২৮ আশ্বিন  ১৪২৬  বুধবার ১৬ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পাকিস্তানের উপর টিম ইন্ডিয়ার আরও একটা সার্জিক্যাল স্ট্রাইক। আরও একবার সাফল্য।’ বিশ্বকাপে ভারতের সাতে সাত হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় এভাবেই কোহলি অ্যান্ড কোংকে অভিনন্দন জানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। চিরপ্রতিদ্বন্দ্বীকে হারানোর পর শুভেচ্ছা ও অভিনন্দনের জোয়ারে ভাসছে গোটা দল। তবে এরই মাঝে ভারতীয় দলকে ‘উষ্ণ’ উপহার দিয়ে ফের নজর কাড়লেন পুনম পাণ্ডে।

রবিবার ম্যাঞ্চেস্টারে বিশ্বকাপের সবচেয়ে উত্তেজক ম্যাচের আগেই পুনম পাণ্ডের একটি ছবি নেটদুনিয়ায় চর্চায় ছিল। ছবিতে একদিকে বোরখা পরে দাঁড়িয়ে ছিলেন তিনি। যেখানে শুধু তাঁর চোখ জোড়া দেখা যাচ্ছিল। আর অন্যদিকে কালো কাপড়ে আঁটা ছিল চোখ। বক্ষ উন্মুক্ত। স্তনের খানিকটা অংশ ঢাকা হাত দিয়ে। বোরখা পরা ছবির উপর লেখা ছিল ‘পাকিস্তানের জন্য’। আর টপলেস হয়েছিলেন ভারতের জন্য। এরপর ম্যাচ চলাকালীন টুইট করে মডেল-অভিনেত্রী ইঙ্গিত দিয়েছিলেন, ভারত জিতলেই সকলকে চমকে দেবেন। তাই-ই করলেন। নিজের চিরাচরিত ঢঙে ফের একটি ভিডিও পোস্ট করলেন তিনি। যেখানে সাদা বিকিনিতে ধরা দিলেন সোশ্যাল মিডিয়া সেনসেশন। ভিডিওতে প্যান্টের কিছুটা অংশ খুলতেই দেখা গেল সাদা অন্তর্বাস। নিতম্ব দুলিয়ে নেটিজেনদের নিজের প্রতি ফের আকর্ষণ করেন তিনি। ভিডিও পোস্ট করে লেখেন, ‘ভারতীয় দলের জন্য।’ সঙ্গে জানিয়ে দেন, তাঁর অ্যাপটিতে (দ্য পুনম পাণ্ডে অ্যাপ) গেলেই সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখা যাবে তাঁকে। বিশ্বকাপে ভারতের অভিযানের শুরু থেকেই শরীরী হিল্লোলে নেটদুনিয়ার বাসিন্দাদের রাতের ঘুম কেড়েছেন পুনম। কখনও কোহলিদের জন্য টপলেস হচ্ছেন তো কখনও পাকিস্তানি বিজ্ঞাপনের কটাক্ষের কড়া জবাব দিতে অন্তর্বাস খুলেছেন তিনি।

[আরও পড়ুন: ধাওয়ানের পর চোটের কবলে ভুবনেশ্বর, পরিবর্ত বোলারের নাম জানালেন কোহলি]

এদিকে, জয়ের জন্য টিম ইন্ডিয়াকে অভিনন্দন জানালেন সলমন খানও। ভারতীয় দলের জার্সি গায়ে ছবি পোস্ট করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তারকা হয়ে ওঠা করিনা পুত্র তৈমুরকেও দেখা যায় জাতীয় দলের জার্সি পরে কোহলিদের স্যালুট করতে। বাইশ গজের চিরশত্রুদের হারানোর জন্য ধোনি-কোহলিদের ধন্যবাদ জানিয়েছেন সকলেই।

[আরও পড়ুন: এবারেও ‘মওকা’ পেল না পাকিস্তান, বিরাট-রোহিতের রেকর্ডের দিনে সহজ জয় ভারতের]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং