BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অনুষ্ঠানের মাঝেই আচমকা অসুস্থ গায়ক জুবিন গর্গ, ভরতি হাসপাতালে

Published by: Sandipta Bhanja |    Posted: February 29, 2020 8:25 pm|    Updated: August 21, 2020 1:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুয়াহাটির টাউন ক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে গান গাওয়ার মাঝেই হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন গায়ক জুবিন গর্গ। অবস্থা বেগতিক দেখে তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যান অনুষ্ঠানের উদ্যোক্তারা।

শুক্রবার সন্ধেবেলা সংগীতকার অনুরাগ শাইকিয়ার ‘প্রজেক্ট বরগীত’-এ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুবিন। গুয়াহাটির টাউন ক্লাবে আয়োজিত সেই অনুষ্ঠানেই পারফর্ম করছিলেন। গান গাইতে গাইতেই অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপরই তাঁকে নিকটবর্তী নেমকেয়ার হাসপাতালে ভরতি করা হয় বলে জানা গিয়েছে।

সূত্রের খবর, খুব তৎপরতার সঙ্গে নেমকেয়ার হাসপাতালে জুবিনের চিকিৎসার জন্য ১২ জন সদস্যের এক মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। শুক্রবার রাতেই অবশ্য হাসপাতাল সূত্রে জানানো হয়েছে চিন্তার কোনও কারণ নেই। আপাতত সুস্থ হয়ে উঠছেন জুবিন। প্রথমটায় আইসিইউতে রাখা হলেও শনিবার সকালে শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় জেনারেল বেডে দেওয়া হয় খ্যাতনামা গায়ককে। শুক্রবার জুবিনের অসুস্থ হয়ে পড়ার খবর ছড়িয়ে পড়তেই নেমকেয়ার হাসপাতালের সামনে ভিড় করেন অসংখ্য ভক্তরা। এমনকী, সারারাত ভক্তদের একাংশের হাসপাতাল চত্বরে কাটানোর খবরও পাওয়া যায়। তবে এখন বর্তমানে অনেকটাই সুস্থ রয়েছেন জুবিন গর্গ। এমনটাই জানা গিয়েছে হাসপাতাল সূত্রে।

[আরও পড়ুন: আয়ুষ্মানের অভিনয়ে মুগ্ধ লতা মঙ্গেশকর, সুরসম্রাজ্ঞীর আশীর্বাদে আপ্লুত অভিনেতা ]

চিকিৎসকরা জানিয়েছেন, বেশ কিছুদিন নির্দিষ্ট ডায়েটে থাকতে হবে তাঁকে। নিতে হবে যথাযথ বিশ্রামও। স্ত্রী গরিমা গর্গ বলেন, “আশা করি, জুবিন খুব দ্রুতই সুস্থ হয়ে উঠবে। আপনাদের আশীর্বাদ রয়েছে ওঁর উপর। আর সুস্থ হলেই ভক্তদের সামনে হাজির হবেন।”  জুবিন গর্গ, যিনি কিনা একটা সময়ে ‘গ্যাংস্টার’ ছবির ‘ইয়া আলি’ গানটি গেয়ে রাতারাতি গোটা দেশবাসীর মনে হিল্লোল তুলে দিয়েছিলেন। তারপর বেশ কয়েকটা সুপারহিট গানও উপহার দিয়েছেন শ্রোতাদের। তবে বর্তমানে বলিউডে খুব একটা কাজ করতে দেখা যায় না তাঁকে। বরং অসমের আঞ্চলিক সংগীত নিয়েই তিনি বেশ ব্যস্ত।  

[আরও পড়ুন: ‘কত টাকায় নিজেকে বেচলেন?’, দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিকে কটাক্ষ অনুরাগের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement