Advertisement
Advertisement
Boomerang

‘বুমেরাং’ ট্রেলার লঞ্চের পর কেঁদে ফেললেন জিৎ! রুক্মিণীর নেড়া অবতারে ‘ইম্প্রেসড’ দেব

শুক্রবারই মুক্তি পেল জিৎ-রুক্মিণীর 'বুমেরাং' ট্রেলার। দেখেছেন?

Boomerang trailer out, Jeet got emotional, Dev praises Rukmini
Published by: Sandipta Bhanja
  • Posted:May 24, 2024 4:27 pm
  • Updated:May 24, 2024 4:27 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার প্রকাশ্যে এল জিৎ-রুক্মিণীর (Jeet Rukmini) বহু প্রতীক্ষিত সিনেমা ‘বুমেরাং’ (Boomerang)-এর ট্রেলার। কল্পবিজ্ঞান ভিত্তিক ছবি এর আগে টলিউডে হলেও প্রথমবার বাংলার পর্দায় ‘রোবো-কমেডি’ ঘরানার সিনেমা দেখার সুযোগ পাবেন দর্শকরা। জিতের ‘বুমেরাং’ ছবির ফার্স্টলুক প্রকাশ্যে আসার পরই কৌতূহলের পারদ চড়িয়েছিল, এবার ট্রেলার দেখে অনুরাগীদের উন্মাদনার পারদ আরও দ্বিগুণ হয়েছে।

ট্রেলারের শুরুতেই সুপারহিরো অবতারে ধরা দিলেন জিৎ। উঁচু বহুতলে ঝুলন্ত এক কিশোরকে উদ্ধার করতে দেখা যায় তাঁকে। আর সেই ম্যাজিকাল বাইকে চড়ে যিনি এই ত্রাতার কাজ করলেন, তিনি বিজ্ঞানী সমর সেন। তিনিই হুবহু বউ ইশার মতো দেখতে এক রোবট তৈরি করে ফেলেন। কিন্তু সমস্যার সৃষ্টি হয় তখন, যখন রোবট নিশা সমরের পরিবারে এন্ট্রি নেয়। ইশার সঙ্গে ঝামেলা বেঁধে যায় স্বামীর। এই রোবট আর স্ত্রীর মাঝখানে পড়ে বুমেরাং পরিস্থিতি কীভাবে সামাল দেবে জিৎ? সেই গল্পই দেখা যাবে ‘বুমেরাং’ ছবিতে।

Advertisement
Boomerang Movie
ফাইল চিত্র

এদিন ট্রেলার লঞ্চের পরই লাইভে এসে অনুরাগীদের সঙ্গে আড্ডা দিলেন জিৎ-রুক্মিণী। সেখানেই এক ভক্ত টলিউড সুপারস্টারের কাছে জানতে চান, রুক্মিণীর সঙ্গে কাজ করে কেমন অভিজ্ঞতা? তার উত্তর দিতে গিয়েই চোখ মুছতে দেখা যায় জিৎকে। আচমকাই কেন আবেগপ্রবণ হয়ে পড়লেন তিনি? আসলে সবটাই রসিকতা। তবে জিৎ জানিয়েছেন, “রুক্মিণীর সঙ্গে কাজ করে এতটাই ভালো লেগেছে যে পরে আরেকটা ছবিতে জুটি বাঁধছেন তাঁরা। জিৎ বললেন, ও এককথায় দারুণ।” এদিকে ‘বুমেরাং’-এর জন্য রুক্মিণীর নেড়া অবতার দেখে প্রশংসায় পঞ্চমুখ দেবও (Dev)। ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে অভিনেত্রী নিজমুখেই জানিয়েছেন সেকথা। রুক্মিণীর মন্তব্য, “ইশা-নিশা দুটো লুকেই দেব মুগ্ধ। তবে আরেকটা কথা ও আমাকে বলল, চট করে কেউ নেড়া হয় না, এটা সাহসীকতার প্রতীক। দেব অবশ্য সবসময়েই আমাকে সাপোর্ট করে।”

Advertisement

[আরও পড়ুন: দীপাবলিতেই গৃহপ্রবেশ, স্বপ্নের ‘কাপুর ম্যানশনে’র কাজ দেখতে নিত্যদিন ছুটছেন রণবীর-আলিয়া]

জিতের নতুন ছবি ‘বুমেরাং’-এ দেখা যাবে দেবচন্দ্রিমাকে। তবে দেবচন্দ্রিমার বিপরীতে জিৎ নয়, থাকছেন অভিনেতা সত্যম রায়চৌধুরী। জিৎ প্রযোজিত এই ছবিটি পরিচালনা করছেন সৌভিক কুণ্ডু। ট্রেলারে দেখা গেল রজতাভ দত্ত, সত্যম, দেবচন্দ্রিমা, খরাজদেরও। জিতের এই নতুন মশালা ফিল্ম কেমন ব্যবসা করে? এবার সেটাই দেখার।

[আরও পড়ুন: প্রেগনেন্সি ‘বিতর্কে’ নিন্দুকদের কাঁচকলা দেখালেন দীপিকা! মোক্ষম জবাব হবু মায়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ