BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

থ্রিলার ছবি ‘অন্তর্জালে’ জুটি বাঁধলেন বনি-কৌশানি, দেখুন ছবি

Published by: Suparna Majumder |    Posted: April 6, 2022 6:37 pm|    Updated: April 6, 2022 6:37 pm

Bonny Sengupta paired with Koushani Mukherjee in Antarjal movie | Sangbad Pratidin

ইন্দ্রনীল শুক্লা: টলিপাড়ার অন্যতম জনপ্রিয় জুটি বনি সেনগুপ্ত (Bonny Sengupta) এবং কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। রিল থেকে রিয়েল লাইফ দু’য়েতেই তাঁরা আলোচিত জুটি। ‘পারব না আমি ছাড়তে তোকে’, ‘তুমি আসবে বলে’র মতো ছবিতে দুই তারকার রসায়ন বেশ পছন্দ হয়েছে দর্শকদের। সেই রসায়নই এবার দেখা যাবে প্রার্জুন মজুমদার পরিচালিত মুকেশ পাণ্ডে প্রযোজিত ‘অন্তর্জাল’ (Antarjal movie) ছবিতে।

Antarjal movie

 

গতবছর বিধানসভা নির্বাচনের সময় বনি-কৌশানিকে নিয়ে বিস্তর চর্চা হয়েছিল। কারণ তাঁদের দেখা গিয়েছিল দুই বিরোধী শিবিরে । কৌশানি মুখোপাধ্যায় রাজ্যের শাসক শিবিরে যোগ দেন, আর বনি সেনগুপ্ত ছিলেন গেরুয়া শিবিরে। পরে অবশ্য বনি বিজেপির সঙ্গ ত্যাগ করে অভিনয় জগতেই মন দেন। জুটি বাঁধেন প্রেমিকা কৌশানির সঙ্গে। 

[আরও পড়ুন: এবার ইরানি পরিচালকের ছবিতে জয়া আহসান, কোন চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে?]

নারীকেন্দ্রিক গল্পই পর্দায় ফুটিয়ে তুলতে চলেছেন পরিচালক প্রার্জুন মজুমদার। কৌশানির চরিত্রকে কেন্দ্র করে আবর্তিত হবে গল্প। কৌশানিকে এই ছবিতে একজন লেখিকার ভূমিকায় দেখা যাবে । চরিত্রের নাম লহরি । আর তাঁর স্বামী অপূর্ব র চরিত্রে অভিনয় করছেন বনি। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন প্রান্তিক বন্দ্যোপাধ্যায় ও সৌমাল্য দত্ত। ছবিটি থ্রিলার গোত্রীয়। প্রথম বিবাহবার্ষিকীর রাতেই উধাও হয়ে যায় অপূর্ব । এরপর কেন সে উধাও হয়, কীভাবে তাকে খুঁজে পাওয়া যায় বা আদৌ পাওয়া যায় কিনা, সেটাই দেখার।

Bonny and Koushani

‘অন্তর্জাল’-এর চিত্রনাট্য লিখেছেন অনুভব ঘোষ। কোভিডের (COVID-19) সময়ে যে হারে অপরাধ বেড়েছিল সেই দিকটিও তুলে ধরা হবে ছবিতে। নারীকেন্দ্রিক ছবিতে সুযোগ পাওয়াটা বড় বিষয়। অন্য রকমের বলিষ্ঠ চরিত্র পেয়ে আপ্লুত কৌশানি। আবার অপূর্বর চরিত্রটার মধ্যে ভাল-খারাপ দু’টো দিকই আছে, যা আকর্ষণ করেছে বনিকে। এটি পরিচালক প্রার্জুন মজুমদারের দ্বিতীয় ফিচার ফিল্ম। পরিচালকের কথায়, ‘‘আমাদের কোণঠাসা করে দিয়েছে অতিমারী। বহু মানুষের চাকরি চলে গিয়েছে। হাতে টাকা-পয়সা নেই। এই পরিস্থিতিতে বেড়েছে ডোমেস্টিক ভায়োলেন্সের ঘটনাও। আমার ছবিটি থ্রিলার হলেও সেখানে এই বিষয়গুলোও উঠে আসবে।’’ মার্চ মাস থেকে শুরু হয়েছে ছবির কাজ।

[আরও পড়ুন: প্রযোজক সোহমের ছবিতে অভিনয় প্রসেনজিৎ-প্রিয়াঙ্কার, দেখুন ‘কলকাতার হ্যারি’র ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে