২৩  শ্রাবণ  ১৪২৯  বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এবার বলিউডের পর্দায় আসছে অটল বিহারী বাজপেয়ীর বায়োপিক! প্রকাশ্যে ছবির প্রথম ঝলক

Published by: Akash Misra |    Posted: June 29, 2022 9:09 pm|    Updated: June 29, 2022 9:51 pm

Bollywood movie on Prime Minister Atal Bihari Vajpayee’s life announced | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বায়োপিক বরাবরই বলিউডের পছন্দের বিষয়। তা কোনও ক্রীড়া ব্যক্তিত্ব হোক কিংবা কোনও অভিনেতার জীবন। এমনকী, রাজনৈতিক ব্যক্তিত্বদের নিয়েও বলিউডে তৈরি হয়েছে বেশ কিছু ছবি। সেই তালিকায় এবার ঢুকে পড়ল ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ীর (Atal Bihari Vajpayee) বায়োপিক । প্রযোজক সন্দীপ সিং সোশ্যাল মিডিয়ায় একটি মোশন পোস্টার শেয়ার করে ঘোষণা করলেন, এই ছবির।

সোশ্যাল মিডিয়ায় ছবির ঝলক শেয়ার করে সন্দীপ লিখলেন, ‘অটল বিহারী বাজপেয়ী ভারতীয় ইতিহাসের অন্যতম সেরা নেতা। তাঁর বক্তব্য শুনেই পরাজিত হত শত্রুরা। যিনি দেশকে ইতিবাচকভাবে নেতৃত্ব দিয়েছিলেন এবং প্রগতিশীল ভারতের মানচিত্র তৈরি করেছিলেন।’

[আরও পড়ুন: ‘কফি উইথ করণে’ আসতে চাইছেন না কেউ! ফোন করে তারকাদের হাজার অনুরোধ করণ জোহরের]

সন্দীপ আরও লেখেন, ‘এই ছবিতে উঠে আসবে অটল বিহারী বাজপেয়ীর জীবনের অন্যান্য দিকও। শুধু রাজনীতি নয়, তাঁর কবিতা, লেখা এবং তাঁর মানবিক দিকও উঠে আসবে ছবির গল্পে।’ ছবির নাম ‘অটল’। ছবির পোস্টারে শিরোনামের সঙ্গে লেখা রয়েছে ‘ম্যায় রহু, ইয়া না রহু ইয়ে দেশ রহেনা চাহিয়ে’।

এনপি মেঞ্চার লেখা বই ‘আনটোল্ড বাজপেয়ী: পলিটিশিয়ান অ্যান্ড প‍্যারাডক্স’ এর থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হতে চলেছে এই ছবি। বিনোদ ভানুশালী এবং সন্দীপ সিং মিলিত ভাবে ছবিটির প্রযোজনার দায়িত্বে রয়েছেন। ছবিতে অটল বিহারী বাজপেয়ীর ভূমিকায় কে অভিনয় করবেন  এবং কে পরিচালনা  করবেন, তা অবশ্য ঠিক হয়নি।

জানা গিয়েছে, ২০২৩ সালে বছরের শুরুর দিকে শুটিং শুরু হবে এই ছবির। ২০২৩-এর বড়দিনে অটল বিহারী বাজপেয়ীর ৯৯ তম জন্মবার্ষিকীতে মুক্তি পাওয়ার কথা এই ছবির।

 

[আরও পড়ুন: ব্রেকআপ নয়, প্রেমেই রয়েছেন কিয়ারা, সিদ্ধার্থ! নতুন ছবিতে প্রমাণ দেবে ‘শেরশাহ’ জুটি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে