২৩  শ্রাবণ  ১৪২৯  বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ব্রেকআপ নয়, প্রেমেই রয়েছেন কিয়ারা, সিদ্ধার্থ! নতুন ছবিতে প্রমাণ দেবে ‘শেরশাহ’ জুটি

Published by: Akash Misra |    Posted: June 29, 2022 2:55 pm|    Updated: June 29, 2022 9:22 pm

Sidharth Malhotra and Kiara Advani to romance each other in another film | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রার মধ্যে নাকি আর প্রেমের সম্পর্ক নেই। কয়েক মাস আগে বলিউডে ছড়িয়ে পড়েছিল এমনই গুঞ্জন। তবে নিজেদের সম্পর্ক নিয়ে কখনও কোনও মন্তব্য করতে দেখা যায়নি এই জুটিকে। শুধুই লোকমুখে শোনা যায়, কিয়ারা আর সিদ্ধার্থ নাকি প্রেমের সম্পর্ক ভুলে এখন শুধুই ভাল বন্ধু! এমনকী, সোশ্যাল মিডিয়ায় সে বন্ধুত্বের ইঙ্গিতও দিয়েছেন বারে বারে। সে নয়, পুরনো গপ্পো। নতুন খবর হল, এই স্পেশ্যাল বন্ধুত্বকে সঙ্গে নিয়েই ফের বলিউডের পর্দায় জুটি বাঁধতে চলেছেন কিয়ারা, সিদ্ধার্থ। শোনা যাচ্ছে, নতুন ছবিটি নাকি আদ্যপান্ত প্রেমের! ইন্ডাস্ট্রি সূত্রে পাওয়া খবর অনুযায়ী, প্রেম ভুলে বাস্তবে যতই বন্ধুত্ব দেখান এই জুটি। পর্দায় কিন্তু দারুণ হিট কিয়ারা ও সিদ্ধার্থের রোম্যান্স। ‘শেরশাহ’ ছবি তার জলজ্যান্ত প্রমাণ। সেই ছবির সাফল্যকে  ফিরিয়ে আনতে এই জুটির উপর বাজি লাগাতে চলেছেন প্রযোজক সংস্থা।

siddharth is dating

শোনা যাচ্ছে, যশরাজ ফিল্মসের তরফ থেকেই নাকি বানানো হবে এই ছবি। তবে নাম এসেছে করণ জোহরের ধর্মা প্রোডাকশনেরও। কিয়ারা (Kiara Advani) ও সিদ্ধার্থের (Sidharth Malhotra) ঘনিষ্ঠমহল থেকে পাওয়া খবর অনুযায়ী, ছবির চিত্রনাট্য বেশ পছন্দ হয়েছে কিয়ারা ও সিদ্ধার্থের। তাঁরা নাকি অনেকদিন ধরেই এরকম প্রেমের ছবিতে অভিনয় করতে চেয়েছিলেন। 

[আরও পড়ুন: ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে ভুল বাংলা উচ্চারণ কার্তিকের! শুধরে দিলেন অনির্বাণ ভট্টাচার্য]

ছবির নাম অবশ্য এখনও ঠিক হয়নি। কে পরিচালক, তাও জানা যায়নি। তবে বলিউডের অন্দরের খবর অনুযায়ী, এই ছবিতে শুধু কিয়ারা ও সিদ্ধার্থই নয়, দেখা যেতে পারে বলিউডের কোনও এক খানকে! তবে সেই খান শাহরুখ, সলমন নাকি আমির, তা ফাঁস করতে চাইছেন না কেউ-ই।

Sidharth Malhotra-Kiara Advani part ways

মিষ্টি কিয়ারা আডবানী আর হ্যান্ডসাম সিদ্ধার্থ জুটি বেঁধেছিলেন ‘শেরশাহ’ ছবিতে। বক্স অফিসে এই ছবি দারুণ হিট। শোনা যায়, কিয়ারা-সিদ্ধার্থের বন্ধুত্ব অনেক দিন আগে থেকেই শুরু হয়েছিল। তবে প্রেমের অনুঘটক এই ছবি। ‘শেরশাহ’র শুটিংয়ের সময়ই নাকি দুজনে দুজনকে ভালবেসে ফেলেন। আর তারপর থেকে মুম্বইয়ের এদিক -ওদিক দেখা যেত দুজনকে। এমনকী, শোনা যায় একসঙ্গে নাকি ঘুরতেও গিয়েছিলেন সিদ্ধার্থ ও কিয়ারা।

kiara

 

তবে টিনসেল টাউনে রটে যাওয়া খবর অনুযায়ী, আজকাল নাকি এক পার্টিতে দেখা যাচ্ছে না এই দুজনকে। যদি কোনও পার্টিতে সিদ্ধার্থ যান, সেখানে হাজিরা দিচ্ছেন না কিয়ারা। ঘটছে উলটোও। তবে এ সব নিয়ে কোনও কিছু বলতে নারাজ সিদ্ধার্থ ও কিয়ারা। শোনা যাচ্ছে, কিয়ারার জীবনে অন্য পুরুষের আগমণ ঘটাতেই এই পরিণতি। এমনকী, সিদ্ধার্থের সঙ্গে নাম জুড়েছে কৃতী স্যাননেরও। তবে জিজ্ঞেস করলে, ব্যক্তিগত বিষয় বলে চুপই থাকছেন কিয়ারা ও সিদ্ধার্থ। তবে এত সবের মাঝে ফের সিনেমায় জুটি বাঁধার খবরে খুশি দুপক্ষই। অনুরাগীরা বলছে, এই ছবি থেকেই হয়তো ফের প্রেম জাগবে সিদ্ধার্থ ও কিয়ারার মনে।

[আরও পড়ুন: মধুমিতার সঙ্গে জুটি বাঁধার অভিজ্ঞতা কেমন? ‘কুলের আচার’ ছবির ট্রেলার লঞ্চে জানালেন বিক্রম]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে