৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা যোদ্ধাদের কুর্নিশ, সোশ্যাল মিডিয়ায় ছবি পালটে মহারাষ্ট্র পুলিশের লোগো দিলেন তারকারা

Published by: Bishakha Pal |    Posted: May 11, 2020 5:51 pm|    Updated: May 11, 2020 6:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার বিরুদ্ধে লড়ছে গোটা বিশ্ব। যে যেভাবে পারছে, একে অপরের পাসে এসে দাঁড়াচ্ছে। কিন্তু করোনার সঙ্গে যাঁরা সামনে থেকে লড়াই করছেন, তাঁদের কুর্নিশ জানিয়েছে আপামর ভারতবাসী। চিকিৎসক থেকে পুলিশ, সবাইকে বিভিন্নভাবে স্যালুট জানিয়েছে সবাই। কখনও হাততালি দিয়ে তাঁদের উৎসাহিত করেছে, তখনও আবার তাঁদের নিয়ে তৈরি হয়েছে গান। এবার বলিউড সেলেবরা মহারাষ্ট্র পুলিশকে কুর্নিশ জানালেন তাঁদের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টগুলিতে।

দেশজুড়ে যখন থেকে করোনা সংক্রমণ শুরু হয়েছে তখন থেকে নাওয়া খাওয়া ভুলে হাসপাতালে চিকিৎসা করছেন ডাক্তার ও নার্সরা। পাশাপাশি সামাজিক দূরত্ব এবং লকডাউনে রাস্তায় না বের হওয়ার জন্য ক্রমাগত সচেতন করে যাচ্ছেন পুলিশকর্মীরা। কখও কখনও অসুস্থদের ওষুধ পৌঁছে দেওয়া বৃদ্ধ-বৃদ্ধাদের বাড়িতে রেশন পৌঁছে দেওয়ার কাজও করছেন তাঁরা। নিজেদের জীবনকে ঝুঁকির মধ্যে ফেলে সাধারণ মানুষের জন্য দায়িত্বপালনে অনড় প্রতিটি কর্মী। COVID-19 আক্রান্তের সংখ্যা বাড়তে থাকলেও, রাজ্য পুলিশের কাজে কোনও বিরাম ছিল না। এমনকী করোনায় আক্রান্ত হয়ে সাতজন পুলিশকর্মীর মৃত্যুও হয়েছে। তা সত্তেও কাজে ঢিলেমি দেননি তাঁরা।

[ আরও পড়ুন: কেমন কাটছে তারকাদের ঘরবন্দি জীবন? মিউজিক ভিডিওয় উঠে এল এক টুকরো চিত্র ]

তাঁদের কুর্নিশ জানিয়েই শাহরুখ খান, সলমন খান, অজয় দেবগন, ক্যাটরিনা কাইফ, রীতেশ দেশমুখ, বিরাট কোহলি, আলিয়া ভাট-সহ অনেকেই নিজেদের টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রামের প্রোফাইলে মহারাষ্ট্র পুলিশের লোগো রেখেছেন। যদিও এই উদ্যোগটা সর্বপ্রথম নেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্র দপ্তরের প্রতিমন্ত্রী অনিল দেশমুখ। সবার কাছে তিনি আবেদন করেন, করোনা যুদ্ধে সামনে থেকে লড়ছে রাজ্যের পুলিশ। তাদের শ্রদ্ধা জানাতে নিজের প্রোফাইলের ছবি বদলে দেন তিনি। এরপরই তিনি সবাইকে এই উদ্যোগে শামিল হওয়ার আবেদন জানান। তাঁর ডাকে সাড়া দিয়েই বলিউডের অভিনেতা অভিনেত্রীরা নিজেদের প্রোফাইলের ছবি বদলে দেন। নিজের ছবির পরিবর্তে তাঁরা রাখেন রাজ্যের পুলিশের লোগোর ছবি।

[ আরও পড়ুন: দীপাবলিতে বক্স অফিসে জোর টক্কর? মুক্তি পেতে পারে বলিউডের তিনটি বিগ বাজেটের ছবি ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement