৬ ফাল্গুন  ১৪২৬  বুধবার ১৯ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঙ্গনা রানাউতের সঙ্গে যে বলিউডের কোনও অভিনেত্রীর সদ্ভাব নেই, তা মাঝেমধ্যেই প্রকাশ পায়। নাম না করে বহুবার বহু অভিনেত্রীর সমালোচনা করেছেন তিনি। তাপসী পান্নু বা আলিয়া ভাটের সঙ্গে তো সরাসরি সংঘাতে জড়িয়েছেন। কঙ্গনার দিদি রঙ্গোলি চান্দেলও ফুরসত পেলেই অভিনেতা অভিনেত্রীদের খোঁচা দেন। তা নিয়ে নেটিজেনদের কটাক্ষের শিকারও হয়েছেন তিনি। তাঁর মুখেও যে কোনও অভিনেত্রীর সুখ্যাতি শোনা যাবে, তা বোধহয় কেউ কোনওদিনও ভাবেনি। তাই রঙ্গোলির সাম্প্রতিকতম টুইটে রীতিমতো অবাক নেটিজেনরা।

মঙ্গলবার মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি ‘ছপাক’-এর ট্রেলার। আর তা দেখে দীপিকার প্রশংসায় পঞ্চমুখ রঙ্গোলি। পরিচালক মেঘনা গুলজারেরও প্রশংসা করেছেন তিনি। টুইটারে দীপিকা ও মেঘনার উদ্দেশে তিনি লিখেছেন, এই ছবি দর্শকদের কাঁদাবে। তিনি নিজে অ্যাসিড আক্রান্তদের একজন। ঘটনার পর তাঁকে ও তাঁর পরিবারে খুব খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়েছিল। মৃত্যুর থেকেও তা ছিল ভয়ঙ্কর। ‘ছপাক’-এর ট্রেলারের মধ্যে তিনি সেই অতীত খুঁজে পেয়েছেন।

[ আরও পড়ুন: CAB ভোটাভুটিতে নেই দেব-মিমি, সতীর্থদের সমালোচনা হতেই কড়া জবাব নুসরতের ]

২০০৬ সালে আসিড হামলার শিকার হন রঙ্গোলি চান্দেল। দেরাদুনে দুই যুবক তাঁর মুখে অ্যাসিড ছুঁড়ে মারে। হামলায় রঙ্গোলির শরীরে যথেষ্ট ক্ষতি হয়। তাঁর মুখের অনেকটা অংশ পুড়ে যায়। একটি চোখের দৃষ্টিশক্তি প্রায় ৯০ শতাংশ নষ্ট হয়ে যায়। একটি কানও নষ্ট হয়ে যায় রঙ্গোলির। পরপর ৫৭টি অস্ত্রোপচার হয় তাঁর। তারপর মুখে কিছুটা শ্রী ফেরে। এই ঘটনার জের অনেকদিন পর্যন্ত ভুগতে হয় রঙ্গোলিকে। শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন তিনি। তিনিই প্রথম হিমাচল প্রদেশের মহিলা যাঁর উপরে অ্যাসিড হামলা হয়। রঙ্গোলির উপর যে যুবক আক্রমণ করেছিল, তার নাম ছিল অবিনাশ। তাকে গ্রেপ্তার করে পুলিশ। তদন্তে জানা যায়, অবিনাশ রঙ্গোলিকে প্রায় ৫ বছর ধরে চিনত। রঙ্গোলির জীবনের এই অভিশপ্ত অধ্যায় নিয়ে ছবি করতে চেয়েছিলেন কঙ্গনা রানাউত। কিন্তু রঙ্গোলি তখন বলেছিলেন, ছবি নাকি ফ্লপ হবে। তাই কঙ্গনাকে সেই ছবি করতে বাধা দিয়েছিলেন তিনি।

[ আরও পড়ুন: বেলুন বিক্রি করছে পথশিশু, কোলে বসিয়ে ছবি তুললেন সাংসদ নুসরত ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং