BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দীপাবলিতে বক্স অফিসে জোর টক্কর? মুক্তি পেতে পারে বলিউডের তিনটি বিগ বাজেটের ছবি

Published by: Bishakha Pal |    Posted: May 11, 2020 3:05 pm|    Updated: May 11, 2020 3:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের কারণে বন্ধ সমস্ত সিনেমা হল। লকডাউন কাটলেও সামাজিক দূরত্ব মেনে বসার আসন নির্ধারিত হবে। ফলে কমবে দর্শকসংখ্যা। সিনেমা হলের বাইরের স্বাভাবিক চিত্র যে কবে দেখা যাবে, তা এখনও জানে না কেউ। ফলে ছবির মুক্তি পিছিয়ে দিচ্ছেন প্রায় সব প্রযোজকরাই। আর এর ফলে দেখা দিয়েছে নতুন সমস্যা। শোনা যাচ্ছে এবছর দীপাবলিতে ছবি মুক্তির হুড়োহুড়ি লেগে যাবে। একসঙ্গে তিনটি বিগ বাজেটের ছবি মুক্তির সম্ভাবনা রয়েছে তখন।

মার্চ মাসের শেষের দিকে মুক্তি পাওয়ার কথা ছিল অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’র। কিন্তু করোনার জন্য মুক্তি পিছিয়ে যায়। প্রযোজকরা সিদ্ধান্ত নিয়েছিলেন লকডাউন কাটলেই থিয়েটারের মুখ দেখবে ছবিটি। কিন্তু এখন আবার শোনা যাচ্ছে, লকডাউন কাটলেই তো আর লোকে সিনেমা হলে ছুটবে না। স্বাভাবিক পরিস্থিতিতে ফিরতে এখনও মাস খানেক সময় লাগবে। তাই সেদিকে তাকিয়েই ‘সূর্যবংশী’র মুক্তি আরও পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। শোনা যাচ্ছে, মার্চে যে ছবির মুক্তি পাওয়ার কথা ছিল, সেটি নাকি মুক্তি পাবে নভেম্বর মাসের মাঝামাঝি। দীপাবলির সময়।

[ আরও পড়ুন: সব সমস্যাতেই পাশে দাঁড়াতেন ইরফান, অভিনেতার প্রয়াণে গ্রামের নাম বদলাতে চলেছেন বাসিন্দারা ]

এছাড়া বরুণ ধাওয়ান ও সারা আলি খান অভিনীত ‘কুলি নম্বর ওয়ান’ ছবির কাজ শেষ। মে মাসের প্রথম সপ্তাহে মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। লকডাউনে জেরে পিছিয়ে গিয়েছে মুক্তি। শোনা যাচ্ছে, সেটিও নাকি মুক্তি পাবে দীপাবলির সময়। গোবিন্দা ও করিশ্মা কাপুর অভিনীত ছবির রিমেক এটি। স্বাভাবিকভাবেই এই ছবি নিয়ে সিনেপ্রেমীদের উৎসাহ তুঙ্গে। তাই লকডাউনের পরপর রিলিজ করে কম লাভে সন্তুষ্ট থাকতে চাননি নির্মাতারা। তাই এটিও পিছিয়ে দেওয়া হয়েছে নভেম্বর পর্যন্ত।

পিছিয়ে গিয়েছে সলমন খান অভিনীত ছবি ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবির মুক্তিও। এবছর ইদে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু লকডাউনের ফলে ছবির কাজই এখনও শেষ হয়নি। মাঝপথেই আটকে রয়েছে পোস্ট প্রোাকশন। ফলে ইদে কোনওভাবেই মুক্তি পাওয়া সম্ভব নয় ছবিটির। পরিবর্তে এটিও দীপাবলিতে মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে। ‘সূর্যবংশী’ ও ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ একসঙ্গে মুক্তি পেলে সিনে দুনিয়ার জন্য তা ভাল হবে না বলে মনে করছেন বিশেষজ্ঞরা। এর ফলে দু’টি ছবিরই আয় কম হতে পারে বলে আশঙ্কা। যদিও কোনও প্রযোজকই এখনও মুক্তির দিন চূড়ান্ত করেননি।

[ আরও পড়ুন: লকডাউনের মধ্যেই সুখবর, শীঘ্রই মা হতে চলেছেন শুভশ্রী ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement