BREAKING NEWS

২৭ বৈশাখ  ১৪২৮  মঙ্গলবার ১১ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘রাধে’র ট্রেলার প্রকাশ্যে আসতেই ছবি বয়কটের ডাক, সুশান্ত অনুরাগীদের রোষানলে সলমন

Published by: Suparna Majumder |    Posted: April 23, 2021 2:55 pm|    Updated: April 23, 2021 2:55 pm

Salman-Shushant

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ট্রেলার প্রকাশ্যে আসার ২৪ ঘণ্টার মধ্যেই বিতর্কে সলমন খানের (Salman Khan) ‘রাধে’ সিনেমাা। টুইটারে ছবিটি বয়কটের ডাক দিলেন সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) অনুরাগীরা। ট্রেন্ডিং ‘বয়কট রাধে’ (Boycott Radhe) হ্যাশট্যাগ।

১৩ মে ‘হাইব্রিড রিলিজ’ হবে ‘রাধে’র। অর্থাৎ সিনেমা হলের দর্শকদের পাশাপাশি ‘জি প্লেক্স’ (Zee Plex) এবং ‘জি ফাইভ’ (ZEE5) ওয়েব প্ল্যাটফর্মেও দেখা যাবে ছবিটি। তার আগে বৃহস্পতিবার সকাল এগারোটায় ছবির ট্রেলার প্রকাশ করেন সলমন খান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৬৮ লক্ষেরও বেশি মানুষ ইউটিউবে ট্রেলারটি দেখে ফেলেছেন। প্রায় ৪০ লক্ষ মানুষ আবার অপছন্দও করেছেন।

Youtube screenshot of Radhe trailer

[আরও পড়ুন: করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত বিখ্যাত সংগীত পরিচালক শ্রবণ রাঠোর]

এরই মধ্যে নেটদুনিয়ার সিনেমার বিরুদ্ধে সরব হয়েছেন অনেকে। কেউ লিখেছেন, “সলমন খান কেরিয়ার নষ্ট করার জন্য বিখ্যাত এবং সুশান্তের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। অরিজিৎ সিং, বিবেক ওবেরয়, অভিনব কশ্যপদের কেরিয়ারও শেষ করার চেষ্টা করেছেন সলমন।” কেউ আবার বলিউডের ‘মাফিয়া’দের শিক্ষা দিতে ‘রাধে’ বয়কটের ডাক দিয়েছেন। এমনই অনেক টুইট করা হয়েছে ‘রাধে’র বিরুদ্ধে।

যদিও এবিষয়ে সলমন বা তাঁর প্রযোজনা সংস্থার পক্ষ থেকে প্রকাশ্যে কোনও প্রতিক্রিয়া এখনও পর্যন্ত দেওয়া হয়নি। প্রভু দেবা (Prabhu Deva) ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন সলমন। বিপরীতে নায়িকা হিসেবে রয়েছেন দিশা পাটানি (Disha Patani)। ভিলেনের ভূমিকায় রয়েছেন রণদীপ হুডা (Randeep Hooda)। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জ্যাকি শ্রফ, সুধাংশু পাণ্ডে, গৌতম গুলাটি, দর্শন জারিওয়ালা। একটি গানে পারফর্ম করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ।

[আরও পড়ুন: গায়ের রং নিয়ে অশালীন মন্তব্য, স্ক্রিনশট শেয়ার করে তীব্র প্রতিবাদ অভিনেত্রী শ্রুতির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement