BREAKING NEWS

২৫ বৈশাখ  ১৪২৮  রবিবার ৯ মে ২০২১ 

READ IN APP

Advertisement

গায়ের রং নিয়ে অশালীন মন্তব্য, স্ক্রিনশট শেয়ার করে তীব্র প্রতিবাদ অভিনেত্রী শ্রুতির

Published by: Suparna Majumder |    Posted: April 23, 2021 12:31 pm|    Updated: April 23, 2021 12:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারচুয়াল জগতের আড়ালে কুকথা বলা যেন কিছু মানুষের রোজনামচা হয়ে দাঁড়িয়েছে। বেশিরভাগ ক্ষেত্রে ট্রোলের শিকার তারকারাই হয়ে থাকেন। বিশেষ করে অভিনেত্রীরা। কুরুচিকর মন্তব্য এড়িয়ে যাওয়ার পরামর্শ অনেকেই দিয়ে থাকেন। কিন্তু ‘দেশের মাটি’ ধারাবাহিকের নোয়া মানে শ্রুতি দাস (Shruti Das) সেকথা মানার পাত্রী নন। প্রতিবাদের ভাষাই তাঁর কাছে বেশি গুরুত্বপূর্ণ। তাই সোশ্যাল মিডিয়ায় স্ক্রিনশট শেয়ার করে কড়া জবাব দিলেন অভিনেত্রী।

শুক্রবার ভোররাতে একটি স্ক্রিনশট শেয়ার করেছেন শ্রুতি। যা দেখে মনে হচ্ছে, ইনস্টাগ্রামে অভিনেত্রীকে ডিরেক্ট মেসেজ করেছিলেন বিশাল খান্ডেরওয়াল নামে এক ব্যক্তি। যেখানে শ্রুতির গায়ের রঙের কথা উল্লেখ করে অশালীন ভাষায় কটূক্তি করা হয়েছে। তাঁকে মরে যেতে বলা হয়েছে। ‘দেশের মাটি’ (Desher Maati) ধারাবাহিকে অভিনয় না করার কথাও বলা হয়েছে। কিছুদিন আগেই করোনা (Corona Virus) আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। তা নিয়েও কটাক্ষ করা হয়েছে।

Bengali TV Actress Shruti Das slams a hater on Facebook

[আরও পড়ুন: ‘আরও অনেকদিন খেলতে হবে তো,’ ‘মদনদা’র আরোগ্য কামনায় পোস্ট শ্রীলেখার]

স্ক্রিনশটটি শেয়ার করে নিজের ফেসবুক প্রোফাইলে শ্রুতি লিখেছেন, “মাঝ রাতের খোরাক..!!ম্যাক্সিমাম লোকজন বলেন- ‘এসব এড়িয়ে যাওয়াই উচিৎ’। অ্যাকচুয়ালি তাই-ই করি, কিন্তু আমার চোখ আর কান খুব খারাপ, দূর থেকে আমায় নিয়ে পিএনপিসি করলেও আগে আমার কানে আসে, অন্যায় দেখতে পেলেই আগে আমার চোখে পরে। এরকম মেসেজ,কমেন্ট আজ নতুন না, কিন্তু ইন্টেলেকচুয়াল লোকজন দের বলছি,যারা অহেতুক আগ বাড়িয়ে জ্ঞান দিয়ে যান,’ইগনোর ইগনোর’ তাদের কে ফেস করতে হবে না! আপনার বাড়ির একটা মেয়েকে এসব রোজ ফেস করতে হোক, সেদিন আমি যাব আপনাকে ফ্রি তে ইন্টেলেকচুয়াল বাণী শোনাতে। জয়গুরু”

Bengali TV Actress Shruti Das slams a hater on Facebook

শ্রুতির এই পোস্টের প্রতিক্রিয়া দিতে গিয়ে অভিনেতা জিতু কমল (Jeetu Kamal) লিখেছেন, “অন্যায় দেখলেই প্রতিবাদ করেছি আর করব… আমি বলি কী এই পোস্টটা দেওয়ার পর এতে যারা হাসির ইমোজি দিচ্ছে তাদের আগে প্রোফাইল থেকে তাড়াও প্লিজ শ্রুতি দাস। অমানুষের দল।” শ্রুতির পাশে দাঁড়িয়েছেন আরও অনেকে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৪৭১টি কমেন্ট রয়েছে পোস্টটিতে।

Jeetu kamal Reacted on Shruti das post

[আরও পড়ুন: OMG! এত টাকার মাস্ক পরেন করিনা কাপুর! দাম জেনে চমকে উঠলেন নেটিজেনরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement