাসীর কাছ থেকে ৯ মিনিট চাইলেন। আগামী রবিবার রাত ৯টায় ঘরের সমস্ত আলো নিভিয়ে নিজের বাড়ির বারান্দায় কিংবা ছাদে এসে প্রদীপ, মোমবাতি অথবা টর্চের আলো জ্বালানোর নিদান দিলেন। বাড়িতে এসব মজুদ না থাকলেও কগপছ পরোয়া নেহি! মোবাইলের ফ্ল্যাশ জ্বালালেও হবে। প্রধানমন্ত্রী জানান, “রবিবার রাতে এই কাজের মাধ্যেমেই আমাদের প্রমাণ করতে হবে যে আমরা কেউ হেরে যাইনি। আমরা প্রত্যেকে প্রত্যেকের বাড়িতে থেকেও কারোর থেকে বিচ্ছিন্ন নই।” হাততালির পর আলো জ্বালানোর এই নিদানে মোদিকে সমর্থন জানিয়েছেন বলিউডের একাংশ। কেউ বা আবার কটাক্ষ করতেও ছাড়েননি।

প্রধানমন্ত্রী এই নির্দেশের সমর্থন জানিয়ে টুইট করেছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী, হনসল মেহেতা, প্রসূন যোশি, অভিনেত্রী তথা রাজনীতিক হেমা মালিনি, কঙ্গনা রানাউতের দিদি রঙ্গোলি চান্দেল। অন্যদিকে খানিক রসিকতার ছলেই টুইট করেছেন তাপসী পান্নু।

[আরও পড়ুন: সমালোচনার কড়া জবাব! করোনা মোকবিলায় বাংলা-দিল্লি-মহারাষ্ট্রে বিপুল সাহায্য শাহরুখের]

নরেন্দ্র মোদির এই সিদ্ধান্তে ঝটপট একটি কবিতা লিখে টুইটারে প্রধানমন্ত্রীকে উৎসর্গ করেছেন প্রসূন যোশি। বিবেক অগ্নিহোত্রী লিখলেন, “নিন্দুকেরা মোদিকে নিয়ে ট্রোল করার আগেই আমি বলতে চাই যে মোদি দেশের সর্বকালের সেরা প্রধানমন্ত্রী। উনি স্পর্শকাতর এবং ধার্মিক ভারতবাসীদের কী করে নেতৃত্ব দিতে হয়, ওনার থেকে ভাল কেউ বোঝেন না।”

হেমা মালিনি বললেন, “করোনার বিরুদ্ধে লড়ত চলুন আমরা শপথ নিই যে প্রধানমন্ত্রীর এই নির্দেশ আমরা অক্ষরে অক্ষরে পালন করব।” হনসল মেহেতা পুরনো দিনের ‘দিয়া জ্বালাও জগমগ’ গানটি মোদিকে উৎসর্গ করেছেন সোশ্যাল মিডিয়ায়।

তবে বলিউড অভিনেত্রী তাপসী পান্নু এবং লেখক চেতন ভগৎ কিন্তু অন্য পথে হাঁটলেন। মজাচ্ছলে তাপসী বললেন, “বাহ! আবার নতুন টাস্ক এসে গিয়েছে।”

[আরও পড়ুন: পরিযায়ী শ্রমিকদের উপর জীবাণুনাশক স্প্রে! যোগী সরকারের সমালোচনায় সরব স্বস্তিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে