BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

পিছিয়ে গেল সলমন খান সঞ্চালিত ‘বিগ বস ১৪’র সম্প্রচার! কেন জানেন?

Published by: Suparna Majumder |    Posted: August 25, 2020 6:09 pm|    Updated: August 25, 2020 6:09 pm

Bollywood superstar Salman Khan Bigg Boss 14

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পানভেলের ফার্ম হাউস থেকেই জানিয়ে দিয়েছিলেন। ফের একবার ‘বিগ বস’-এর মঞ্চ মাতাতে আসছেন তিনি। আসছেন তারকা প্রতিযোগীদের সময় পালটাতে। সেই আগমনের জন্য আরও কিছুটা অপেক্ষা করতে হবে অনুরাগীদের। কারণ সূত্রের খবর মানলে, একমাসের জন্য পিছিয়ে যাচ্ছে সলমন খান (Salman Khan) সঞ্চালিত জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস ১৪’ (Bigg Boss 14)।

[আরও পড়ুন: কোভিড পজিটিভ বাড়ির ম্যানেজার, সপরিবারে কোয়ারেন্টাইনে অভিনেতা-সাংসদ দেব]

পানভেলের ফার্ম হাউস থেকে ‘বিগ বস’-এর নতুন মরশুমের কথা জানিয়েছিলেন সলমন খান। নিজের চাষবাসের দৃশ্য প্রোমো ভিডিওয় তুলে ধরে জানিয়েছিলেন এবার তারকা প্রতিযোগীদের সময় পালটাতে চলেছেন তিনি।

 

ভিডিও প্রকাশ্যে আসার পরপরই মুম্বই চলে এসেছিলেন বলিউডের সুলতান। মাঝ রাতে মেহবুব স্টুডিওর বাইরে দেখা গিয়েছিল তাঁকে। তখন থেকেই জল্পনা শুরু হয়ে গিয়েছিল ‘বিগ বস ১৪’র শুটিং নাকি সেখানেই শুরু করবেন ভাইজান। শোনা গিয়েছিল, ৫ সেপ্টেম্বর থেকে বিগ বসের নতুন মরশুমের এপিসোড দেখতে পাবেন দর্শকরা। কিন্তু এবারে শোনা যাচ্ছে, অক্টোবরের আগে রিয়ালিটি শো শুরু হওয়ার কোনও সম্ভাবনা নেই। কেন এই দেরি? সূত্রের খবর, টানা বৃষ্টিতে বিপর্যস্ত মুম্বই (Mumbai)। যাতে ‘বিগ বস ১৪’র সেটও ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তা ঠিক করতে সময় লাগবে। আর করোনা (CoronaVirus) পরিস্থিতিতে সেটের নিরাপত্তায় কোনও খামতি রাখতে চান না শোয়ের নির্মাতারা। তাই শো দেরিতে শুরু করার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: আত্মজীবনী লিখছেন সইফ, খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়]

এর আগে শোনা গিয়েছিল, করোনা পরিস্থিতির প্রভাব এবার ‘বিগ বস ১৪’-তেও দেখা যাবে। তারকা প্রতিযোগীদের নাকি করোনা (COVID-19) পরীক্ষা করিয়ে বিগ বসের অন্দরমহলে প্রবেশ করতে হবে। সেখানে আবার কোয়ারেন্টাইনে থাকার ব্যবস্থাও করা হবে। এরই মাঝে পরিবারের সঙ্গে গণেশ বন্দনায় যোগ দিয়েছিলেন সলমন খান। প্রকাশ্যে এসেছে সেই ভিডিও।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে