BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Aparajito: ‘অপরাজিত’ দেখে মুগ্ধ সিআইডির ডিআইজি, কফি দিয়ে আঁকলেন নায়ক জিতুর ছবি

Published by: Suparna Majumder |    Posted: May 25, 2022 12:30 pm|    Updated: May 25, 2022 12:30 pm

CID DIG impressed by the movie 'Aparajito', made portrait of lead Jeetu Kamal using coffee | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে ‘অপরাজিত’র (Aparajito) সাফল্যের ধারা অব্যাহত। এখনও সিনেমা হলে রমরমিয়ে চলছে অনীক দত্ত (Anik Dutta) পরিচালিত ছবিটি। একাধিক শো হাউসফুল। সোশ্যাল মিডিয়ায় প্রশংসার বন্যা। দর্শকদের পাশাপাশি সমালোচক এবং অপরাজিতা আঢ্যর মতো টলিউড তারকারও প্রশংসা পেয়েছে জিতু কমল (Jeetu Kamal) অভিনীত ছবিটি। এবার সিআইডির ডিআইজি কল্যাণ মুখোপাধ্যায় (Kalyan Mukhopadhyay) নিজের শিল্পকৃতির মাধ্যমে ছবির প্রতি ভাললাগা ব্যক্ত করলেন। 

Aparajito 1

গত ১৩ মে সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘অপরাজিত’। সত্যজিৎ রায়ের ‘পথের পাঁচালী’ ছবি তৈরির নেপথ্য কাহিনিই অনীকের ছবির উপজীব্য। ছবির পুরোটাই শুট করা হয়েছে সাদা-কালোর আবহে। সত্যজিৎ রায়ের ভূমিকায় অভিনয় করেছেন জিতু কমল। তাঁকে মুখ্য চরিত্রে রেখেই ‘পথের পাঁচালী’ ছবির বেশ কিছু দৃশ্য পুনর্নির্মাণ করেছেন অনীক। যা দর্শকদের ফিরিয়ে দিচ্ছে ‘পথের পাঁচালী’র স্মৃতি। সেই টানেই দর্শকরা যাচ্ছেন প্রেক্ষাগৃহে। প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন পরিচালক অনীক দত্ত, অভিনেতা জিতু কমল এবং অন্যান্য কলাকুশলীদের।

Anik Dutta directed Aparajito

[আরও পড়ুন: মধ্যপ্রদেশের দুস্থ শিশুদের পাশে অক্ষয়, অঙ্গনওয়াড়ির উন্নয়নে দিচ্ছেন এক কোটি টাকা]

ছবি দেখে মুগ্ধ সিআইডির ডিআইজি কল্যাণ মুখোপাধ্যায়। কফি দিয়ে ‘অপরাজিত’ সিনেমার নায়ক জিতু কমলের ছবি আঁকেন তিনি। তা ফেসবুকে পোস্ট করে সকলকে ছবিটি দেখার পরামর্শ দেন। কল্যাণ মুখোপাধ্যায়ের এই শিল্পকর্ম নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে পোস্ট করেন জিতু। ক্যাপশনে তাঁকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

এখনও পর্যন্ত নন্দনে শো না পেলেও সারা রাজ্যের সিনেমা হলে দেখা যাচ্ছে ‘অপরাজিত’। ইতিমধ্যেই IMDB রেটিংয়ের ট্রেন্ডিংয়ে চলে এসেছে ছবিটি। উল্লেখ্য, IMDB-র নিয়ম অনুযায়ী মুক্তির দুই থেকে তিন দিনের মধ্যে যদি কোনও সিনেমা ২০০০ ভোট পেয়ে যায় তাহলেই তা ট্রেন্ডিং সিনেমার তালিকায় জায়গা করে নেয়। সাইটের ওয়ার্ল্ড সিনেমার ব়্যাঙ্কিংয়েও জায়গায় করে নিয়েছে ‘অপরাজিত’। ‘বক্স অফিস বেঙ্গল’ নামের সংস্থার দাবি অনুযায়ী ২ কোটি ৮৪ লক্ষ টাকার ব্যবসা করে ফেলেছে অনীক দত্ত পরিচালিত ছবিটি। 

[আরও পড়ুন: রাত দু’টোয় খিদে পেয়ে গেল স্বস্তিকার, কী পরামর্শ দিলেন নেটিজেনরা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে