২৩ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ৭ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘আরও অনেকদিন খেলতে হবে তো,’ ‘মদনদা’র আরোগ্য কামনায় পোস্ট শ্রীলেখার

Published by: Abhisek Rakshit |    Posted: April 22, 2021 10:29 pm|    Updated: April 25, 2021 4:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যে চলছে বিধানসভা নির্বাচন (WB Election)। বৃহস্পতিবার সম্পন্ন হল ষষ্ঠ দফার ভোট। এই অবস্থায় ভোটের প্রচারে রাজনৈতিক দলগুলি একে-অপরকে আক্রমণ করবে, গরমাগরম বক্তৃতা রাখবে এটাই স্বাভাবিক। তবে এর মধ্যেই ধরা পড়ল উলটো ছবি। সামনে এল অভিনেত্রী শ্রীলেখা মিত্রের (Sreelekha Mitra) মানবিক মুখ। ভোটের মরশুমে একনিষ্ঠ বাম সমর্থক শ্রীলেখা দ্রুত আরোগ্য কামনা করলেন কামারহাটির তৃণমূল কংগ্রেসের (TMC Candidate) প্রার্থী তথা রাজ্যের প্রাক্তন ক্রীড়ামন্ত্রী মদন মিত্রের (Madan Mitra)। নিজের ফেসবুক পোস্টে করোনায় আক্রান্ত ‘মদনদা’কে উদ্দেশ্য করে অভিনেত্রী লিখলেন, ”মদনদা সেরে উঠুন। আরও অনেকদিন খেলতে হবে তো।”

রাজ্যে পঞ্চম দফার ভোট মিটতেই গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন মদন মিত্র। গত শনিবার বিকেলে কামারহাটির পার্টি অফিসেই আচমকা শ্বাসকষ্ট শুরু হয় তাঁর। সেসময় তড়িঘড়ি তৃণমূল প্রার্থীকে অক্সিজেন দেওয়া হয়েছিল। নিকটবর্তী একটি বেসরকারি হাসপাতাল থেকে চিকিৎসকও এসেছিলেন পার্টি অফিসে। কিন্তু সেই শ্বাসকষ্ট না কমাতেই বুধবার তাঁকে ভরতি হতে হয় এসএসকেএম হাসপাতালে। পরবর্তীতে হাসপাতালের তরফে জানানো হয়েছিল, তৃণমূল নেতার রক্তে অক্সিজেনের মাত্রা কম ছিল। এমনকী, হৃদস্পন্দনও স্বাভাবিকের তুলনায় কম ছিল তাঁর। চিকিৎসকরা জানিয়েছিলেন, রাজ্যের প্রাক্তন এই মন্ত্রীর শুকনো কাশি রয়েছে। রয়েছে বুকে জ্বালা ভাবও। গভীরভাবে শ্বাস টানতে, শ্বাস ধরে রাখতে ও ছাড়তে কষ্ট হচ্ছে তাঁর। গভীর করোনা সংক্রমণই এর প্রধান কারণ। সংক্রমণ ও প্রদাহের ফলে ফুসফুসের কিছু অংশের স্থায়ী ক্ষতি হয়েছে প্রাক্তন মন্ত্রীর। এর পর রাতেই তাঁকে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়। আপাতত সেখানেই ভরতি তিনি।

[আরও পড়ুন: করোনা পরিস্থিতিতে নিরাপত্তায় জোর, সমস্ত নির্বাচনী সভা বাতিল করলেন মমতা]

আর তাই মদন মিত্রের দ্রুত আরোগ্য কামনা করেই এদিন ফেসবুকে একটি পোস্ট করেন অভিনেত্রী শ্রীলেখা। লেখেন, ”মদনদা সেরে উঠুন, খেলতে হবে তো আরও অনেকদিন। রাজনৈতিক মতপার্থক্য থাকবেই, তবুও চাইব সেরে উঠুন।” শুধু শ্রীলেখা নন, কসবার সংযুক্ত মোর্চার প্রার্থী শতরূপ ঘোষও মদন মিত্রের দ্রুত সুস্থতা কামনা করেন। ফেসবুক পোস্টে লেখেন, ”আপনার অসামান্য প্রাণশক্তি যেন কিছুতেই হার না মানে। আমরা সবাই এই লড়াইটায় আপনার জয় চাই। সেরে উঠুন।” আর শ্রীলেখা-শতরূপদের এই পোস্টই এখন নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল। অনেকেই তাঁদের এই কাজের প্রশংসাও করেছেন।

 

Madan da shere uthun khelte hobeto ro onekdin, political differences thakbei tobu chaibo shere uthun

Posted by Sreelekha Mitra on Wednesday, April 21, 2021

আপনার অসামান্য প্রাণশক্তি যেন কিছুতেই হার না মানে। আমরা সবাই এই লড়াইটায় আপনারই জয় চাই। সেরে উঠুন।

Posted by Shatarup Ghosh on Wednesday, April 21, 2021

[আরও পড়ুন: ‘অনুপ্রবেশকারীরাই আপনার ভোটব্যাংক’, মমতাকে তীব্র আক্রমণ অমিত শাহের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement