২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ম্যারাথন জেরার চতুর্থদিন, CBI দপ্তরে সুশান্তের দিদির মুখোমুখি রিয়া

Published by: Sandipta Bhanja |    Posted: August 31, 2020 2:17 pm|    Updated: September 1, 2020 5:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা ৩ দিন জিজ্ঞাসাবাদের পরও রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) এবং তাঁর ভাই সৌহিক চক্রবর্তীর (Showik Chakraborty) বয়ানে সন্তুষ্ট নন সিবিআইয়ের গোয়েন্দারা। সোমবার ফের সকাল ১১টা নাগাদ সান্তাক্রুজের ডিআরডিও গেস্টহাউজে পৌঁছলেন ভাইবোন দু’জনে। সূত্রের খবর, আজ আরও কড়া প্রশ্নের মুখে পড়তে পারেন অভিনেত্রী। কারণ, আজই সুশান্তের দিদি মিতু সিংকে তলব করা হয়েছে সিবিআই দপ্তরে। সুশান্তের এই দিদিকে নোটিস পাঠানো হয়েছিল আগেই। এবার ডিআরডিও গেস্ট হাউজে রিয়া এবং মিতুকে সামনাসামনি বসিয়ে জিজ্ঞাসাবাদ করবেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকেরা।

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুতদন্ত সূত্রেই জানা গিয়েছে যে তাঁর পরিবারের সঙ্গে প্রেমিকা রিয়া চক্রবর্তীর সম্পর্কে গোড়ার দিক থেকেই নড়বড়ে ছিল। উপরন্তু পরিবারের তরফে একাধিক অভিযোগ দায়ের করা হয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে। আজ সেই সম্পর্কিত বিষয়গুলি নিয়ে রিয়া এবং মিতু সিংকে সামনাসামনি বসিয়ে জেরা করবে সিবিআই।

[আরও পড়ুন: চলচ্চিত্রকে বাঁচান! কেন্দ্রের কাছে সিনেমা হল খোলার আরজি জানালেন দেব]

অন্যদিকে ১১টা নাগাদ রিয়া-সৌহিক পৌঁছনোর পর বেলা সাড়ে ১২টা নাগাদ ডিআরডিও গেস্ট হাউজে পৌঁছলেন সুশান্তের (Sushant Singh Rajput) প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদি। প্রসঙ্গত, শ্রুতি মোদির হোয়াটঅ্যাপ ঘেঁটে বিস্ফোরক তথ্য পেয়েছে সিবিআই। এযাবৎকাল যখন অভিনেতার পরিবার দাবি করে আসছিল যে, তাঁরা নাকি কিছুই জানতেন না সুশান্তের মানসিক অবসাদের ব্যাপারে। তবে ম্যানেজার শ্রুতির হোয়াটঅ্যাপ চ্যাট তো বলছে অন্যকথা! যেখানে স্পষ্ট অভিনেতার আরেক দিদি নীতু সিংয়ের সঙ্গে শ্রুতির কথোপকথনে স্পষ্ট যে, নীতু এই বিষয়টি সম্পর্কে বেশ ভালরকমই অবগত ছিলেন। কারণ, তিনিই সব প্রেসক্রিপশন চেয়ে পাঠান ম্যানেজার শ্রুতির কাছ থেকে।

ওদিকে, গতকালই অভিনেতার হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা সিবিআইয়ের জেরার মুখে জানিয়েছেন যে, সুশান্ত নাকি বেশিরভাগ সময় একাই ঘর বন্ধ করে থাকতেন। কখনও বা আবার মাঝরাতে ঘর থেকে বেরিয়ে এসে ভগবানের এক মূর্তিকে আলিঙ্গন করে সেটাকে ঘরে নিয়ে যেতেন।

[আরও পড়ুন: পথ দেখালেন দেব, তাঁর সুরেই সিনেমা হল খোলার আরজি টলি ও বলি তারকাদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement