BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৭  রবিবার ২৯ নভেম্বর ২০২০ 

Advertisement

সিঙ্গাপুর বিমানে বাদ্যযন্ত্র নিয়ে উঠতে দেওয়া হয়নি, টুইটারে ক্ষোভ উগরে দিলেন শ্রেয়া

Published by: Sandipta Bhanja |    Posted: May 16, 2019 4:22 pm|    Updated: May 16, 2019 4:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাদ্যযন্ত্র নিয়ে বিমানে উঠতে দেওয়া হল না শ্রেয়া ঘোষালকে। ক্ষুব্ধ গায়িকা ক্ষোভ উগরে দিলেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। সিঙ্গাপুর এয়ারলাইন্সের উপর অভিযোগ আনেন তিনি। বুধবার রাতে সিঙ্গাপুরে ঘটেছে এই ঘটনা। এদিন রাতে শ্রেয়া ঘোষাল টুইট করেন, “মিউজিশিয়ানরা কিংবা অন্য কেউ মূল্যবান কোনও বাদ্যযন্ত্র তাদের বিমানে নিয়ে যাক, এটা মনে হয় সিঙ্গাপুর এয়ারলাইন্স চায় না। ধন্যবাদ। অনেক শিক্ষা হল।”

[ আরও পড়ুন:  রুপোলি পর্দায় বাইচুংয়ের জীবনী, ফুটবল মহারথীর চরিত্রে এই অভিনেতা]

যদিও শ্রেয়ার টুইটের পর গোটা ঘটনার দায় স্বীকার করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ক্ষমা প্রার্থনা করেছে সংশ্লিষ্ট ওই এয়ারলাইন্স। গায়িকাকে উদ্দেশ্য করে তাদের পক্ষ থেকে টুইট করা হয়, “যা ঘটেছে আমরা তা শুনে দুঃখিত। আমাদের কর্মীরা শেষ পর্যন্ত কী বলেছিল, সেটা বিস্তারিত জানালে ভাল হয়।”

অন্যদিকে, শ্রেয়াকে সমর্থন করেছেন ভক্তদের একটা বড় অংশ। শ্রেয়া সাধারণত খুবই শান্ত স্বভাবের মানুষ। তিনি নিজেও এটা বলেন। আর তাই তাঁর পক্ষ থেকে এধরনের টুইট দেখে বিস্মিত হয়ে গিয়েছেন অনেকেই। প্রিয় গায়িকাকে সমর্থন করে এক ভক্ত লিখেছেন, “নিশ্চয় সেরকম কিছু হয়েছে, নাহলে কিন্তু শ্রেয়া এভাবে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দেওয়ার মানুষ নন।” কেউ বা আবার লিখেছেন, “সিঙ্গাপুর এয়ারলাইন্সকে বিশ্বের অন্যতম সেরা বিমান সংস্থা বলেই এতদিন জানতাম। তবে পরিস্থিতি সেরকম বেগতিক না হলে, শ্রেয়ার মতো মানুষ টুইট করে প্রতিবাদ করতেন না।”

[ আরও পড়ুন:  প্রয়াতকে আক্রমণ করা অনুচিত, মার্জিত ভাষায় কেন্দ্রীয় মন্ত্রীকে একহাত নিলেন রীতেশ]

<blockquote class=”twitter-tweet” data-lang=”en”><p lang=”en” dir=”ltr”>I guess <a href=”https://twitter.com/SingaporeAir?ref_src=twsrc%5Etfw”>@SingaporeAir</a> does not want musicians or any body who has a precious instrument to fly with on this airline. Well. Thank you. Lesson learnt.</p>&mdash; Shreya Ghoshal (@shreyaghoshal) <a href=”https://twitter.com/shreyaghoshal/status/1128706802990878720?ref_src=twsrc%5Etfw”>May 15, 2019</a></blockquote>
<script async src=”https://platform.twitter.com/widgets.js” charset=”utf-8″></script>

<blockquote class=”twitter-tweet” data-lang=”en”><p lang=”en” dir=”ltr”>Hi Shreya, we are sorry to hear this. May we seek more details of your concerns and what was last advised by our colleagues? Thank you.</p>&mdash; Singapore Airlines (@SingaporeAir) <a href=”https://twitter.com/SingaporeAir/status/1128714284048031744?ref_src=twsrc%5Etfw”>May 15, 2019</a></blockquote>
<script async src=”https://platform.twitter.com/widgets.js” charset=”utf-8″></script>

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement