BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘কত টাকায় নিজেকে বেচলেন?’, দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিকে কটাক্ষ অনুরাগের

Published by: Sandipta Bhanja |    Posted: February 29, 2020 12:46 pm|    Updated: February 29, 2020 1:07 pm

Anurag Kashyap slams Arvind Kejriwal on Kanhaiya's sedition case

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “অরবিন্দ কেজরিওয়াল মহাশয়, আপনাকে কী বলা যায় বলুন তো! ‘মেরুদণ্ডহীন’ শব্দটাও আপনার জন্য প্রশংসনীয় হবে। আপনি এবং আপনার দল AAP তো উধাও.. তারপর বলুন, কত টাকায় নিজেকে বিক্রি করলেন?” মন্তব্য অনুরাগ কাশ্যপের। দিল্লির অশান্তিতে এবার জোড়া তীর ছুঁড়লেন কাশ্যপ। বলিউড পরিচালকের নিশানায় দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল তো বটেই, পাশাপাশি বরাবরে মতো বিজেপিকে বিঁধতেও ছাড়লেন না তিনি।

শুক্রবারই জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনী তথা সিপিআই নেতা কানহাইয়া কুমারের বিরুদ্ধে দেশদ্রোহিতার মামলা চালানোর সবুজ সংকেত দিয়েছে কেজরিওয়াল সরকার। পরোক্ষভাবে গেরুয়া শিবিরের পাশে দাঁড়িয়েই কি কেজরিওয়ালের এমন সিদ্ধান্ত? প্রশ্ন তুলে সরগরম সোশ্যাল মিডিয়া। কানহাইয়া নিজেও আপ সরকারকে ধন্যবাদ জানিয়েছেন তাঁর বিরুদ্ধে দেশদ্রোহিতার মামলা চালানোর জন্য। দ্রুত মামলা শেষ করার জন্য চ্যালেঞ্জ ছুঁড়েছেন আপ সরকারকে। এমতাবস্থাতেই সিপিআই নেতার বিরুদ্ধে ‘দেশদ্রোহী’ তকমা সাঁটায় এবং তদুপরি, কানহাইয়ার বিরুদ্ধে দেশদ্রোহিতার মামলা চালানোর জন্য অনুমতি দেওয়ায় বেজায় চটে গিয়েছেন অনুরাগ কাশ্যপ।

[অনুরাগ কাশ্যপ: ক্যারাটে প্রশিক্ষণ থেকে ঋতুস্রাবের পাঠ, মেয়েদের জন্য অভিনব উদ্যোগ সাংসদ মিমির]

“দেশদ্রোহিতার মামলা চালানোর জন্য অনুমতি দেওয়ায় ধন্যবাদ। দিল্লি পুলিশ এবং সরকারি কৌঁসুলিদের কাছে আবেদন, এবার এই মামলাকে গুরুত্ব দিয়ে দেখা হোক। ফাস্ট ট্র্যাক কোর্টে এর শুনানি হোক। টিভি চ্যানেলে ‘আপনার আদালত’ না বসিয়ে আইনের আদালতে এর দ্রুত বিচার প্রক্রিয়া সম্পন্ন হোক। সত্যমেব জয়তে!” কানহাইয়ার এই মন্তব্যকেই শেয়ার করে অনুরাগ কাশ্যপ বিঁধেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে।

প্রসঙ্গত, অনুরাগ কাশ্যপ অবশ্য বরাবরই গেরুয়া সরকারের সমালোচনায় মুখর। কোনওরকম রাখঢাক না করেই মোদিকে একাধিকবার বাক্যবাণে বিঁধেছেন কাশ্যপ। NRC, সংশোধিত নাগরিকত্ব আইন নিয়েও মুখ খুলেছেন। দিল্লির জ্বলন্ত পরিস্থিতি নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিতা শাহকে ক্ষমা চাইতেও বলেছিলেন। তবে পাশাপাশি পরিচালক কিন্তু গত মঙ্গলবার টুইটে AAP প্রসাশনের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন। এবার সরাসরি AAP সুপ্রিম তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে গর্জে উঠলেন। ভর্ৎসনা করে বললেন, নিজেকে কত টাকায় বিক্রি করেছেন? ‘বিজেপি’র কথাটা অবশ্য এই টুইটে উহ্যই রেখেছেন অনুরাগ কাশ্যপ।    

[অনুরাগ কাশ্যপ: ঋতুস্রাব নিয়ে সচেতনতা বাড়াতে কলকাতার বুকে মৌন মিছিল ‘শবরী’ ঋতাভরীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে