BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দেব-প্রসেনজিৎকে খোলা চ্যালেঞ্জ ‘বং গাই’ কিরণের, পালটা জবাব দুই সুপারস্টারের

Published by: Suparna Majumder |    Posted: September 20, 2022 12:47 pm|    Updated: September 20, 2022 12:47 pm

'Bong Guy' Kiran Dutta challenges 'Kacher Manush' Prosenjit Chatterjee, Dev | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডের দুই সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এবং দেবকে (Dev) খোলা চ্যালেঞ্জ দিলেন ‘বং গাই’ কিরণ দত্ত। সাধারণ মানুষের মতো দুই তারকা বাসে চড়তে পারবেন কি? এই প্রশ্ন তুললেন তিনি। তাঁর এই চ্যালেঞ্জের জবাব দিয়েছেন দেব ও প্রসেনজিৎ। দু’জনেই বাসে চড়তে রাজি। 

Bong-Guy-Prosenjit-and-Dev 1

আগামী ৩০ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে দেব ও প্রসেজিতের ‘কাছের মানুষ’। জীবনের সঙ্গে মৃত্যুর লড়াই, ছকভাঙা সম্পর্কের গল্প নিয়ে তৈরি এই ছবিতে পথিকৃত বসুর পরিচালনায় অভিনয় করেছেন দুই তারকা। ছবির ট্রেলার ও গান প্রকাশ্যে এসেছে। তার কিছু দৃশ্যে দেব ও প্রসেনজিৎকে আম জনতার মতো  বাসে চড়তে দেখা গেয়েছে। রীতিমতো দরজা ঝুলে শুটিং করেছেন দুই তারকা। 

[আরও পড়ুন: টানটান চিত্রনাট্যে দিলজিতের দারুণ অভিনয়, মনে দাগ কাটার মতো ছবি ‘যোগী’,পড়ুন রিভিউ ]

দেব ও জিতের এমন দৃশ্যের ছবি শেয়ার করেই সোমবার ‘বং গাই’ (Bong Guy) অর্থাৎ কিরণ দত্ত দেব ও প্রসেনজিৎকে ট্যাগ করে লেখেন, “এটা শুধুমাত্র সিনেমাতেই সম্ভব। বাস্তব জীবনে এরকমভাবে বাসে চড়ে দেখাও তো দেখি।” কিরণের এই চ্যালেঞ্জের জবাব দিয়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় লেখেন, “ঠিক আছে! পরশু বাসে দেখা হচ্ছে। এবার আমাকে আমার মতো থাকতে দাও।” দেব আবার কিরণকে লিখেছেন, “চল ডান… পরশু বাসে দেখা হবে…চ্যালেঞ্জ নিবি না।” দু’জনকে আবার উত্তর দিয়ে কিরণ লিখেছেন, “ঠিক আছে আমিও দেখি কেমন পারো তোমরা।”

Bong-story

কথাই লড়াইয়ে তিনমূর্তি মেতেছেন বটে তবে তা কৌতুকে ছলে। ‘কাছের মানুষ’-এর জন্যই এই কথার লড়াই বলে মনে হচ্ছে। ছবির প্রচারে হয়তো বাসে চড়বেন দেব-প্রসেনজিৎ। সঙ্গে থকবেন কিরণ। তারই প্রচার সম্ভবত এমন মজার ছলে সারা হল। দেব ও প্রসেনজিৎ ছাড়াও ‘কাছের মানুষ’ (Kacher Manush)  ছবিতে রয়েছেন ইশা সাহা ও সুস্মিতা চট্টোপাধ্যায়।

[আরও পড়ুন: ভাড়ার ফ্ল্যাটে উদ্ধার জনপ্রিয় নায়িকার ঝুলন্ত দেহ, আত্মহত্যা না খুন? তদন্তে পুলিশ

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে