BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আমির খানকে আর্থিক সাহায্য কঙ্গনার! ফাঁস করলেন বোন রঙ্গোলি

Published by: Sandipta Bhanja |    Posted: April 22, 2019 7:48 pm|    Updated: April 22, 2019 7:48 pm

Kangana Ranaut donated money for Aamir's charity Jalmitra

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের বিতর্কিত ‘কুইন’ কঙ্গনা রানাউত সর্বদাই খবরের শিরোনামে। শোনা গিয়েছে, আমির খানের ‘পানি’ ফাউন্ডেশনের ‘জলমিত্রা’ প্রকল্পের জন্য ১ লক্ষ টাকা দিয়েছেন কঙ্গনা। সেই খবরের প্রমাণস্বরূপ সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করছেন কঙ্গনার বোন রঙ্গোলি চান্ডেল। দুটি স্ক্রিনশট পোস্ট করে তিনি জানান, কঙ্গনা ১ লক্ষ টাকা দিয়েছে আর আমি ১ হাজার টাকা দিয়েছি জলমিত্রা প্রকল্পকে।

[আরও পড়ুন : রণবীর নয়, লুকিয়ে এই অভিনেতার ঠোঁটে ঠোঁট রাখলেন দীপিকা ]

প্রসঙ্গত, আমির খান জলমিত্রা প্রকল্পের এই নয়া উদ্যোগ নিয়েছেন কৃষকদের সাহায্যের জন্য। সেই প্রকল্পের কাজেই কঙ্গনা ১ লক্ষ টাকা দিয়েছেন। তবে, এটাকে ‘দান’ হিসেবে ভাবতে নারাজ কঙ্গনার বোন রঙ্গোলি। পাশাপাশি তিনি সবার কাছে আবেদন রেখেছেন এই প্রকল্পে টাকা দেওয়ার জন্য। তিনি জানান, “দেশের কৃষকদের সাহায্যে নিজের সামর্থ্য মতো টাকা দিন। ভারত স্বাধীন হলেও কৃষকদের পরিস্থিতি এখনও একই রয়ে গিয়েছে। কোনও উন্নতি হয়নি তাদের অবস্থার। আমাদের মুখে খাবার ওঠে ওঁদের জন্যই। তাই এই ধরিত্রী দিবসে আমাদের সবার উচিত এই ভূমিপুত্রদের সম্মান করা এবং তাঁদের জন্য কিছু করা।”

বলিপাড়ায় তাঁকে ঘিরে হাজার বিতর্ক হলেও, শোনা যায় সমাজসেবামূলক কাজে কঙ্গনা কখনও নাকি কার্পণ্য করেন না টাকা দিতে। গত বছর কেরালার ভয়াবহ বন্যাতেও তিনি একা ১০ লক্ষ টাকা দিয়েছিলেন।

[আরও পড়ুন : রক্তস্নাত শ্রীলঙ্কার পাশে বিনোদুনিয়া, টুইটারে শোকপ্রকাশ সেলেবদের]

কঙ্গনা বিতর্কে জড়ান কখনও তাঁর নতুন ছবির জন্য তো কখনও তাঁর বেফাঁস মন্তব্যের জন্য। কোনও কিছুতেই রাখঢাক নেই তাঁর। একদিকে অভিনেত্রীর ‘মেন্টাল হ্যায় কেয়া’র পোস্টার এবং ছবির নাম নিয়ে যখন বিতর্ক তুঙ্গে, তখন এসব ইস্যুকে বুড়ো আঙুল দেখিয়ে কঙ্গনা ব্যস্ত অশ্বিনী আইয়ার তিওয়ারির ‘পাঙ্গা’র কাজে। সম্প্রতি, কলকাতাতেও ঘুরে গেলেন গোটা টিম নিয়ে। দিনকয়েক আগে অন্তর্বাস পরে শুটে বাধ্য করার জন্য সেন্সর বোর্ডের প্রাক্তন অধিকর্তা পহেলাজ নিহালনিকে একহাত নিয়েছিলেন তিনি। ঠোঁটকাটা স্বভাবের জন্য বলিপাড়াতে তাঁর বন্ধু খুব একটা নেই বললেই চলে। তবে, সবসময়ে সব পরিস্থিতিতে যিনি কঙ্গনার পাশে থাকেন, তিনি কঙ্গনার বোন রঙ্গোলি চান্ডেল। বোনের দিকে কেউ ঢিল ছুঁড়লে পাটকেলটি তাকে রঙ্গোলির কাছ থেকে খেতে হবেই গোছের ব্যাপার! কঙ্গনার সমর্থনে মাঝেমধ্যেই তিনি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। এই তো দিন দুয়েক আগে ‘মেন্টাল হ্যায় কেয়া’র পোস্টার নিয়ে যখন দীপিকার ‘লাইভ লাভ লাফ’ ফাউন্ডেশনের তরফ থেকে আপত্তি তুলেছিল তখন কঙ্গনার সমর্থনে সুর চড়িয়েছিলেন রঙ্গোলি। আলিয়া এবং তাঁর পরিচালক বাবা মহেশ ভাটকে নিয়েও কড়া কথা বলেছিলেন তিনি।

Kangana donated 1 lakh and I donated 1 thousand to https://t.co/HEwmJ8t9eX please donate whatever you can to help our farmers, it’s not charity, we have been unfair to them for way too long…(contd) pic.twitter.com/tZnMbyrMlj

— Rangoli Chandel (@Rangoli_A) April 22, 2019

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে