১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘কোনও অ্যাওয়ার্ড শো-তে যাব না’, ফিল্মফেয়ার কর্তৃপক্ষকে কটাক্ষ গীতিকার মনোজ মুন্তাশিরের

Published by: Sandipta Bhanja |    Posted: February 16, 2020 5:38 pm|    Updated: February 16, 2020 5:38 pm

Bollywood lyricist Manoj Muntashir slams Filmfare authority

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “আর কোনও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাব না”, ফিল্মফেয়ার কর্তৃপক্ষকে কটাক্ষ করে মন্তব্য গীতিকার মনোজ মুন্তাশিরের।  

আন্তর্জাতিক মঞ্চে অস্কারের মতোই ভারতীয় চলচ্চিত্র জগতে ফিল্মফেয়ারের গুরুত্ব। প্রত্যেক বছরের মতো এবারেও সিনেপ্রেমীরা বেশ কৌতূহলী এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান নিয়ে। কোন বিভাগে কে সেরার পুরস্কার জিতলেন, তা জানতে আগ্রহী অনেকেই। এবার ফিল্মফেয়ারের মঞ্চে বাজিমাত করেছে গাল্লি বয়, সেখবর আগেই প্রকাশ্যে এসেছে। রবিবাসরীয় সন্ধেয় তারকাখচিত সেই অনুষ্ঠান টিভির পর্দায় দেখতে পাবেন দর্শকরা। এছাড়া ফিল্মফেয়ারের ফেসবুক এবং ইনস্টাগ্রাম পেজ তো রয়েইছে। কিন্তু এসবের মাঝেই ফিল্মফেয়ার কর্তৃপক্ষকে একহাত নিলেন গীতিকার মনোজ মুন্তাশির। যিনি কিনা অক্ষয় কুমার অভিনীত ‘কেশরী’র ‘তেরি মিট্টি’ গানটি লিখেছেন।

৬৫তম ফিল্মফেয়ারের আসর বসেছিল অসমের গুয়াহাটিতে। তারকাখচিত অনুষ্ঠান। ‘গাল্লি বয়’-এর জয়জয়কার এবারের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে। সেখানেই সেরা গীতিকারের পুরস্কার জিতলেন ডিভাইন ও অঙ্কুর তিওয়ারি। নেপথ্যে রণবীর সিং, আলিয়া ভাট অভিনীত ছবির ‘আপনা টাইম আয়েগা’। ব্যস, ফিল্মফেয়ারের মঞ্চে এই নাম ঘোষণার সঙ্গে সঙ্গেই অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে যান বলিউড গীতিকার মনোজ মুন্তাশির।

[আরও পড়ুন: ‘বিগ বস’ ১৩-এ সিদ্ধার্থের জেতা নিয়ে কারচুপির অভিযোগ! চ্যানেল বয়কটের ডাক নেটিজেনদের]

সোশ্যাল মিডিয়ায় তাঁর অসন্তুষ্ট হওয়ার খবরও কারণও ব্যাখ্যা করেছেন মনোজ। “আমি সারা জীবন চেষ্টা করলেও ‘তেরি মিট্টি’র মতো একটা গান বাঁধতে পারব না। এই গানকে যাঁরা সম্মান জানাননি, তাঁরা আসলে দেশের প্রতি দেশবাসীদের ভালবাসাকে অসম্মান করলেন। তাই ফিল্মফেয়ার থেকে আমি চিরতরে বিদায় নিচ্ছি। আমি সকলকে জানাতে চাই যে, এরপর থেকে শেষ নিঃশ্বাস ত্যাগ করা অবধি আমি আর কোনও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাব না”, বক্তব্য মনোজ মুন্তাশির।

প্রসঙ্গত, এবারের ফিল্মফেয়ারে সেরা প্লে-ব্যাক গায়কের পুরস্কার জিতেছেন অরিজিৎ সিং (কলঙ্ক)। সেরা প্লে-ব্যাক গায়িকা শিল্পা রাও (ওয়ার)। ‘গাল্লি বয়’-এর জন্য সেরা গীতিকারের পুরস্কার পেয়েছেন ডিভাইন ও অঙ্কুর তিওয়ারি। অন্যদিকে, সেরা মিউজিক অ্যালবামের জন্য যৌথভাবে পুরস্কৃত হয়েছে ‘গাল্লি বয়’ এবং ‘কবীর সিং’।

[আরও পড়ুন: মেয়ের স্বয়ম্বর শো নিয়ে আপত্তি, কালার্সের বিরুদ্ধে শিব সেনার দ্বারস্থ হচ্ছেন শেহনাজের বাবা! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে