BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কেমন কাটছে তারকাদের ঘরবন্দি জীবন? মিউজিক ভিডিওয় উঠে এল এক টুকরো চিত্র

Published by: Bishakha Pal |    Posted: May 11, 2020 4:12 pm|    Updated: May 11, 2020 4:31 pm

SVF releases a new music video on celebrities' lockdown moment

শম্পালী মৌলিক: বাইরে যখন দমবন্ধকর পরিস্থিতি, তখন আমরা প্রত্যেকেই নিজেদের মতো করে ভাল থাকার চেষ্টা করছি বাড়িতে বসেই। ছবি এঁকে, বই পড়ে, গান শুনে, ছাদে হেঁটে বা খোলা জানলায় চোখ রেখেও সময় কাটাচ্ছি আমরা। ওয়েব সিরিজ বা সিনেমা দেখে ক্লান্ত হয়ে পড়লে স্রেফ চোখ বুজে খানিক বসে থাকা। এমন সময় তারকাদের ঘরবন্দি জীবন নিয়ে মিষ্টি একটা মিউজিক ভিডিও নিয়ে এল এসভিএফ। যার নাম ‘তারকাদের ঘরবাড়ি খেলা’।

শুরু থেকে শেষ পর্যন্ত অনুপম রায়ের বিভিন্ন গান। প্রায় আট মিনিটের এই মিউজিক ভিডিওটি অনুপমের একগুচ্ছ গানের সংকলন নিয়ে তৈরি। এখনকার অস্বাভাবিক সময়, তারকাদের গৃহবন্দি জীবন ছাপ রেখেছে এই ভিডিওটিতে। প্রায় এক ডজন টলিউড নক্ষত্র অংশ নিয়েছেন ‘তারকাদের ঘরবাড়ি খেলা’য়। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, যিশু সেনগুপ্ত, অর্জুন চক্রবর্তী ও অঙ্কুশ হাজরা রয়েছেন নায়কদের মধ্যে। আর নায়িকাদের মধ্যে রয়েছেন পাওলি দাম, সোহিনী সরকার, মধুমিতা সরকার, প্রিয়াঙ্কা সরকার ও পায়েল সরকার। গায়ক-সুরকার অনুপম মোবাইলে জানালেন, “এটা প্রযোজনা সংস্থারই আইডিয়া। এসভিএফ থেকেই আমার কাছে প্রস্তাবটা আসে। তখনও পুরোটা বলেনি। আমার গানের চারটে লাইনের সঙ্গে কেমন শট যাবে, সেটা বলে দিয়েছিল। আমাকে একটা ছোট্ট চিত্রনাট্যও পাঠায় ওরা। তো আমি বাড়ি থেকেই শটগুলো পাঠিয়ে দিই। শুধু একটা রিটেক লেগেছিল। শুনলাম বুম্বাদাও করেছেন। তখন বুঝলাম ব্যাপারটা সিরিয়াস। কিন্তু এই রকম লেভেলের হবে বা এত রকম গান থাকবে, বুঝিনি তখন (হাসি)।”

[ আরও পড়ুন: দীপাবলিতে বক্স অফিসে জোর টক্কর? মুক্তি পেতে পারে বলিউডের তিনটি বিগ বাজেটের ছবি ]

এই মিউজিক ভিডিওটির বড় চমক, একটি সিকোয়েন্সে অনুপম নিজেও রয়েছেন। বাকি শটগুলো প্রত্যেক তারকা নিজেই তুলে পাঠিয়েছেন। তারপর এডিটিংয়ের মাধ্যমে জোড়া হয়। যেটা ভাল লাগে, এই লকডাউন জীবন, তারকাদের ঘরবাড়ি, জীবনযাপন আর মন কেমনের একটা স্বাভবিক ছবি উঠে এসেছে এখানে। এতটুকু আরোপিত লাগে না। ‘আমাকে আমার মতো’ দিয়ে শুরু ভিডিওটি। যেখানে বুনে দেওয়া হয়েছে ঘুরে দাঁড়ানোর বার্তা, স্বাভাবিক জীবনে ফেরার আশা। সেই সঙ্গে COVID-19 সচেতনতার কথাও। দুর্যোগের এই কাটাকুটি খেলায় জয় হবেই আমাদের, সেকথাও বলা আছে মন ভাল করে দেওয়া এই মিউজিক ভিডিওটিতে। এই লকডাউনে অনুপম বেশ কিছু ভাল কাজ উপহার দিয়েছেন তাঁর অনুরাগীদের। এই ভিডিওটি নতুন সংযোজন। এসভিএফ মিউজিক থেকে ইউটিউব ও সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে এই ভিডিওটি।

[ আরও পড়ুন: সব সমস্যাতেই পাশে দাঁড়াতেন ইরফান, অভিনেতার প্রয়াণে গ্রামের নাম বদলাতে চলেছেন বাসিন্দারা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে