৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আয়ুষ্মানের অভিনয়ে মুগ্ধ লতা মঙ্গেশকর, সুরসম্রাজ্ঞীর আশীর্বাদে আপ্লুত অভিনেতা

Published by: Sandipta Bhanja |    Posted: February 29, 2020 7:35 pm|    Updated: February 29, 2020 7:36 pm

Lata mangeshkar praises actor Ayushmann Khurrana for his acting skill

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আয়ুষ্মান খুরানার প্রশংসায় পঞ্চমুখ বলিউডের সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। সদ্য মুক্তি পেয়েছে আয়ুষ্মান অভিনীত ‘শুভ মঙ্গল জ্যাদা সাবধান’। যে ছবিতে সমকামী প্রেমিকের চরিত্রে অভিনয় করেছেন তিনি। আবারও অভিনয়গুণে দর্শকদের মন কেড়েছেন। তবে সদ্য মুক্তিপ্রাপ্ত এই ছবির জন্য কিন্তু লতার প্রশংসা কুড়োননি অভিনেতা। বছর দুয়েক আগে মুক্তি পাওয়া ‘অন্ধাধুন’ দেখে আয়ুষ্মানের প্রশংসায় পঞ্চমুখ লতা মঙ্গেশকর। টুইট করে আশীর্বাদও জানিয়েছন আয়ুষ্মানকে। 

২০১৮ সালে মুক্তি পেয়েছে ‘অন্ধাধুন’। তবে সেই ছবি এতদিন বাদে দেখার সুযোগ পেলেন সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। ছবিতে এক অন্ধ পিয়ানোবাদকের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। যে ছবি দেখে আয়ুষ্মানের অভিনয়ে এতটাই মুগ্ধ হয়েছেন যে টুইটও করে ফেললেন অভিনেতার উদ্দেশে। লিখলেন, “আয়ুষ্মান আমি আপনার ‘অন্ধাধুন’ ছবিটি আজ দেখলাম। খুব সুন্দর অভিনয় করেছেন। আর আপনি যে গান গেয়েছেন সেগুলোও চমৎকার লেগেছে আমার। আপনাকে অসংখ্য় অভিনন্দন জানাই। ভবিষ্যতে আরও খ্যাতিলাভ করুন, ঈশ্বরের কাছে এই প্রার্থনাই করব।”

সুরসম্রাজ্ঞীর টুইটে জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা আয়ুষ্মান খুরানাও বেশ উচ্ছ্বসিত। চটপট উত্তর দিলেন টুইটেই। “লতাদি আপনার এই কথাগুলো আমার কাছে সত্যিঅই ভীষণ গুরুত্বপূর্ণ। আপনার থেকে এরকম উৎসাহ পাওয়ার জন্যই হয়তো এতদিন পরিশ্রম করেছি। আমাকে আশীর্বাদের জন্য অসংখ্য ধন্যবাদ”,  মন্তব্য আয়ুষ্মানের।

[আরও পড়ুন: ‘কত টাকায় নিজেকে বেচলেন?’, দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিকে কটাক্ষ অনুরাগের]

আয়ুষ্মান খুরানার অভিনয় নিয়ে আলাদা করে অবশ্য কিছুই বলার নেই। বারবার ছবির চরিত্রের প্রয়োজনে নিজেকে ভেঙেছেন। কখনও গম্ভীর পুলিশ অফিসার, কখনও অন্ধ পিয়ানোবাদকের চরিত্রে আবার কখনও বা কমবয়সি টেকো পুরুষের সমস্যা নিয়ে হাজির হয়েছেন। এবারেও তাঁর অভিনয় নিরাশ করেনি দর্শককে।

[আরও পড়ুন: বুদ্ধিদীপ্ত সংলাপ এবং নির্মেদ চিত্রনাট্যে সার্থক বরুণবাবুর গল্প]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে