২৬  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘কফি উইথ করণে’ আসতে চাইছেন না কেউ! ফোন করে তারকাদের হাজার অনুরোধ করণ জোহরের

Published by: Akash Misra |    Posted: June 29, 2022 4:41 pm|    Updated: June 29, 2022 6:07 pm

Karan Johar emotionally blackmails celebs to appear on Koffee with Karan 7

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড্ড মন খারাপ করণ জোহরের। একটু চিন্তিতও বটে। যে বলিউড তারকাদের তিনি প্রাণের চেয়ে ভালবাসতেন, সেই তারকারাই মুখের উপর না করে দিচ্ছেন! হ্যাঁ, ঠিক এমনটাই ঘটেছে করণের সঙ্গে। বলিউড তারকাদের ফোন করলে, পরিচালককে সোজা না করছেন অভিনেতা, অভিনেত্রীরা। সোজাই করণকে জানিয়ে দিয়েছেন, ‘কফি উইথ করণে’ তাঁরা কেউ আসবেন না!

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। বুধবার সোশ্যাল মিডিয়ায় করণ, ‘কফি উইথ করণ সিজন ৭’- (Koffee With Karan Season 7) এর একটি প্রোমো শেয়ার করেছেন। সেই প্রোমোতেই দেখা গিয়েছে, একের পর এক বলিউড সেলেবদের শোয়ে আসার জন্য ফোন করছেন করণ। কিন্তু প্রত্যেকেই পরিচালকের মুখের উপর জানিয়ে দিচ্ছেন, শোয়ে তাঁরা মোটেও যাবেন না। করণের হাজার অনুরোধেও রাজি হচ্ছেন না বলিউড তারকারা।

[আরও পড়ুন: কঠিন অসুখ শাহিদের প্রাক্তন নায়িকা শেহনাজের, চিনতে পারেন না কাউকে!]

প্রসঙ্গত, বলিউডে গুঞ্জনকে উসকে দিতে করণের এই শো প্রথম থেকেই অনুঘটক হিসেবে কাজ করত। এই শোয়ের বেশ কয়েকটি এপিসোড রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছিল। করণ জোহরের এই শো থেকেই কঙ্গনার হাত ধরে ছড়িয়ে পড়েছিল বলিউড ও নেপোটিজম বিতর্ক। শুধু তাই নয়, কে এল রাহুল ও হার্দিক পাণ্ডিয়ার এপিসোড নিয়ে তো তুমুল সমালোচনা শুরু হয়েছিল। শেষমেশ, ক্ষমাও চেয়েছিলেন করণ জোহরও। নিন্দুকরা বলছেন, বিতর্ক থেকে দূরে থাকতেই নাকি অনেক সেলেব আসতে চাইছেন না কফি উইথ করণ শোয়ে।

চলতি বছরের মে মাসে আচমকা করণ ঘোষণা করেন ‘কফি উইথ করণ’ (Koffee With Karan)শোয়ের নতুন মরশুম আর দেখা যাবে না। তাতেই খবর ছড়ায়, জনপ্রিয় টক শো নাকি বন্ধ হয়ে যাচ্ছে। ঘোষণার কয়েক ঘণ্টা পরে আবার সারপ্রাইজ দেন করণ। সোশ্যাল মিডিয়ায় প্রযোজক-পরিচালক জানিয়ে দেন, টেলিভিশনে বন্ধ হলেও, ‘কফি উইথ করণ‘ এবার থেকে দেখা যাবে OTT-তে। ডিজনি প্লাস হটস্টারেই দেখা যাবে করণের এই টক শোর নতুন সিজন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

শোয়ের নতুন মরশুমের ঘোষণামূলক ভিডিওয় শাহরুখ খান, করিনা কাপুর, প্রিয়াঙ্কা চোপড়ার পাশাপাশি দেখা গিয়েছে রণবীর সিং, বিপাশা বসু, সইফ আলি খান, দীপিকা পাড়ুকোন, শাহিদ কাপুরের মতো তারকাকে। তবে এঁদের ক’জন করণের শোয়ের এই নতুন মরশুমের অতিথি হচ্ছেন তা এখনও জানা যায়নি। গুঞ্জনে এসেছিল কফি উইথ করণের নতুন সিজনে নাকি আসবেন রণবীর ও আলিয়া। বিয়ের পর কেমন কাটছে সংসার, তা নিয়েই কথা বলবেন রণলিয়া। আগামী ৭ জুলাই থেকে দেখা যাবে ‘কফি উইথ করণ সিজন ৭’।

[আরও পড়ুন: ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে ভুল বাংলা উচ্চারণ কার্তিকের! শুধরে দিলেন অনির্বাণ ভট্টাচার্য ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে