৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Vicky katrina Wedding: ঘোড়ার গাড়িতে আসবেন বর, পালকিতে কনে, আজ সাত পাকে বাঁধা পড়বেন ভিকি-ক্যাট

Published by: Akash Misra |    Posted: December 9, 2021 12:04 pm|    Updated: December 9, 2021 2:31 pm

Bollywood Couple Katrina Kaif And Vicky Kaushal's Grand Entry For Wedding | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার সকাল থেকেই রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস রিসর্টে তুমুল ব্যস্ততা। আর হবে নাই বা কেন, আজই সেই শুভক্ষণ। সাত পাকে বাঁধা পড়বেন বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফ আর বলিপাড়ার টল ডার্ক হ্যান্ডসাম নায়ক ভিকি কৌশল। শোনা যাচ্ছে, ছাদনাতলায় ভিকি এন্ট্রি নেবেন একেবারে সিনেমার কায়দায়। অন্যদিকে ক্যাটের এন্ট্রিতেও থাকবে চমক। জানা গিয়েছে, বর সেজে ঘোড়ার গাড়িতে আসবেন ভিকি। আর পালকিতে চড়ে এন্ট্রি নেবেন ক্যাটরিনা কাইফ। সূত্রের খবর অনুযায়ী, হালকা গোলাপি রঙের বিয়ের পোশাকেই নাকি দেখা যাবে ক্যাটকে। ভিকির বিয়ের পোশাকের সঙ্গে রঙের মিল থাকবে ক্যাটের পোশাকে।

রিসর্টের লনে তৈরি হয়েছে কাচের মণ্ডপ। এই মণ্ডপেই মালাবদল হবে ভিকি ও ক্যাটের। জানা গিয়েছে, সন্ধে ৬ নাগাদ গোধূলী লগ্নে শুভদৃষ্টি সারবেন ভিক্যাট। সূত্রের খবর অনুযায়ী, বিয়ের সময় আবহসঙ্গীতে বাজবে ভিকি ও ক্যাটের সিনেমার গান। তবে বাজবে সানাইও। রাত ৮ টা থেকে শুরু হবে বিয়ের পার্টি।

[আরও পড়ুন: ফাঁস হল ভিকি-ক্যাটরিনার হানিমুন প্ল্যান! জানেন মধুচন্দ্রিমায় কোথায় যাবেন এই যুগল?]

এক ইংরেজি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ভিকি ও ক্যাটরিনার বিয়ে পুরোটাই দেখা যাবে অ্যামজন প্রাইম ভিডিওতে। প্রথমে শোনা গিয়েছিল ১০০ কোটি, কিন্তু নতুন খবর অনুযায়ী, ৮০ কোটি টাকায় আমাজনের তরফ থেকে কেনা হয়েছে এই বিয়ের স্বত্ত্ব। জানা গিয়েছে, বিয়েতে পারফর্ম করার জন্য সঙ্গীত পরিচালক শঙ্কর-এহেসান-লয় এবং অন্যান্য শিল্পীদের পারফর্মেন্সের খরচও দেবে এই ওটিটি প্ল্যাটফর্ম। তবে এই খবর ছড়িয়ে গেলেও, অ্য়ামাজনের তরফ থেকে কোনওরকম মন্তব্য পাওয়া যায়নি।

অন্যদিকে বলিউডের এই হট কাপল বিয়ের পর হানিমুনে কোথায় যাবেন তা নিয়েই বলিউডের হাওয়ায় উড়ে বেড়াচ্ছিল নানা খবর। শোনা যাচ্ছে, রিশেপসনের পরেই মালদ্বীপে হানিমুনের জন্য উড়ে যাবেন ভিকি ও ক্যাটরিনা! জানা গিয়েছে, ক্যাটরিনার পছন্দেই মালদ্বীপে হানিমুনের প্ল্যান করেছেন ভিকি।

KATRINA-KAIF

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ৬ ডিসেম্বর থেকে আগামী ১২ ডিসেম্বর পর্যন্ত মালদ্বীপেই থাকবেন ভিকি ও ক্যাট। শোনা যাচ্ছে, তারপর মুম্বইয়ে ফিরেই নতুন সিনেমার শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন ক্যাট ও ভিকি দু’জনেই। এমনকী, শোনা যাচ্ছে, এই জুটিকে নিয়ে নতুন সিনেমার প্ল্যানও সেরে ফেলেছেন বলিউডের এক বড় প্রযোজক সংস্থা।

katrina-vicky
ফাইল ছবি

[আরও পড়ুন: বাজবে না রণবীর কাপুরের গান! ভিকি-ক্যাটের সংগীতে অতিথিদের জন্য একাধিক নিয়ম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে