BREAKING NEWS

১০ আশ্বিন  ১৪২৮  সোমবার ২৭ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার রুপোলি পর্দায় ‘তালিবানরাজ’, আফগানিস্তান সংকট নিয়ে তৈরি হচ্ছে বলিউড ছবি!

Published by: Akash Misra |    Posted: September 15, 2021 5:38 pm|    Updated: September 15, 2021 5:52 pm

Bollywood film on Afghan rescue crisis announced | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড় পর্দায় এবার আসতে চলেছে তালিবানরাজের গল্প। আফগানিস্থানের সংকট (Afghan Rescue Crisis) নিয়ে তৈরি হতে চলেছে মারকাটারি এক বলিউড ছবি (Bollywood )। সম্প্রতি সেই ছবিরই ফার্স্টলুক এল সামনে। ছবির নাম ‘গরুড়’ (Garud Movie)।

ছবিটি প্রযোজনা করছেন অজয় কাপুর ও সুভাষ কালে। এমনকী, ছবির মুক্তির তারিখও ঠিক করে ফেলেছেন প্রযোজক সংস্থা। পরের বছর ১৫ আগস্টেই মুক্তি পেতে পারে এই ছবি।

কে কে থাকবেন এই ছবিতে?

জানা গিয়েছে, পোস্টার প্রকাশ্যে এলেও, স্টারকাষ্ট নিয়ে বেশ চিন্তায় পড়েছেন প্রযোজক সংস্থা। প্রযোজকদের পছন্দের তালিকায় রয়েছে অক্ষয় কুমার, জন আব্রাহাম। এমনকী, নাম এসেছে ভিকি কৌশলের। তবে এখনও পর্যন্ত প্রযোজকের পক্ষ থেকে ফাইনাল স্টারকাস্ট পাওয়া যায়নি। শোনা যাচ্ছে, এই ছবিতে একাধিক স্টারও থাকতে পারে।

[আরও পড়ুন: Manike Mage Hithe গানেই সুপারহিট! জানেন YouTube থেকে গায়িকা ইয়োহানির রোজগার কত?]

এই ছবিতে মূলত উঠে আসবে আফগানিস্তানের সঙ্কট এবং আফগানিস্তান থেকে সাধারণ মানুষদের এয়ারলিফ্টিংয়ের ঘটনা। জানা গিয়েছে, এই ছবি একেবারেই অ্যাকশন ছবির মোড়কে তৈরি করা হচ্ছে।

আফগানিস্তান, তালিবান (Taliban) নিয়ে এর আগেও তৈরি হয়েছে বেশ কিছু বলিউড ছবি। যার মধ্যে পরিচালক উজ্জ্বল চট্টোপাধ্যায়ের ছবি ‘এসকেপ ফ্রম তালিবান’ বেশ জনপ্রিয় হয়েছিল। এছাড়াও, জন আব্রাহামের ‘কাবুল এক্সপ্রেস’ ছবিও বক্স অফিস কামাল দেখিয়েছিল। তবে প্রযোজকের দাবি ‘গরুড়’ ছবিতে আফগানিস্তানকে এমনভাবে দেখানো হবে, যা আগে বলিউড পর্দায় এর আগে দেখানো হয়নি।

[আরও পড়ুন:সীতার চরিত্রে অভিনয় করছেন Kangana Ranaut, ‘জয় শ্রীরাম’ বলে শুরু করে দিলেন প্রস্তুতি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×